স্পেনের সমুদ্র সৈকতে বিকিনি পরে দীপিকা, সঙ্গে শার্টবিহীন শাহরুখ, মুহূর্তে ভাইরাল ছবি

মার্চের শুরুতেই প্রকাশ্যে এসেছিল পাঠানের (Pathan) ফার্স্ট লুক। ছবির ফার্স্টলুকে অবশ্য পরিষ্কার দেখা যাচ্ছে না শাহরুখকে। পর্দায় তাঁর ঝাপসা অবয়ব ভেসে উঠছে, কান আসছে তাঁর কন্ঠস্বর।

২০০৯ সালে ‘ওম শান্তি ওম'(Om Shanti Om) ছবিতে বলিউড(Bollywood) পেয়েছিল নতুন জুটি শাহরুখ খান(Shah Rukh Khan) ও দীপিকা পাড়ুকোন(Deepika Padukone)। সেই জুটিকে বরাবরই পছন্দ করেছে দর্শক। যখনই পর্দায় একসঙ্গে ধরা দিয়েছেন তাঁরা তখনই তাঁরা সুপারহিট। চার বছর পর পর্দায় ফিরছেন শাহরুখ খান। তাঁর আগামী ছবি ‘পাঠান'(Pathan)। সেই ছবিতে ফের শাহরুখের সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। সম্প্রতি স্পেনে পাড়ি দিয়েছেন এই দুই তারকা।

এবার পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হলেন দীপিকা ও শাহরুখ। স্পেনের বিচে বিকিনি পরিহিত দীপিকা আর সঙ্গে শাহরুখ খান। আসলে স্পেনের সমুদ্র সৈকতে চলছে শুটিং। কখনও দীপিকাকে দেখা গেল হলুদ বিকিনিতে, কখনও আবার লাল রঙের পোশাকে দেখা গেল। অন্যদিকে লম্বা চুল, সিক্স প্যাকে নজর কেড়েছেন কিং খান। শার্টবিহীন শাহরুখে মজে তাঁর ফ্যানেরা।

মার্চের শুরুতেই প্রকাশ্যে এসেছিল পাঠানের ফার্স্ট লুক। ছবির ফার্স্টলুকে অবশ্য পরিষ্কার দেখা যাচ্ছে না শাহরুখকে। পর্দায় তাঁর ঝাপসা অবয়ব ভেসে উঠছে, কান আসছে তাঁর কন্ঠস্বর। কিন্তু ঐ যে তিনি এক সংলাপে বলেছিলেন, নাম হি কাফি হ্য়ায়, তা আবারও প্রমাণিত। প্রথম ঝলক সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং(trending) তিনি। বোঝাই যাচ্ছে তাঁকে বড়পর্দায় দেখতে অধীর অপেক্ষায় রয়েছে ফ্যানেরা। প্রথম ঝলকে শাহরুখ সামনে না এলেও দেখা গেল জন আব্রাহাম ও দীপিকা পাড়ুকোনকে। তাঁরাই পরিচয় করিয়ে দিলেন পাঠানের সঙ্গে।

দীপিকা ও জনের কথা অনুযায়ী দেশের জন্য এক মিশনে রয়েছে পাঠান। পাঠানের চরিত্রে শাহরুখ বলছেন, ‘দেশই তাঁর ধর্ম আর দেশের সুরক্ষাই তাঁর কর্ম।’ কী কারণে তাঁর নাম পাঠান হল তার জন্য আরেকটু অপেক্ষা করার অনুরোধ করেছেন অভিনেতা। আগামী বছর ২৫ জানুয়ারি বড়পর্দায় মুক্তি পাবে ‘পাঠান’। হিন্দি ছাড়াও তালিম, তেলুগু ভাষায় মুক্তি পাবে ‘পাঠান’।