আজকের রাশিফলঃ আজ ২৪ মে ২০২২, মঙ্গলবার

মঙ্গলবার বৃষ রাশির স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ বাড়তে পারে, দেখে নিন আজকের রাশিফল

আজ ২৪ মে ২০২২ মঙ্গলবার জ্যেষ্ঠ মাসের কৃষ্ণপক্ষের নবমী তিথি। আজ একটি বিশেষ দিন. আজ চাঁদ মকর রাশিতে গমন করছে। আজ ধনিষ্ট নক্ষত্র। আজকের দিনটি কেমন যাবে আপনার, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল-

মেষ:
গণেশ বলেছেন এই সময়ে ভাগ্যের জোর প্রবল থাকবে। পরিবারের বয়স্ক সদস্যদের পরামর্শে মনোযোগ দিন এবং অনুসরণ করুন। এমনটা করলে আপনার জন্য ভালো হবে। অমীমাংসিত কাজগুলি সম্পন্ন হবে এবং গৃহীত সিদ্ধান্তগুলি সফল হতে পারে। বিশেষ কিছু চুরি হওয়ার আশঙ্কা। নিজের জিনিস নিজের যত্ন নিন। ভাইবোনের সম্পর্ক রক্ষা করুন, সম্পর্কের মধ্যে নেতিবাচক আনা আপনার পক্ষে ঠিক নয়। ব্যবসায়িক ক্ষেত্রে যে সমস্যাগুলো বেশ কিছুদিন ধরে চলছিল, সেগুলো আজ সফল হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি দুজনের মধ্যে দূরত্ব বাড়াতে পারে। আপনার স্বাস্থ্য ভালো থাকতে পারে।

বৃষ:
গণেশ বলেছেন আত্মদর্শন এবং আত্ম-প্রতিফলনের জন্য কিছু সময়ের প্রয়োজন। আপনার দক্ষতা আনন্দদায়ক ফলাফল দিতে পারে। সমাজে সম্মান বাড়বে। গৃহ সংক্রান্ত কাজে ব্যয়ের পরিস্থিতি তৈরি হবে। আপনার বাজেটের প্রতি যত্ন নিন। শুধু সতর্ক থাকুন এবং অহংকার করবেন না। অংশীদারি ব্যবসায়িক কার্যক্রম বর্তমানে মন্থর হতে পারে। অহং নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। পরিবর্তিত পরিবেশের কারণে ভাইরাল জ্বরের আক্রান্ত হওয়ার আশঙ্কা।

মিথুন:
গণেশ বলেছেন আজকের সময়টি মিশ্র ফলদায়ক হবে। আপনি যদি অন্যের থেকে সম্মান পেতে চান তবে আপনাকে প্রথমে তাদের সম্মান করতে হবে। রাজনীতির সঙ্গে জড়িত ব্যক্তিরা কোনও গুরুত্বপূর্ণ চাকরি পেতে পারেন। যে কোনও ধর্মীয় সংগঠন থেকেও সহযোগিতা পাবেন। আপনার ভাবনা চিন্তা করে টাকা ধার করা উচিত, কারণ টাকা ফেরত পাওয়া কঠিন হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে বিবাদ হতে পারে যা পারিবারিক ব্যবস্থায় খারাপ প্রভাব ফেলতে পারে। ব্যবসায়িক ক্ষেত্রে আপনার কাজের নীতি পরিবর্তনের চেষ্টা করা উচিত। পারিবারিক জীবন আজ সুখী হতে পারে।

কর্কটঃ
গণেশ বলেছেন যে কাজের জন্য আপনি গত কয়েকদিন ধরে কঠোর পরিশ্রম করছেন, আজ আপনি তার ফল পেতে পারেন। কিছু করার আগে চিন্তা করুন। ভবন, যানবাহন ইত্যাদি সম্পর্কিত কাগজপত্র আপনার কাছে রাখুন। ব্যাবসার চিন্তা মাথায় থাকলে সেগুলোকে বাস্তবে রূপান্তরের চেষ্টা করতে হবে। মানসিক চাপ দূর করতে একটি অনুপ্রেরণামূলক উপস্থাপনা আপনার জন্য উপকারী হবে। ব্যবসায়িক বিষয়ে অন্য কাউকে বিশ্বাস করা উচিত নয়। স্বামী-স্ত্রী একে অপরের সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে যথাযথ ঐক্য বজায় রাখবেন। কোষ্ঠকাঠিন্য ও গ্যাসের সমস্যা হতে পারে।

সিংহ:
গণেশ বলেছেন আপনি বিগত দিনের অশান্তি থেকে মুক্তি পাবেন। পরিবার এবং অর্থ সংক্রান্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি ইতিবাচক প্রভাব ফেলবে। তরুণরা ইন্টারভিউ দিলে যথাযথ সাফল্য পেতে পারেন। অর্থ সংক্রান্ত বিষয়ে দুশ্চিন্তা হতে পারে। তবে ধৈর্য ধরুন বিকেলে গ্রহের অবস্থা অনুকূল থাকবে। এই সময়ে আপনার ব্যক্তিগত কাজকর্মে ব্যস্ত থাকুন। অযৌক্তিক কার্যকলাপে মনোযোগ দেওয়া শুধুমাত্র উত্তেজনা তৈরি হতে পারে। কর্মক্ষেত্রে এবং চাকরিতে আপনার আত্মসম্মান বজায় থাকবে। বিবাহিত জীবন আজ সুখী হতে পারে।

কন্যা:
গণেশ বলেছেন ধর্মীয় কাজে আপনার আগ্রহ আপনার আচরণকে উন্নত করবে। মিডিয়া এবং মার্কেটিং জ্ঞান বাড়ান। এটি আপনাকে আপনার কাজের একটি নতুন দিক নির্দেশ দিতে পারে। বিনিয়োগের ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করতে হবে। অপরিচিত কাউকে টাকা ধার দেবেন না বা তাদের খুব বেশি বিশ্বাস করবেন না। ভুল বোঝাবুঝিতে সম্পর্ক নষ্ট হতে পারে। ব্যবসা সংক্রান্ত কোনও আইনি বিষয় থাকলে আজ ইতিবাচক ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে বিবাদ দেখা দিতে পারে। বাসি খাবার রক্তচাপ ও পেটের সমস্যা বাড়াতে পারে।

তুলা:
গণেশ বলেছেন যোগব্যায়াম এবং ব্যায়ামকে আপনার দৈনন্দিন রুটিনের একটি অংশ করুন। এটি আপনাকে আপনার রুটিনের সঙ্গে সম্পর্কিত ইতিবাচক ফলাফল দিতে পারে। যে কোনও কাজ শুরু করার আগে অভিজ্ঞদের সঙ্গে আলোচনা করুন। নিজের অনুভূতির কথা কাউকে বলবেন না। অন্যথায়, আপনার কাছের কেউ আপনাকে বিশ্বাসঘাতকতা করবে। আপনার সন্তানদের সঙ্গে কিছুটা সময় কাটান। একজন বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা করা এবং তার পরামর্শ আপনার ব্যবসার জন্য খুব আশাব্যঞ্জক হবে। পারিবারিক পরিবেশ সুখী হতে পারে। ত্বকের অ্যালার্জি বাড়তে পারে।

বৃশ্চিক:
গণেশ বলেছেন আজ আয়ের একটি নতুন উত্স হবে এবং অর্থনৈতিক পরিস্থিতি আরও ভাল হবে। সম্পত্তি সংক্রান্ত কোনও কাজ আটকে থাকলে তা সম্পূর্ণ করার চেষ্টা করতে হবে। সফলতা পাওয়া যাবে। ধর্মীয় প্রতিষ্ঠান তৈরিতে আপনার বিশেষ অবদান থাকবে। জেনে রাখুন যে কোনও ধরনের অনুচিত কাজের কারণে আপনি কষ্ট পেতে পারেন। অতিরিক্ত কাজের চাপের কারণে আপনি আপনার ব্যক্তিগত এবং পারিবারিক কাজে মনোযোগ দিতে পারবেন না। ব্যবসায়িক কর্মকাণ্ড নিয়ে আরও গুরুত্বের সঙ্গে ভাবতে হবে। তরুণদের বন্ধুত্ব প্রেমের সম্পর্কে পরিণত হতে পারে। কাশি, জ্বরের মতো সমস্যা থেকে যেতে পারে।

ধনু:
গণেশ বলেছেন যে স্বাস্থ্য সমস্যাগুলি গত কয়েকদিন ধরে চলছে আজ উন্নতি হতে পারে এবং আপনি আবার আপনার ব্যক্তিগত ক্রিয়াকলাপে মনোযোগ দিতে সক্ষম হবেন। যে কোনও পরামর্শ মেনে চললে আপনি সঠিক নির্দেশনা পেতে পারেন। কোনও অপ্রীতিকর সংবাদ প্রাপ্তির ফলে মানসিক চাপ ও ভয় দেখা দিতে পারে। ধ্যানে কিছু সময় কাটান। এটি আপনাকে ইতিবাচক শক্তি দেবে। ছাত্রদের অসত্যের প্রতি মনোযোগ না দিয়ে পড়াশোনায় মনোনিবেশ করতে হবে। ক্ষেত্রে কর্মচারীদের পূর্ণ সহযোগিতা থাকতে পারে। দাম্পত্য জীবন আজ স্বাভাবিক থাকবে।

মকর:
গণেশ বলেছেন আজ আপনাকে সাফল্য দেবে। আপনার কাজটি খুব ইতিবাচকভাবে করা উচিত। আটকে থাকা কাজ এগিয়ে যাবে। যদি একটি চলমান উত্তরাধিকার মামলা থাকে, এটি সহজেই সমাধান করা যেতে পারে। কারো কাছ থেকে খুব বেশি সাহায্য আশা করবেন না। কিন্তু আপনার কর্মক্ষমতা এবং যোগ্যতা বিশ্বাস করুন। শেয়ারবাজারের মতো ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকাই আপনার জন্য ভালো। বড় ধরনের ক্ষতির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে বহিরাগত ব্যক্তির সঙ্গে যোগাযোগ করার সময় প্রচুর ধৈর্যের প্রয়োজন। পারিবারিক ব্যবস্থা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মতপার্থক্য থাকতে পারে।

কুম্ভ:
গণেশ বলেছেন পরিবারে বড়দের আশীর্বাদ থাকবে। আপনি যে কাজটি কিছুদিন ধরে কঠোর পরিশ্রম করছেন তার ফল পাবেন। বাড়িতে কোনও ধর্মীয় অনুষ্ঠান হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রতিবেশীদের সঙ্গে কোনও বিষয়ে মতবিরোধ হতে পারে, অন্যের সঙ্গে না জড়ানোই ভালো। হঠাৎ বড় কোনও খরচ আসতে পারে। যার মধ্যে কাটা অসম্ভব হবে। পাবলিক ডিলিং এবং মিডিয়ার কাজে যতটা সম্ভব সময় ব্যয় করুন। স্বাস্থ্য চমৎকার থাকবে।

মীন:
গণেশ বলেছেন যে অভিজ্ঞতা এবং ধর্মীয় কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত থাকা আপনার চিন্তাধারায় ইতিবাচক পরিবর্তন আনবে এবং আপনি খুব সহজেই যে কোনও সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। তরুণদের কর্মজীবনে ভালো ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। জমি সংক্রান্ত যে কোনও ক্ষেত্রে, আজ টাকার লেনদেন এড়িয়ে চলুন। আজ আপনি একটি ভুল করতে পারেন, যা একটি ঘনিষ্ঠ সম্পর্ক ভেঙে যেতে পারে। পাশাপাশি বাচ্চাদের কার্যকলাপের দিকেও নজর রাখা আপনার জন্য জরুরী। ছোট ছোট জিনিস স্বামী-স্ত্রীর মধ্যে দূরত্ব বাড়াতে পারে।