প্রেমিকাকে স্যুটকেসে করে হোস্টেলে ঢুকালেন এক শিক্ষার্থী, ভিডিও-তে দেখুন তারপর যা হল…

ট্রলি ব্যাগে ঢুকিয়ে প্রেমিকাকে হোস্টেলে নিয়ে আসেন ইঞ্জিনিয়ারিংয়ের এক শিক্ষার্থী। সবকিছু প্রায় ঠিকই ছিল। প্রেমিকাকে হোস্টেলে নিজের রুমে ঢুকাতেও প্রায় সফল হয়ে গিয়েছিলেন। তবে তীরে এসে তরী ডোবান তিনি। ভারতের কর্ণাটকের মনিপালের ইঞ্জিনিয়ারিং কলেজ হোস্টেলে গত মঙ্গলবার রাতে (১ ফেব্রুয়ারি) ঘটেছে এই ঘটনা।

ইতোমধ্যে ওই ঘটনার ভিডিও দেশটির সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

দেশটির সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, পরিকল্পনা মতো প্রেমিকাকে ট্রলি ব্যাগে ঢুকিয়ে হোস্টেলে নিয়ে আসেন এক শিক্ষার্থী। উদ্দেশ্য প্রেমিকাকে নিজের রুমে ঢুকানো। তবে বাধ সাধে হোস্টেলের কেয়ারটেকার।

কেয়ারটেকার ওই শিক্ষার্থীর কাছে কাছে জানতে চান, কেন এতো বড় ট্রলি নিয়ে এসেছেন তিনি? এতে ওই শিক্ষার্থী ইতস্তত করতে থাকেন।

ওই শিক্ষার্থী জানান, অনলাইন থেকে কিছু জিনিস অর্ডার করেছিল, সেগুলোই এসেছে। এমন উত্তরে কেয়ারটেকারের সন্দেহ আরও বেড়ে যায়। এছাড়া ওই শিক্ষার্থী কেয়ারটেকারকে বলেন, লাগেজের ভিতরে পাতলা জিনিষ আছে খুললে ভেঙে যেতে পারে।

তবে হোস্টেলের কেয়ারটেকার ছিলেন নাছোড়বান্দা। তিনি ওই ব্যাগ খুলেন। শেষপর্যন্ত যখন সুটকেস খোলা হয়, তার ভেতর থেকে বেরিয়ে আসে ওই তরুণের প্রেমিকা।

প্রত্যক্ষদর্শী এক ছাত্র জানান, স্যুটকেসের ভেতর গুটিয়ে বসেছিল ওই তরুণী। তিনিও ওই কলেজেরই শিক্ষার্থী ও একজন ডান্সার।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন।

প্রতিবেদনে বলা হয়েছেন, ওই দুই শিক্ষার্থীকে তাদের হোস্টেল থেকে সাসপেন্ড করা হয়েছে। তা বাড়ি ফিরে গেছেন। তথ্যসূত্র: টাইমস অব ইন্ডিয়া।