৪০ বছর ধরে রাতে ভাত খান না নায়িকা রোজিনা, নিয়মিত শরীর চর্চাও করেন

বাঙালিদের প্রধান খাবার ভাত। দিনে অন্তত দুই বেলা ভাত খেয়ে থাকেন বাঙালিরা। অথচ জেনে অবাক হবেন, কালজয়ী চিত্রনায়িকা রোজিনা দীর্ঘ ৪০ বছর ধরে রাতে ভাত খান না!
তথ্যটি নায়িকা নিজেই জানিয়েছেন।

সম্প্রতি তিনি মাছরাঙা টিভির একটি অনুষ্ঠানে অংশ নিয়েছেন। সেখানে জানতে চাওয়া হয় তার ফিট থাকার রহস্যের ব্যাপারে। ৬৭ বছর বয়স হলেও রোজিনা নিজেকে এখনো রূপবতী ও স্বাস্থ্যের দিক দিয়ে ফিট রেখেছেন।

এ বিষয়ে রোজিনা বলেন, মাছে-ভাতে বাঙালি কথাটি সত্য হলেও ‘ভাত’ কখনো আমাকে টানেনি। প্রায় ৪০ বছরের বেশি সময় ধরে আমি রাতে কখনো ভাই খাইনি। চিকেন স্যুপ, ছোট মাছ, ব্রাউন ব্রেড আমার প্রিয় খাবার।

শুধু খাবারে নয়, নিয়মিত শরীর চর্চাও করেন রোজিনা। সুযোগ পেলেই তিনি সাইক্লিং বা ইয়োগা করেন, ট্রেডমিলে দৌড়ান। এভাবেই বয়সের সংখ্যাকে তুড়ি মেরে চিরসবুজ হয়ে আছেন তিনি।

মাছরাঙা টিভির অনুষ্ঠানটির নাম ‘রাঙা সকাল’। ঈদ উপলক্ষে এর বিশেষ একটি পর্বে অতিথি হয়েছেন রোজিনা। রুম্মান রশীদ খান ও খালেদা’র উপস্থাপনায় এতে সিনে ক্যারিয়ার নিয়েও অনেক অজানা তথ্য বিনিময় করেছেন নায়িকা।

জানা গেছে, জোবায়ের ইকবালের প্রযোজনায় ‘রাঙা সকাল’-এর বিশেষ এই পর্বটি প্রচারিত হবে ঈদের ২য় দিন, সকাল ৭ টায় মাছরাঙা টেলিভিশনে।