আজকের রাশিফলঃ আজ ১ নভেম্বর, মঙ্গলবার ২০২২

আজ ১ নভেম্বর, রোজ মঙ্গলবার। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আজ আপনার দিন। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনি নিজেই!

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)
আজ যেকোনো কাজের চেষ্টা করতে পারেন, ফল শুভ হবে। বাড়িতে কারো বিয়ে নিয়ে আলোচনা হতে পারে। সন্তানদের সঙ্গে ভালো ব্যবহার বজায় রেখে চলুন।

বৃষ (এপ্রিল ২০-মে ২০)
দীর্ঘকালের অসুস্থতার হাত থেকে রেহাই পেতে পারেন। নতুন গৃহ নির্মাণে বাধা আসতে পারে। সপরিবার ভ্রমণ নিয়ে চিন্তা। আজ সংসারে মাত্রাছাড়া ব্যয় হতে পারে।

মিথুন (মে ২১-জুন ২০)
কারো প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সংকেত। অতিরিক্ত কথা বলায় বিবাদের সৃষ্টি। বাসস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা।

কর্কট (জুন ২১-জুলাই ২২)
ব্যবসায় নতুন কোনো কাজের শুভ সূচনা হতে পারে। শত্রুর কারণে মনে ভয় বাড়তে পারে। চাকরির স্থানে কোনো নারীর সঙ্গে নতুনভাবে বন্ধুত্ব শুরু হতে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)
আজ অতিরিক্ত পরিশ্রমে ক্রোধ বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীরা আজ আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারেন। বন্ধুদের জন্য কাজে ব্যাঘাত ঘটতে পারে। বাড়ির সবাই মিলে ভ্রমণ।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)
শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন। সংসারে ঝামেলা থাকলেও পরিবেশ নিয়ন্ত্রণে থাকবে। নতুন কোনো কাজের যোগাযোগ হতে পারে। দাঁতের যন্ত্রণা বৃদ্ধি।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)
পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান। কর্মক্ষেত্রে আজ আপনাকে প্রচুর হিংসার মুখে পড়তে হবে। বিজ্ঞানচর্চার জন্য খুব উপযুক্ত সময়। নারীদের চাকরির জন্য শুভ সময়।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)
রাগ বৃদ্ধির জন্য রক্তচাপ বাড়তে পারে। তৃতীয় ব্যক্তির জন্য স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে। প্রেমের ব্যাপারে চাপ বৃদ্ধি। ভ্রমণের জন্য উত্তম সময়।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)
সন্তানের পড়াশোনায় অগ্রগতির যোগ। আজ সারাদিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)
মা-বাবার সঙ্গে কোনো বিবাদ মিটতে পারে। মাথা ঠাণ্ডা রাখতে হবে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি দেখা দেবে। নিম্ন বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)
কাপড়ের ব্যবসার সঙ্গে যুক্তদের অগ্রগতি অপেক্ষা করছে। আজ আপনার কোনো কথা অপরের বিপদ ডেকে আনতে পারে। পেটের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
কাজের চাপের জন্য কর্মচারীর সঙ্গে বিবাদ। স্ত্রীর সঙ্গে তর্ক না করা ভালো হবে। ভালো ব্যবহারের জন্য অন্যকে প্রভাবিত করতে পারবেন। সকালের তুলনায় দুপুরের দিকে ব্যবসা ভালো হবে।