আজকের রাশিফলঃ আজ ১৩ নভেম্বর ২০২২, রোববার

আজ ১৩ নভেম্বর, রোববার। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস। তবে জ্যোতিষ যাই বলুক মনে রাখবেন আপনার ভাগ্যের নিয়ন্ত্রক আপনি নিজেই!

মেষ রাশি: ২১ মার্চ-২০ এপ্রিল
বিদেশ ভ্রমণের সুযোগ আজ পেতে পারেন। ভুল সিদ্ধান্ত আপনার ক্ষতি করতে পারে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে কোনো আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে।

বৃষ: ২১ এপ্রিল-২০ মে
মামলা-মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। তবে কর্মস্থলে ঝামেলা হতে পারে। বন্ধুর কাছ থেকে কিছু অর্থ সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে আনন্দ লাভ। কোনো বিশেষ ব্যক্তির জন্য কাজের ক্ষতি হতে পারে।

মিথুন: ২১ মে-২০ জুন
কোনো ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। কোনো লটারি জয় আজ জীবনের মোড় ঘুরিয়ে দিতে পারে। আবেগের বশে কাজ করলে তা ভালো হবে না। আমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন। সন্তানের ভালো কাজের জন্য গর্ব বোধ।

কর্কট: ২১ জুন-২১ জুলাই
প্রিয় বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভালো হবে।

সিংহ: ২২ জুলাই-২১ আগস্ট
অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমের জট ছেড়ে যাবে। ব্যয়ের প্রতি আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে নানা রকম রোগের উপদ্রব বাড়তে পারে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর
পরিশ্রমের ফল ভালো পাবেন। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত।

তুলা: ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর
নিঃসঙ্গতা আপনাকে তাড়িয়ে বেড়াবে। শারীরিক সমস্যা থেকে মুক্তি। আজ ঘরের পরিবেশ অনুকূল থাকলেও বাইরের পরিবেশ তেমন উপযুক্ত হবে না।

বৃশ্চিক: ২৩ অক্টোবর-২১ নভেম্বর
প্রতিবেশীদের সঙ্গে বুঝে চলতে হবে। আপনার ঋণের পরিমাণ বাড়তে পারে। আপনার মধুর ব্যবহার আপনাকে জনপ্রিয় করে তুলবে। সম্পত্তি রক্ষণাবেক্ষণের দায়িত্ব আসতে পারে।

ধনু: ২২ নভেম্বর-২০ ডিসেম্বর
আর্থিক চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম। মাথার যন্ত্রণায় কষ্ট। দাম্পত্য কলহ মিটে যেতে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে।

মকর: ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি
ব্যবসার দিকে বাড়তি কোনো লাভ আসতে পারে। প্রিয়জনের থেকে আঘাত লাগতে পারে। বন্ধুদের সঙ্গে অর্থ ব্যয়। বাড়তি কোনো খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি
কোনো একটি কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। যারা গান বাজনা নিয়ে কাজ করেন, তাদের জন্য ভালো সময়। রক্তচাপ বাড়তে পারে। গঠন মূলক কোনো কাজের জন্য উন্নতি বাড়তে পারে।

মীন: ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ
আজ ভালো কোনো সংবাদ পাওয়ার জন্য মন বিচলিত হতে পারে। ব্যবসায়ে লাভ আর লাভ। কর্মে একটু জটিলতা থাকলেও সাফল্য আসবে।