বলিউডের এই রোমান্টিক জুটিদের প্রেমে পড়ার কথাই ছিল না, এ্যালবাম সহ দেখুন বিস্তারিত

Bollywood love story :কে কোথা ধরা পড়ে কে জানে…. সত্যিই কে কার প্রেমে কখন পড়বে তা কেউই বলতে পারবে না। বলিউডেও তেমন হয়েছে।

প্রেমের ফাঁদ পাতা ভুবনে, কে কোথা ধরা পড়ে কে জানে…. সত্যিই কে কার প্রেমে কখন পড়বে তা কেউই বলতে পারবে না। বলিউডেও তেমন হয়েছে। প্রেমে পড়ার কোনও সম্ভাবনাও ছিল না। কিন্তু তবুও তাঁরা প্রেমে পড়েন এবং সম্পর্কে জড়ান। বলিউডের এমন কয়েকটি জুটিকে দেখে নেওয়া যাক।

হৃতিক রোশন ও সাবা আজাদ- এই মুহূর্তের সবচেয়ে চর্চিত জুটি এঁরা। জানা যাচ্ছে টুইটারে তাঁদের প্রথম কথা। হৃতিক একটি ভিডিও শেয়ার করেছিলেন। সেই ভিডিওতে সাবা ছিলেন। আর তার পরেই সাবার দিক থেকে উত্তর আসে। এর পরেই ইনবক্সে কথা শুরু হয় দুজনের।

প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস : ক্লোজ নামে একটি মিউজিক ভিডিও দেখার পরে নিক জোনাসকে পছন্দ হয়ে প্রিয়াঙ্কা চোপড়ার। তার পরে এক বন্ধুর মাধ্যমে প্রথম কথা। টুইটারে মেসেজে কথাবার্তা, দেখা সাক্ষাৎ, ডেট, প্রেম ও শেষ পর্যন্ত বিয়ে।

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল- কফি উইথ করণ থেকে এঁদের প্রেমের শুরু। ক্যাটরিনাই বলেছিলেন নতুন প্রজন্মের অভিনেতাদের মধ্যে ভিকির সঙ্গে জুটি বাঁধতে চান। ভিকি সেই খবর শুনে অবাক হন। আর তার পরেই দুজনের প্রেম শুরু।

সলমন খান ও ইউলিয়া ভান্তুর- ২০১১ তে জয় হো ছবির জন্য রোমানিয়াতে গিয়েছিলেন সলমন খান। তখনই ইউলিয়ার সঙ্গে প্রথম দেখা সলমনের। তার পরেই প্রেম শুরু বলে শোনা যায়। যদিও সম্পর্কের কথা কেউ স্বীকার করেননি।