এবার নতুন রুপে, নতুন ভূমিকায় শিল্পা শেঠি, সৌজন্যে ‘শেপ অফ ইউ’

ফিটনেস ফ্রিক শিল্পা শুরু করতে চলেছেন তাঁর নতুন শো শেপ অফ ইউ। খুব শীঘ্রই ইউটিউব চ্যানেলে দেখা যাবে শিল্পা শেঠির এই নতুন শো। ফিল্মি মির্চির ইউটিউব চ্যানেলে সম্প্রচারিত হবে শেপ অফ ইউ। এই শো-র প্রতিটি পর্বে থাকবে একজন বলি সেলেব। আর তাঁদের মানসিক ও শারীরিক ফিটনেস সংক্রান্ত আলোচনাই হবে এই শো-এর মূল আকর্ষণ।

আপাতত লাইমলাইট থেকে দূরেই রয়েছেন শিল্পা শেঠি কুন্দ্রা (Shilpa Shetty Kundra)। তবে একজন অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন ফিটনেস অ্যাডভাইজারও বটে। সোশ্যাল সাইটে বরাবরই বিভিন্ন ফিটনেস সংক্রান্ত টিপস শেয়ার করে থাকেন বলি ডিভা শিল্পা শেঠি। আর এবার এই ফিটনেস ফ্রিক শিল্পা শুরু করতে চলেছেন তাঁর নতুন শো শেপ অফ ইউ (Shape Of You)।

খুব শীঘ্রই ইউটিউব চ্যানেলে (You Tube Channel) দেখা যাবে শিল্পা শেঠির এই নতুন শো। ফিল্মি মির্চির ইউটিউব চ্যানেলে সম্প্রচারিত হবে শেপ অফ ইউ। এই শো-র প্রতিটি পর্বে থাকবে একজন বলি সেলেব (Bollywood Celeb)। আর তাঁদের মানসিক ও শারীরিক ফিটনেস সংক্রান্ত আলোচনাই হবে এই শো-এর মূল আকর্ষণ।

শিল্পা শেঠির আগামী শো শেপ অফ ইউ-র গেস্ট লিস্টের তালকার প্রথমে রয়েছেন শ্রীলঙ্কান বিউটি জ্যাকলিন ফার্নানডেজ। শো সম্প্রচারের আগে সোশ্যাল সাইট ইন্সটাগ্রামে একটি রিল ভিডিও পোস্ট করেছেন বলিউডের দুই নামজাদা অভিনেত্রী শিল্পা শেঠি কুন্দ্রা ও জ্যাকলিন ফার্নানডেজ।

শ্যুটিং-এর মাঝেই দুজনের গালা টাইম স্পেন্ট করার ভিডিও এখন ভাইরাল নেটদুনিয়ায়। অভিনেত্রী হিসাবে যেমন দর্শকের মনে জায়গা করে নিয়েছেন শিল্পা ঠিক তেমনই ইয়োগা (Yoga) ও হেলদি লাইফস্টাইলের (Healthy Lifestyle) ক্ষেত্রেও জুড়ি মেলা ভার শিল্পার।

রাজ ঘরণী তাঁর নতুন শো-র প্রমোশনে এসে বলেন, দীর্ঘ ১৫ বছর ধরেই ফিটনেস আর ওয়েলনেস নিয়ে তিনি কাজ করছেন। আর এই জার্নিটা শুরু হয়েছে প্রথম সন্তানের জন্মের পর। এছাড়াও শেপ অফ ইউ-এর প্রমোশনের মঞ্চ থেকে বলিডিভা শিল্পা শেঠি বলেন, স্বাস্থ্য আর ফিটনেস নিয়ে নিজের জীবনের অনেক অভিজ্ঞতা রয়েছে।

আর সেই অভিজ্ঞতাগুলোকেই সকলের কাছে পৌঁছে দিতে চান তিনি। প্রতিটি মানুষকে বোঝাতে চান শারীরিক ও মানসিকভাবে তাঁদের প্রত্যেকের সুস্থ থাকাটা কতটা প্রয়োজন। আর এই নতুন শো শেপ অফ ইউ-র হাত ধরে বহু সংখ্যক মানুষের কাছে এই বার্তা পৌঁছে দিতে পারবেন বলে আশাবাদী তিনি।

সঞ্চালকের ভূমিকায় বেশ নামডাক রয়েছে বলিডিভা শিল্পা শেঠির। জনপ্রিয় রিয়েলটি শো বিগ বসের সঞ্চালক হিসাবে সকলে পছন্দ করেছিলেন বলি অভিনেত্রী শিল্পা শেঠিকে। এবার শিল্পার আগামী শো শেপ অফ ইউ-তেও বলিউডের নামীদামী তারকাদের নিয়ে এই শো কতটা জনপ্রিয় হয় এখন সেটাই দেখার।