আজকের রাশিফলঃ আজ ১৪ নভেম্বর ২০২২, সোমবার

আজ ১৪ নভেম্বর ২০২২, সোমবার। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)
নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা আজ বেশ প্রবল। বাবার জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। প্রিয়জনের জন্য মনঃকষ্ট বৃদ্ধি পেতে পারে। দূরের কোনো বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)
কাউকে সহজে বিশ্বাস করা বিপদের কারণ হতে পারে। খেলাধুলায় সাফল্য পেতে পারেন। গুরুজনদের সঙ্গে মানসিক ক্লেশ। পেটের ব্যথায় কষ্ট পেতে পারেন। কারো সমালোচনায় গুপ্তশত্রু বৃদ্ধি পেতে পারে।

মিথুন (২২ মে – ২১ জুন)
উচ্চশিক্ষার জন্য বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে। সরকারি কর্মচারীদের শুভ দিন। আপনার ঋণ মকুব হতে পারে। মায়ের সঙ্গে বিবাদে যাবেন না। প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)
ভ্রমণ শুভ। তবে একটু সাবধানে চলাফেরা করা প্রয়োজন, বিপদের যোগ আছে। ভুলে কারণে কোনো একটি কাজ বার বার করার কারণে ব্যস্ত সময় কাটবে। ব্যবসায়ীদের জন্য দিনটি অনুকূল নয়।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)
পরিবারে মতবিরোধ হতে পারে। আর্থিক চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম হবে, তবে কান দেবেন না। অশান্তির থেকে সাবধান থাকুন।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
বন্ধুদের সঙ্গে অর্থব্যয় হতে পারে। সংগীতে সাফল্য বাড়তে পারে। সংসারের কারণে অযথা ব্যয় বাড়তে পারে। কাউকে কটু কথা বলার জন্য অনুতাপ হতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
প্রতিবেশীর সঙ্গে তর্কে না যাওয়াই ভালো হবে। বাইরের ব্যক্তির জন্য বাড়তি খরচ হতে পারে। একটু সাবধানে গাড়ি চালানো দরকার, আঘাত লাগতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
দীর্ঘদিনের প্রেমে ফাঁটল শুরু হতে পারে। বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি না নেয়াই ভালো হবে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
স্বামী-স্ত্রীর জন্য মায়ের সঙ্গে বিবাদ ও মনঃকষ্ট। ব্যবসায় ব্যয় বাড়তে পারে। প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে, তবে চিন্তাও বৃদ্ধি পাবে। গুরুজনের পরামর্শে বিপদ কেটে যেতে পারে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
মানসিক ক্লান্তি বাড়বে। শরীরে কষ্টের কারণে কাজের প্রতি অনীহা আসতে পারে। সন্তানের জন্য সুখ বাড়তে পারে। পিতা-মাতার চিকিৎসায় খরচ বৃদ্ধি পেতে পারে।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
বিশেষ কোনো চমক আপনার জন্য অপেক্ষা করছে। চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে তর্ক হতে পারে। বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা বাড়তে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
বাইরের লোকের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় ভালো সুযোগ কাজে লাগান। আজ মনের মতো আয় হবে না। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না।