আজকের রাশিফলঃ আজ ২৬ ফেব্রুয়ারি ২০২২, শনিবার

আজ ২৬ ফেব্রুয়ারি ২০২২, শনিবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মীন রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ: ২১ মার্চ-২০ এপ্রিল

দিনটি মিশ্র সম্ভাবনাময়। আপনার নামে কোনো ব্যাপারে অপবাদ রটতে পারে। সামাজিক সংকট এড়িয়ে চলুন। প্রতিকূল সময়কে ধৈর্যের সঙ্গে মোকাবিলা করুন। আজ জটিল ও ঝামেলাপূর্ণ কাজ এড়িয়ে চলাই উত্তম হবে। তবে ব্যবসায়ীদের বৈদেশিক যোগাযোগে উন্নতির লক্ষণ রয়েছে। কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের দেশে ও বিদেশে প্রশিক্ষণের সুবাদে ভ্রমণের সুযোগ আসতে পারে।

বৃষ: ২১ এপ্রিল-২০ মে

ব্যবসায়িক দিক ভালো যাবে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। আজ স্বজনদের অনৈতিক কাজের প্রতিবাদ করায় আপনার ওপর চাপ বৃদ্ধি পেতে পারে। সেই সঙ্গে পারিবারিক বিপদেরও আশঙ্কা রয়েছে। নিজেকে সামলে চলুন। দূরে থাকা কোনো সন্তান বা আত্মীয়ের সুখবর পেতে পারেন। আপনজন কেউ শত্রুতা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন।

মিথুন: ২১ মে-২০ জুন

পুরনো কোনো সমস্যার কারণে আপনার কাজের গতিধারা কিছুটা শ্লথ হয়ে পড়তে পারে। শেয়ারবাজার ব্যবসায়ীদের নতুন করে বড় ধরনের বিনিয়োগের ব্যাপারে ভেবে চিন্তে পদক্ষেপ নিতে হবে। নিজের স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন। শরীর ভালো নাও থাকতে পারে। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। আহারে-বিহারে সতর্ক থাকুন।

কর্কট: ২১ জুন-২১ জুলাই

বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। ধর্মীয় কাজে আনন্দ পাবেন। প্রণয়-প্রস্তাবে সাড়া পেতে পারেন। পদস্থ ও প্রভাবশালীদের কারণে আপনার কর্মস্থল পরিবর্তনের যোগ রয়েছে, যা কি না আপনার মানসিকতার ওপর চাপ সৃষ্টি করতে পারে। যাই করুন না কেন সাবধানে ও পরিস্থিতি বিশ্লেষণ করে করুন। প্রেম ও বিয়ের যোগ শুভ।

সিংহ: ২২ জুলাই-২১ আগস্ট

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বোধ করতে পারেন। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পারে। মাতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। মন ভালো থাকবে। আবেগ সংযত রাখুন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজেই আজ সতর্ক দৃষ্টি রেখে এবং দ্বিধাহীন চিত্তে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে। সতীর্থদের মধ্যে কেউ আজ শত্র“তা করে ঝামেলায় ফেলে দিতে পারে। বিপরীত লিঙ্গের কারও সঙ্গে সখ্য গড়ে উঠতে পারে।

কন্যা: ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগে সুফল পাবেন। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। নতুন পোশাক ক্রয় করতে পারেন। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে। কর্মস্থলে আজ প্রশাসনিক কাজে কঠোর মনোভাব বজায় রাখুন। অধীনস্থদের ওপর দেয়া কাজের অগ্রগতির ব্যাপারে নিয়মিত খোঁজখবর নিন। গৃহে ও বাইরে বন্ধুদের সঙ্গে উদার মনোভাব প্রকাশ করুন। যাত্রা শুভ।

তুলা: ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

আজ কাউকে প্রতিশ্রুতি দিতে হতে পারে। মূল্যবোধ বজায় রাখুন। পড়াশোনায় আনন্দ পাবেন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। জনসংযোগমূলক কাজের পাশাপাশি রাজনৈতিক কর্মকাণ্ডেও আজ যথেষ্ট অগ্রগতি হবে। সতীর্থদের কারও সঙ্গে আপনার পুরনো সমস্যার অবসানে ঘনিষ্ঠ কেউ ইতিবাচক সহায়তায় এগিয়ে আসতে পারে।

বৃশ্চিক: ২৩ অক্টোবর-২১ নভেম্বর

দিনটি শুভ সম্ভাবনাময়। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। শিল্প সাহিত্য ও প্রকাশনা শিল্পের সঙ্গে জড়িত ব্যক্তিবর্গের আজ নতুন করে কাজে হাত দিলে উন্নতির যোগ রয়েছে। প্রয়োজনে বড় ধরনের বিনিয়োগে তেমন বাধাও নেই। প্রেম, রোমান্স ও বিয়ের যোগ শুভ।

ধনু: ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

দিনটি ব্যবসায়ীদের জন্য লাভজনক হয়ে উঠতে পারে। তবে বিনিয়োগের ব্যাপারে হঠকারী কোনো সিদ্ধান্ত উল্টো ক্ষতি করে দিতে পারে। নিজের ওপর আস্থা অর্জনের জন্য সাহসে ভর করে কাজে হাত দিন। সুফল পাবেন।

মকর: ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

সৃষ্টিশীল কাজের জন্য মূল্যায়নের সুযোগ আসতে পারে। কারও ওপর নির্ভর করে কর্মস্থলের জটিল কোনো দায়িত্ব অর্পণ করা ঠিক হবে না। বিপরীত লিঙ্গের কারও সঙ্গে রোমান্টিক আলোচনায় দিনটি আজ আনন্দময় হয়ে উঠতে পারে।

কুম্ভ: ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

আজ পরিবারের সদস্যদের ও কাছের আত্মীয়স্বজনের সঙ্গে আলোচনাকালে বিনয়ী থাকুন ও কৌশলী হোন। তা না হলে খুব সহজেই খটমট লেগে যাওয়ার যোগ রয়েছে। রাজনৈতিক পরিবেশ আজ আপনার অনুকূলে থাকবে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ পিতার আরোগ্য লাভ হতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। সামাজিক কাজে অংশ নিতে পারেন।

মীন: ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

ছোটখাটো ঋণ গ্রহণ ও প্রদানের আগে ভালোভাবে দেখে নিন তা আপনার জন্য কল্যাণকর হবে কিনা। বৈদেশিক যোগাযোগে আপনার বিদেশ ভ্রমণ ও ব্যবসায়িক উন্নতির যোগ রয়েছে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবনকে অর্থবহ করে গড়ে তোলার চেষ্টা করুন। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে।