আজকের রাশিফলঃ আজ ১৫ মার্চ ২০২২, মঙ্গলবার

আজ মঙ্গলবার, ১৫ মার্চ ২০২২। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস। তবে মনে রাখবেন, আপনার রাশির নিয়ন্ত্রক আপনি নিজেই!

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

আজ যানবাহন এড়িয়ে চলুন, দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। জীবন সাথীর শ্বশুরালয় ও মাতৃলালয় থেকে ভরপুর সাহায্য ও সহযোগিতা আসতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

কোনো সিদ্ধান্ত নেয়ার আগে দ্বিতীয়বার ভাবা প্রয়োজন। বিবাহের ক্ষেত্রে সততাকে প্রাধান্য দিন। আজ ভ্রমণ আনন্দদায়ক হবে। বন্ধুদের সঙ্গে ভালো মুহূর্ত না কাটলেও স্মৃতিময় অতীত মনে পড়বে। কোনো বড় সমস্যায় পড়তে পারেন। সবার পরামর্শে নিজেই সমাধান করার চেষ্টা চালিয়ে যান।

মিথুন (২১ মে-২০ জুন)

চাকরিজীবীরা আজ কর্মস্থলে কঠিন সময় পার করবেন। লাগামহীন খরচ মূলধনে আঘাত হানতে পারে। দাম্পত্য কলহ মিটে গিয়ে সুদিন শিগগিরই ফিরবে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

প্রেমে ধামাকা দেখাবে এ রাশির জাতকরা। প্রেমের উষ্ণতা উপভোগ করতে গিয়ে কিছু ক্ষতির শিকার হবেন। হাতের কাজ গুছিয়ে রাখুন। পরিবারের সদস্যদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। বিচক্ষণতার সঙ্গে এড়িয়ে চলুন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

আজ দুশ্চিতার কোনো কারণ নেই। প্রেমের হাওয়ার যোগ রয়েছে। তবে প্রেমিকা বাছাই সর্বোচ্চ সতর্ক হোন। কারণ ভুল প্রেমিকা আপনার সর্বনাশ করতে পারে। অ্যালকোহলসহ সবধরনের মাদক এড়িয়ে চলুন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

নারীদের খপ্পর থেকে সাবধান। লটারি, ফাটকা, জুয়া, রেস, শেয়ার প্রভৃতিতে বিনিয়োগকৃত অর্থ ডুবে যাবে। বাক্যপ্রয়োগে সতর্ক থাকুন নচেৎ অর্থ ও মান উভয় খোয়াবেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

শিক্ষার্থীরা ফেসবুকসহ ইন্টারনেটের মাধ্যমে বন্ধুদের সঙ্গে যোগাযোগ করবেন। এর মধ্যে অনেকে ভুল পথে পা বাড়াবেন। সুতরাং সামাজিক যোগাযোগ মাধ্যম অ্যাপ ব্যবহারে সতর্ক হোন। আজ বিদেশ গমন শুভ নয়।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আজ বৃশ্চিক জাতক-জাতিকার ভাগ্যাকাশে ভালো কিছু অপেক্ষা করছে। তবে চিন্তাভাবনা করে যেকোনো সিদ্ধান্ত নেয়া প্রয়োজন। মনের বাসনা পূরণের যোগ রয়েছে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

অর্থপ্রাপ্তির যোগ রয়েছে। শত্রু ও বিরোধীপক্ষ সোচ্চার হয়ে আপনার ফসলি ক্ষেত লণ্ডভণ্ড করে দেবে। অনেকের কাছে টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। সেই সুযোগে শ্রমিক, কর্মচারী ও চালকরা আপনার ব্যবসায়িক মূলধনসহ মূল্যবান সম্পদ লুফে নেবে। দুর্ঘটনা এড়াতে ভিড় ও তীব্রগতির বাহন এড়িয়ে চলুন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

যেই কাজে হাত দেবেন তাতেই কম-বেশি সফল হবেন। কর্মক্ষেত্রে সহকর্মী ও ব্যবসায়িক অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহ-বিবাদের মীমাংসা হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আজ যেকোনো চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। চ্যালেঞ্জ মোকাবিলা করতে পারলেই সুনাম অর্জনের ঝুলি ভালো করবে। প্রেমের উত্তাপ দিশেহারা করতে পারে। সতকর্তার সঙ্গে রোমান্স করুন। অ্যাগ্রো খাতে বিনিয়োগ করে লাভের যোগ রয়েছে।