আজকের রাশিফলঃ আজ ১৮ মে ২০২২, বুধবার

বুধবার কন্যা রাশির স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা, দেখে নিন কি বলছে আপনার রাশিফল

পুরাতন জ্যোতিষ শাস্ত্রে যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

মেষ –
আর্থিক দিক থেকে আজকের দিনটি আপনার জন্য ভালো হবে। পুরনো ঝগড়া থেকে মুক্তি পাবেন। অনেক সংগ্রামের পর আপনি পরিবারেও নিজের জায়গা করে নিতে পারবেন। আপনি যদি জমি, যানবাহন, বাড়ি, দোকান ইত্যাদি কিনতে যাচ্ছেন, তাহলে তাতেও আপনি অনেক সুবিধা পাবেন। ছোট ব্যবসায়ীরা যদি কোনও পার্ট টাইম কাজ করার পরিকল্পনা করে থাকেন, তাহলে তারা এর জন্য সময় বের করতে পারবেন। আপনি আপনার স্ত্রীকে কোথাও বেড়াতে নিয়ে যেতে পারেন। আপনি যদি শ্বশুরবাড়ির কাউকে টাকা দেন, তাহলে তা আপনার সম্পর্কে ফাটল সৃষ্টি করতে পারে।

আপনার শুভ রং লাল । শুভ দিক দক্ষিণ দিক ।শুভ নম্বর -৯৩ শুভ পাথার লাল প্রবাল ।

বৃষ–
আজকের দিনটি আপনার জন্য খুব ফলদায়ক হবে, যারা প্রেমময় জীবন যাপন করছেন, তাদের সঙ্গীর সঙ্গে ঝগড়া হতে পারে। আপনি আপনার দৈনন্দিন চাহিদা মেটাতে যে কোনও জিনিস কিনতে পারেন। আপনি আপনার বন্ধুদের সঙ্গে ভ্রমণের একটি পরিকল্পনা করবেন, যাতে আপনাকে কোনও বন্ধুর সঙ্গে তর্ক করতে হবে না। আপনার বাড়িতেও একটি শুভ অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে। অর্থ সংক্রান্ত কোনও সমস্যা নিয়ে চিন্তিত থাকবেন, তবে ভাইদের সাহায্যে সমাধান হতে পারে।

আপনার শুভ দিক অগ্নিকোণ । শুভ রং সাদা । শুভ পাথর সাদা প্রবাল । আপনার শুভ নম্বর । ৮২

মিথুন–
আজ তোমার মুখে এক অদ্ভুত আত্মবিশ্বাস দেখা দেবে যাতে, তোমার শত্রুরা নিজেদের মধ্যে যুদ্ধ করেই ধ্বংস হয়ে যাবে। চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিরা কোনও নতুন কৃতিত্ব পেলে সঙ্গে সঙ্গে তা দখল করতে হবে। এই লোকদের সঙ্গে বসে অবসর সময় কাটানোর চেয়ে আপনার কাজে মনোনিবেশ করা আপনার পক্ষে ভাল, অন্যথায় এটি আপনার ক্ষতি করবে। মাকে নিয়ে যেতে পারেন মাতৃপক্ষের লোকজনের সঙ্গে মিলনে সময় শুভ কাটবে। সন্তানদের কাছ থেকে কিছু ভালো খবর শুনতে পেতে পারেন।

শুভ দিক উত্তর পূর্ব দিক । শুভ রং সবুজ , আপনার শুভ পাথার পান্না । শুভ নম্বর ৯২ ।

কর্কট–
আজকের দিনটি আপনার জন্য মিশ্র হবে। আপনার ভাইবোনদের সঙ্গে চলমান বিবাদের সমাধান আপনাকে করতে হবে। যারা ব্যবসা করছেন তাদের বাবার পরামর্শ লাগবে। আপনি যদি স্থান পরিবর্তনের পরিকল্পনা করে থাকেন তবে এটি আপনার জন্য উপকারী হবে। আপনার যে কোনও দুশ্চিন্তা আপনাকে বিরক্ত করবে, যার জন্য আপনাকে আপনার জীবনসঙ্গীর সঙ্গে পরামর্শ করতে হবে। আপনি যদি একটি সম্পত্তি কেনার কথা ভাবছেন, তাহলে আপনি এটি সহজেই পেয়ে যাবেন।

শুভ রং সাদা । শুভ নম্বর । ৬১ শুভ পাথার মুনস্টোন । শুভ দিক উত্তর পশ্চিম দিক ।

সিংহ–
আজ আপনার মুখে একটা অদ্ভুত আভা বজায় থাকবে। আপনি আপনার অতীতের কিছু সমস্যা নিয়ে চিন্তিত থাকবেন। আপনার যদি সম্পত্তি সংক্রান্ত কোনও বিবাদ থাকে তবে আপনাকে সতর্ক থাকতে হবে, যারা দীর্ঘদিন ধরে চাকরির জন্য চেষ্টা করছেন তারা কিছু সুখবর পেতে পারেন। আপনি আপনার অতীতের কিছু কাজ পিছনে ফেলে দেবেন, তবে এটি করা উচিত নয়। কোনও আইনি কাজ হয়ে থাকলে তা আপনার জন্য সমস্যা তৈরি করবে। বাবা যদি বন্ধুদের নিয়ে কোনও সমস্যায় পড়েন, তাহলে তার ঝামেলা বাড়তে পারে।

আপনার শুভ নম্বর .৭৪ শুভ পাথর চুনি । শুভ দিক পূর্ব দিক । আজ আপনার শুভ রং কমলা ।

কন্যা–
আজ আপনার জন্য একটি ব্যস্ত দিন হবে। আপনি আপনার সন্তানের পরীক্ষার ফলাফল নিয়ে চিন্তিত হবেন এবং তাদের জন্য দৌড়াতে ব্যস্ত থাকবেন। আপনার স্ত্রীর সঙ্গে আপনার কিছু বিবাদ থাকবে, যার কারণে সে রেগে যেতে পারে। সরকারি চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিরা পদোন্নতি পাবেন, এরপর পরিবারের সদস্যরা তাদের জন্য পার্টির আয়োজন করতে পারবেন। অতিরিক্ত দৌড়ানোর কারণে আপনি ক্লান্ত বোধ করবেন এবং আপনার কিছু সমস্যা যেমন মাথাব্যথা, জ্বর ইত্যাদি হতে পারে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষার পথ সুগম হবে।

শুভ রং – আপনার – সবুজ । শুভ নম্বর – ৬৩ .। শুভ দিক পশ্চিম দিক । শুভ পাথার পান্না ।

তুলা–
আজ আপনার জন্য একটি কঠিন দিন হবে। আপনি আপনার ভবিষ্যতের অতীতের কিছু ভুল নিয়ে চিন্তিত হবেন। সামাজিক খাতে কর্মরত মানুষের কণ্ঠস্বরে খুশি হয়ে আরও মানুষ বন্ধুত্ব রাখার চেষ্টা করবেন। আপনার মন অনুযায়ী কোনও কাজ না করার কারণে আপনার মন অসুখী থাকবে, কিন্তু তবুও আপনাকে বুদ্ধি ও সাহসের সঙ্গে যে কোনও প্রতিকূল পরিস্থিতির মোকাবিলা করতে হবে, তবেই আপনি তা থেকে বেরিয়ে আসতে পারবেন। পরিবারের কিছু গুরুত্বপূর্ণ দায়িত্ব আপনার উপর অর্পিত হতে পারে, যা আপনাকে সময়মতো সম্পন্ন করতে হবে।

আপনার শুভ দিক পশ্চিম দিক । শুভ পাথর জারকন । শুভ নম্বর – ৯৩ । শুভ রং সাদা ।

বৃশ্চিক-
আজ আপনার জন্য একটি অনুকূল দিন হবে, তবে আপনার মনে আশাহীন চিন্তা আসা থেকে বিরত থাকতে হবে, তবেই আপনি কোনও ভাল কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। আপনার ব্যবসায় চাপ থাকলেও আপনাকে লোক দেখানোর দরকার নেই, অন্যথায় তারা এটির সুবিধা নেওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করতে পারে। আপনি পরিবারের পুরানো ঝগড়া এবং বিবাদ থেকে মুক্তি পাবেন, কারণ যদি কোনও বিবাদ থাকে তবে তা সিনিয়র সদস্যদের সহায়তায় সমাধান করা যেতে পারে। সন্তানদের তরফ থেকে কিছু সুখবর শুনতে পেতে পারেন, যারা বিদেশের সঙ্গে ব্যবসা করেন, কিছু গুরুত্বপূর্ণ চূড়ান্ত চুক্তি হবে।

আপনার শুভ পাথর প্রবাল । শুভ দিক দক্ষিণ দিক । শুভ নম্বর – ৯৬ । শুভ রং – কালচে লাল ।

ধনু-
আজকের দিনটি আপনার জন্য কঠিন হবে। আপনি অনেক কষ্টে আপনার ব্যবসায় আটকে থাকা অর্থও পাবেন, যার জন্য আপনি খুব পরিশ্রম করবেন, তবে আপনি আপনার দৈনন্দিন কাজে কিছু পরিবর্তন করতে পারেন। তবুও, আপনাকে আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজ ছেড়ে দিতে হবে না, অন্যথায় তারা আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে। আপনি কিছু নতুন ব্যবসায়িক পরিচিতি থেকে উপকৃত হবেন এবং আপনার প্রিয় বন্ধুর সঙ্গে দেখা হবে।

আপনার শুভ রং পিত হলুদ । শুভ দিক পূর্ব দিক । শুভ নম্বর – ৫৪ .। শুভ পাথর – পোখরাজ ।

মকর-
আজ আপনার সম্মান বৃদ্ধির দিন হবে। আপনি একটি ব্যবসায়িক সফরে যাওয়ার পরিকল্পনাও করবেন, যেখানে আপনার পিতামাতাকে আপনার সঙ্গে নিয়ে যাওয়া ভাল হবে। আপনি মাতৃপক্ষ থেকে আর্থিক সুবিধাও দেখছেন। আপনি ধর্মীয় কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন, যা আপনার সম্মান বৃদ্ধি করবে। আপনি যদি কোনও সম্পত্তি বিক্রি করতে চান তবে তার লেনদেন সুষ্ঠুভাবে সম্পন্ন হবে, তবে কর্মক্ষেত্রে কোনও ভুলের কারণে আপনাকে আপনার কর্মকর্তাদের তিরস্কার করতে হতে পারে।

আপনার শুভ দিক – দক্ষিণ দিক । শুভ রং – নীল । শুভনম্বর – ৭১ । শুভ পাথর – ইন্দ্রনীলা ।

কুম্ভ-
আজকের দিনটি আপনার জন্য মাঝারি ফলদায়ক হবে। আপনি একটি ব্যবসায়িক সফরে যেতে পারেন যা আপনার জন্য উপকারী হবে। আপনাকে আপনার ঊর্ধ্বতন কর্মকর্তা এবং ক্ষেত্রের সহকর্মীদের সঙ্গে ঘনিষ্ঠতা বজায় রাখতে হবে, তবেই আপনি তাদের কাছ থেকে আপনার কাজ করাতে সক্ষম হবেন। আজ আপনি পরিবারের কোনও সদস্যের সমস্যার সমাধান পাবেন। ধর্মীয় কাজে আপনার আগ্রহ আরও বাড়বে। আপনি আপনার কোনও আত্মীয়ের বাড়িতে মাঙ্গলিক উত্সবে অংশ নেবেন, যেখানে যথেচ্ছ কথা বলা আপনার পক্ষে ভাল হবে, অন্যথায় কেউ আপনাকে খারাপ মনে করতে পারে।

আপনার শুভ রং কালচে নীল । শুভ দিক দক্ষিণ দিক । শুভ নম্বর – ৯৩। শুভ পাথর – নীলা।

মীন–
আজ আপনি আধ্যাত্মিকতার কাজে দিনটি কাটাবেন, তবে ক্ষেত্রে আপনাকে আপনার গোপন শত্রুদের থেকে সতর্ক থাকতে হবে, অন্যথায় তারা আপনার সঙ্গে করা কোনও কাজ নষ্ট করার জন্য যথাসাধ্য চেষ্টা করতে পারে। আপনি পিতামাতা এবং গুরুর সেবায় ধ্যান করবেন, যা আপনার উন্নতির পথ খুলে দেবে। শিক্ষার্থীদের জ্ঞান বাড়াতে হবে। আপনি আপনার পরিবারে পূজা পাঠ করাতে পারেন। টাকা-পয়সা সংক্রান্ত কোনও সমস্যা চললে তা থেকে রেহাই পাওয়া যাবে, তবে যারা রাজনীতিতে চেষ্টা করছেন, তাদেরও অপেক্ষা করতে হবে আরও কিছুদিন।

আপনার শুভ রং হলুদ । শুভ দিক উত্তর পূর্ব দিক । শুভ নম্বর – ৪১। শুভ পাথর – পিত মুক্তো।