আজকের রাশিফলঃ আজ ১৮ এপ্রিল ২০২২, সোমবার

আজ ৫ বৈশাখ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ এপ্রিল ২০২২ এবং ১৬ রমজান ১৪৪৩ হিজরি রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনি নিজেই! জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: মার্চ ২১ থেকে এপ্রিল ১৯

আজ নিজের কাজ এবং পরিস্থিতি নিজেই পর্যালোচনা করে কাজ করতে হবে। প্রেমে যারা সিঙ্গেল রয়েছেন, তারা আজ ব্লাইন্ড ডেটের সুযোগ নিতে পারেন।

বৃষ: এপ্রিল ২০ থেকে মে ২০

আজ কিন্তু সম্পর্কের ক্ষেত্রে নানা ধরনের জটিলতা দেখা দিতে পারে। আর আজ আর্থিক ক্ষতিরও সম্ভাবনা রয়েছে। তাই একটু বুঝেশুনে চলতে হবে।

মিথুন: মে ২১ থেকে জুন ২০

আজ শুধু শুধু সময় নষ্ট না-করে বন্ধুদের সঙ্গে আনন্দে মেতে ওঠা যেতে পারে। আজকের দিনে কাজের প্রতি আবার সেই পুরনো টান অনুভব করবেন এই রাশির জাতক-জাতিকারা।

কর্কট: জুন ২১ থেকে জুলাই ২২

সুস্থ সম্পর্কের সীমারেখা সম্পর্কে যথাযথ জ্ঞান থাকা জরুরি। আজ পরিবার এবং কাজের মধ্যে টানাপোড়েন চলতে পারে।

সিংহ: জুলাই ২৩ থেকে অগাস্ট ২২

এমন কেউ আছেন, যিনি আপনাকে মনে মনে পছন্দ করেন। আজ সেই মানুষের সঙ্গে সাক্ষাৎ হতে পারে। আপনার কঠোর পরিশ্রম এবং মেধা আজ আপনাকে সাফল্যের স্বাদ এনে দেবে।

কন্যা: অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২

এই মুহূর্তে সঙ্গীকে নিজের পাশে প্রয়োজন হবে এই রাশির জাতক-জাতিকাদের। অতীতে কঠোর পরিশ্রম করলেও আজ নিজের সুযোগ-সুবিধা বুঝে কাজ করতে হবে।

তুলা: সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২

সম্পর্কের ক্ষেত্রে কিছু কঠিন পরিস্থিতি আসতে চলেছে। এই রাশির জাতক-জাতিকারা যে পরিমাণ আর্থিক লাভ চাইছেন, তাতে একটু দেরি হতে পারে।

বৃশ্চিক: অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১

আজ আপনি এবং আপনার সঙ্গী- দু’জনেই খুব ব্যস্ত থাকবেন। আজ অনেক ক্ষেত্রেই মনোযোগ দিতে হতে পারে।

ধনু: নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১

আজ দিনের শুরুটাই হবে প্রেমের সম্পর্ক দিয়ে। কাজের জায়গায় কিছু পরিবর্তনের মুখোমুখি হওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর: ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯

মনের বিরক্তি ভাব কাটাতে নতুন কিছুতে মনোনিবেশ করা যেতে পারে। অত্যধিক আবেগপ্রবণ হওয়ার কারণে কর্মক্ষেত্রে সমস্যা তৈরি হতে পারে।

কুম্ভ: জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮

আপনার সঙ্গী যদি আজ ভুল কিছু করে থাকে, তবে তাকে ক্ষমা করে দেওয়াই শ্রেয়। কাজের জন্য কোথাও ভ্রমণের পরিকল্পনা তৈরি হতে পারে।

মীন: ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০

এখনই নিজের পরিবারকে সময় দেওয়া উচিত। কেরিয়ার এবং অন্যান্য বিষয়েও কিন্তু মনোযোগ দিতে হবে।