আজকের রাশিফলঃ আজ ১২ নভেম্বর ২০২২, শনিবার

আজ ১২ নভেম্বর, শনিবার। আজকে আপনার দিনটি কেমন যাবে রাশিচক্রের মাধ্যমে জেনে নিন। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনি নিজেই!

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
আজ নিজের প্রতি বিশ্বাস রাখাটা খুবই গুরুত্বপূর্ণ। অন্যথায় অল্পতেই হেরে যাবেন। বাস্তবের সঙ্গে নিজেকে মেলান। বাড়ির বড়দের থেকে অনেক কিছু জানবেন। আর্থিক সহযোগিতা পাবেন।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)
বড়দের কাছ থেকে কিছু শেখার সুযোগ মিস করবেন না। অযথা কারোর কথা শুনবেন না। কাউকে মিথ্যা বলবেন না। নিজের মত করে এগিয়ে চলুন। আর্থিক সহায়তা পাবেন। পেশা সংক্রান্ত সিদ্ধান্ত নিতে হবে।

মিথুন (২২ মে – ২১ জুন)
দুশ্চিন্তার পাশাপাশি শরীর খারাপ থাকবে। নিজেকে আরো শক্ত করে তুলুন। কিছু ঘটনায় মন খারাপ থাকবে। কেউ কিছু চাইলেই সেটা হতে পারে না, তাই পিছিয়ে পড়বেন না। ভবিষ্যত পরিকল্পনা করুন। আপাত দৃষ্টিতে সবকিছু সহজ মনে হলেও আজ নয়।

কর্কট (২২ জুন-২২ জুলাই)
বেপরোয়া আচরণে সমস্যা হতে পারে। পড়াশোনায় আর্থিক সংকট দেখা দিতে পারে। পরিবারে ঐক্য আনতে হবে। প্রেমে চূড়ান্ত ফল দেখা দেবে। কর্মে মন দিন। বেশি ভাবনা চিন্তা করবেন না। অংশীদারিত্বে বিবেচনা করা দরকার।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)
প্রেম এবং দাম্পত্য দুইই ঠিক থাকবে। হঠাৎ করেই অসুস্থতা ভর করবে। কর্ম এবং আর্থিক ক্ষেত্রে মুশকিল হতে পারে। পরিবারে শান্তি থাকবে। অযথা কাউকে মুশকিলে জড়াবেন না। কলহ থেকে দূরে থাকুন। পরিকল্পনা ভেস্তে যেতে পারে।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
চাকরির পরীক্ষার দিকে নজর দিন। নিজেকে মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। দৈনন্দিন জীবনে সম্পর্ক নতুন মাত্রা পাবে। বন্ধুত্বে ভুল বুঝাবুঝির অবসান হবে। চারিদিকে সজাগ দৃষ্টি রাখুন।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
পরিবারে সদস্যরা হিংসা করবে। কাজ করতে থাকুন। মেজাজ হারানোর আজ দরকার নেই। অনেক কথা জানতে পারবেন। সবাইকে বিশ্বাস করতে যাবেন না। নিজের ওপর আস্থা রাখুন। বিনিয়োগ থেকে লাভ হবে। ধৈর্য রাখুন।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
নতুন সম্পর্কের শুরু। আজ ভালোবাসা পেতে ব্যাকুল সময় কাটবে। প্রচুর ব্যয় হবে। সামাজিকভাবে চাপ থাকবে। কিছু নতুন করার আগে সবার কথা শুনে নিন। সময়ের থেকে বড় কিছু নেই। প্রেমের সম্পর্কে ভেসে উঠবেন।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
কাজ তাড়াতাড়ি শেষ করুন। জীবন থেকে অনেক শেখার আছে। ঝুঁকি এবং অপ্রত্যাশিত লাভ দুইই থাকবে। আর্থিক অবস্থান উন্নত হবে। কর্মক্ষেত্রে বিড়ম্বনা। ধৈর্য হারালে চলবে না। নতুন ব্যক্তির সঙ্গে মেলামেশা বন্ধ করুন।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
শারীরিক অসুস্থতা থেকে সেরে উঠবেন। অনেকেই আপনার বিপরীতে কথা বলবে। মতবিরোধ থাকবে। অন্যায়কে প্রশ্রয় দেবেন না। সহজভাবে কথা বলুন। প্রেম ভালোবাসায় খুশি থাকবে। অবিলম্বে নিজের কথা বলতে শিখুন।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
স্বাস্থ্য ভালো রাখতে হবে। অর্থনৈতিক সুবিধা থাকবে। ছেলেমেয়ের কারণে আজকে গর্ব হবে। গার্হস্থ্য জীবনে ক্ষতি। ভালোবাসায় ইতিবাচক অনুভূতি। সময়কে সঠিকভাবে ব্যবহার করুন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
কাজে চাপ থাকবে। খিটখিটে মনোভাব থাকবে। নতুন কাজ শুরু করতে পারেন। জীবনে উত্তেজনা থাকবে। প্রেমে পড়তে পারেন। সময়ের সঙ্গে চলুন। আজ অনেকেই আপনাকে বুঝবে না।