টাইট পোশাকে আরবাজের বান্ধবী, কাজল পরে পার্টিতে শাহরুখ পুত্র, দেখুন হট ৮ ভিডিও

কথিত আছে, অক্টোবরের ৩১ তারিখ মৃতের দেবতা নাকি মৃত অ‍াত্মাদের পৃথিবীতে আহ্বান জানান। ওইদিন উড়ন্ত ঝাড়ুতে করে হ্যালোউইন ডাইনি সারা উড়ে বেড়ায় অ‍াকাশ জুড়ে। কখনও আবার সবুজ খরখরে দেহের ডাইনি বুড়ি কড়া নাড়ে কোনো বাড়ির দরজায়। সেই সব ভূত-প্রেতদের খুশি করতে না পারলে তো বিপদ! আর সে জন্যই এই রাতটিতে পালন করা হয় হ্যালোউইন উৎসব। ৩১ অক্টোবর রাতে ভূতের মুখোশ পরে, কিংবা বিভিন্ন রকম সেজে লোকজন হ্যালোইনের দিবস পালন করে থাকেন। সাধারণত ইউরোপ ও আমেরিকাতেই এই দিনটি পালিত হয়।

৩১ অক্টোবর হ্যালোইন ডে। আর এই বিশেষ দিনের আগে থেকেই হ্যালোইন পার্টিতে মজে বলিউড। কিন্তু অনেকেই হয়ত জানেন না, হ্যালোউইন ডে আসলে কী? ‘হ্যালোউইন ডে’ বিষয়টা খানিকটা আমাদের ভূত চতুদর্শীর মত। হ্যালোইন’ বা ‘হ্যালোউইন’ শব্দটি এসেছে স্কটিশ ভাষার শব্দ ‘অল হ্যালোজ’ ইভ থেকে। হ্যালোউইন শব্দের অর্থ ‘পবিত্র সন্ধ্যা’। সময়ের সঙ্গে পরিবর্তিত হয়ে ‘হ্যালোজ ইভ’ শব্দটি এক সময় ‘হ্যালোউইন’-এ রূপান্তরিত হয়েছে।

বি-টাউনের হ্যালোইন পার্টি, কিন্তু এ কী পোশাকে পৌঁছলেন আরবাজ খানের প্রেমি জর্জিয়া আন্দ্রিয়ানি। কালো টাইট পোশাকে জর্জিয়ার হ্যালোইন লুক আলোচনায় উঠে এসেছে।

কালো প্যান্ট, কালো টি-শার্ট, লেদার জ্যাকেট পরে হ্যালোইন পার্টিতে পৌঁছোন আরিয়ান খান। তবে নজর কাড়ে শাহরুখ পুত্রের কাজল পরা চোখ।

ডিসনি প্রিন্সেস লুকে হ্যালোইন পার্টিতে পৌঁছোন নভ্যা নভেলি নন্দা। ‘আলাদিন’-এর জ্য়াসমিনের লুকে দেখা যায় নভ্যাকে।

অফ হোয়াইট রঙের লেদার শর্ট স্কার্ট আর গোলাপি ক্রপ টপে পার্টিতে পৌঁছোন অনন্যা পাণ্ডে।

কালো রঙের কার্ল করা চুল, সিলভার ক্রপ টপ এবং শর্ট লেদার জ্যাকেট, লং লেদার জুতো পরে হ্যালোইন পার্টিতে পৌঁছোন সারা আলি খান।

এদিক কালো স্লিট ড্রেসে, চোখে কাজল, মাথায় ক্রাউন পরে পার্টিতে পৌঁছেছিলেন তানিয়া ঘাভরি। হ্যালোইন পার্টিতে ভয় ধরাচ্ছিল তানিয়ার চোখের মেকআপ।

অফ শোল্ডার পোশাক, গাঢ় লিপস্টিক, বোল্ড লুকে হ্যালোইন পার্টিতে পৌঁছোন জাহ্নবী। পার্টিতে ঢোকার আগে তাঁর জন্য অপেক্ষা করছিলেন বন্ধু অরহান অওত্রামণি। তাঁর সঙ্গেই পার্টিতে যান শ্রী কন্যা।

সাদা শর্ট ড্রেস, হাতে ম্যাচিং গ্লাভস আর সাদা জুতো আর মাথায় ক্রাউন পরে হ্যালোইন পার্টিতে পৌঁছোন শানায়া কাপুর।