অবশেষে ফাঁস হল মেয়ে ভামিকার ছবি, দেখুন কার মতো দেখতে হয়েছে বিরুষ্কার একরত্তি

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার মেয়ে ভামিকা কোহলিকে দেখার জন্য মুখিয়ে ছিলেন ভক্তরা। জন্মের পর থেকেই মেয়ের ছবি কোনওদিনই প্রকাশ্যে আনেননি তারকা দম্পতি। মেয়ের ছবি পোস্ট করলেও ভামিকার মুখ কোনওদিনই দেখান নি তারা। এবার আর শেষরক্ষা হল না। বিরাট-অনুষ্কার যাবতীয় প্রচেষ্টা ব্যর্থ হয়ে গেল রবিবার। কেপটাউনে ভারত-দক্ষিণ আফ্রিকা এক দিবসীয় ম্যাচ চলাকালীন ভামিকার মুখ ধরা পড়ল ক্যামেরায়, মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

দুই থেকে তিন হয়েছেন বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা । প্রেগনেন্সি থেকে মা হওয়ার সবকিছুই গোপন রেখেছিলেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma )। জন্মানোর পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বিরুষ্কার সন্তান।

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা (Anushka Sharma ) যেন নেটদুনিয়ার হটকেক। তবে নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা মুখ খোলেন না বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। মেয়ে ভামিকাকে (Vamika Kohli) নিয়েই সুখী পরিবার বিরুষ্কার।

জন্মের পর থেকেই মেয়ের ছবি কোনওদিনই প্রকাশ্যে আনেননি তারকা দম্পতি (Anushka Sharma)। মেয়ের ছবি পোস্ট করলেও ভামিকার মুখ কোনওদিনই দেখান নি তারা। এবার আর শেষরক্ষা হল না।

বিরাট-অনুষ্কার যাবতীয় প্রচেষ্টা ব্যর্থ হয়ে গেল রবিবার। কেপটাউনে ভারত-দক্ষিণ আফ্রিকা এক দিবসীয় ম্যাচ চলাকালীন ভামিকার (Vamika Kohli) মুখ ধরা পড়ল ক্যামেরায়, মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রায় একবছর পর ভামিকার মুখের প্রথম ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। বিরাট অনুষ্কার কন্যা ভামিকাকে (Vamika Kohli) দেখতে কার মতো হয়েছে তা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। ছবি সামনে আসতেই বাড়ছে জল্পনা।

কেউ বলছেন ভামিকাকে দেখতে হুবহু তাদের মায়ের মতো হয়েছে (Anushka Sharma ) । আবার কেউ বলছেন,পুরো বাবা বিরাট কোহলির (Virat Kohli) মতো দেখতে হয়েছে ভামিকা। হাফসেঞ্চুরি করেই কন্যা ভামিকাকে তা উৎসর্গ করেন বিরাট।

ওয়ান ডে সিরিজের তৃতীয় ও শেষ টেস্ট চলছে কেপ টাউনে। ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, মায়ের কোলে উঠে বাবার খেলা দেখতে এসেছে ভামিকা (Vamika Kohli) । একটু পর পর খিলখিলিয়ে হেসে উঠছে ভামিকা।

লাল-সাদা ফ্রক পরে, মাথায় ঝুটি বেধে ভামিকাকে (Vamika Kohli) মাঝেমধ্যে হাততালি দিতেও দেখা যাচ্ছে। মেয়েকে কোলে নিয়ে গ্যালারিতে উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায় অনুষ্কা শর্মাকেও। শুধু তাই নয়, আনন্দে অনুষ্কা ভামিকাকে বলে ওঠেন, ‘দেখো পাপা, দেখো পাপা’।

২২ গজ থেকেই মেয়ে ও স্ত্রীকে ভালবাসা উজাড় করে দিয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। এমনকী হাফ সেঞ্চুরি করার পরই তা ক্যামেরায় ধরা পড়ে। ঝড়ের গতিতে এই ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

ভামিকার (Vamika Kohli) মুখ প্রকাশ্যে আসতেই ব্রডকাস্টদের এই বেআক্কেলে কান্ড দেখে তেলেবেগুন জ্বলে উঠেছেন বিরুষ্কা ফ্যানেরা। নেটিজেনদের দাবি, (Virat Kohli) বিরাট-অনুষ্কার (Anushka Sharma ) এই সিদ্ধান্তকে লঙ্ঘন করা মোটেই উচিত হয়নি। বরং তাদের সিদ্ধান্তকে সম্মান জানানো উচিত ছিল।

ওয়ান ডে সিরিজের ম্যাচের এই অংশের ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। তবে মেয়ের (Vamika Kohli) ছবি ফাঁস হওয়ার পর কোনওরকম প্রতিক্রিয়া দেননি তারকা দম্পতি (Anushka Sharma – Virat Kohli)।