আজকের রাশিফলঃ আজ ১৫ নভেম্বর ২০২২, রোজ মঙ্গলবার

আজ ১৫ নভেম্বর ২০২২, রোজ মঙ্গলবার। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আজ আপনার দিন। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনি নিজেই!

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)
বুদ্ধির জোরে শত্রুজয়। ভাই-বোনে সম্পত্তির ব্যাপারে বিবাদ হতে পারে। সম্মান নিয়ে টানাটানিরআশঙ্কা। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি আসতেপারে।

বৃষ (এপ্রিল ২০-মে ২০)
চাকরির শুভ যোগাযোগ হতে পারে। ভ্রমণে বাধা আসতে পারে। প্রিয়জনের জন্যমনখারাপ থাকবে। খেলাধুলার ক্ষেত্রে শুভ পরিবর্তন আসতে চলেছে।

মিথুন (মে ২১-জুন ২০)
কারও প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথা বলায় বিবাদের সৃষ্টি। বাসস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা।

কর্কট (জুন ২১-জুলাই ২২)
ব্যবসায় নতুন কোনো কাজের শুভ সূচনা হতে পারে। শত্রুর কারণে মনে ভয় বাড়তে পারে। চাকরির স্থানে কোনো নারীর সঙ্গে নতুন ভাবে বন্ধুত্ব শুরু হতে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)
ব্যবসার জন্য উচ্চ ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি হতে পারে। পাড়ার লোকের উস্কানিতে বাড়িতে অশান্তি হতে পারে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)
লিভারের কোনো সমস্যা বাড়তে পারে। প্রিয়জনের কোনো খারাপ খবর আসতে পারে। অযথা ভ্রমণ হতে পারে। আলস্যের জন্য ভালো কাজ হাতছাড়া হতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)
অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমের জট ছেড়ে যাবে। ব্যয়ের প্রতি আজ একটু বেশি নজর দিতে হবে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)
সন্তানদের নিয়ে সংসারে কলহ হতে পারে। আইনি সমস্যায় পড়তে পারেন। নিজের প্রতিভা বিকাশের আজ বিশেষ দিন। কোনো ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)
ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ব্যাপারে ইতিবাচক যোগাযোগ আসতে পারে। কাজের ক্ষেত্রে উন্নতির চেষ্টা। ভ্রাতৃবিবাদ বাড়তে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)
শারীরিক অবস্থা খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি বজায় থাকবে। চিকিৎসার জন্য প্রচুর অর্থব্যয় হতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)
কোনো দুঃস্থ ব্যক্তির পাশে দাঁড়াতে হতে পারে। নানা ধরনের শারীরিক অসুস্থতার যোগ। অনেক দিনের পড়ে থাকা অসুস্থতার হাত থেকে রেহাই পেতে পারেন। গুণী ব্যক্তির সঙ্গে ধর্মালোচনা।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
বিষয়-সম্পত্তি নিয়ে সংসারে অশান্তি। আজ নতুন কাজের চেষ্টা করতে পারেন, ফল শুভ হবে। বাড়িতে কারও বিয়ে নিয়ে আলোচনা হতে পারে। সন্তানদের সঙ্গে ধৈর্য বজায় রেখে চলুন।