অবশেষে বিয়ের সানাই বাজল অভিনেত্রী মৌনি রায়ের, দীর্ঘদিনের প্রেমিকের সাথেই সাতপাকে বাঁধা পড়ছেন

করোনাকালীন পরিস্থিতিতে বলিউডে নিত্যদিন বিভিন্ন রকম ঘটনা ঘটে চলেছে। কিছুদিন ধরেই বলিউডে অভিনেতা-অভিনেত্রীদের একে একে বিয়ের ফুল ফুটে চলেছে।

রাজকুমার রাও (Rajkumar Rao)-পত্রলেখা (Patralekha) থেকে শুরু করে ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) হয়ে এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বঙ্গতনয়া মৌনি রায় (Mouni Roy) । সম্প্রতি খুব শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী মৌনি রায় (Mouni Roy) এবং তাঁর প্রেমিক সূর্য নাম্বিয়ার (Suraj Nambiar)।

পশ্চিমবঙ্গের কুচবিহারের মেয়ে মৌনি রায়ের (Mouni Roy) পরিবার থেকে শোনা যাচ্ছে খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি । যদিও ‘নাগিন’ এর নায়িকা নিজে এই বিষয়ে মুখ খোলেননি। গত ডিসেম্বরে ব্যাচেলার পার্টি ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে অনেকেই সন্দেহ করেছেন খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই অভিনেত্রী। কানাঘুষা শোনা যাচ্ছে গোয়ার সমুদ্র সৈকতে বিয়ে সারতে চলেছেন এই টেলি অভিনেত্রী।

যদিও শোনা যাচ্ছে বিয়ের মূল অনুষ্ঠান ভারতের বাইরে হবে। অভিনেত্রী তুতো ভাই সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে সম্ভবত বিয়ে দুবাই কিংবা ইতালি হতে পারে। তবে সম্প্রতি সংবাদ মাধ্যমের দ্বারা জানা গেছে বিদেশে নয় দেশেই বিয়ে করতে চলেছেন তাঁরা। হয়তোবা কোচবিহারের নিজের বাড়িতে হবে বিয়ের অনুষ্ঠান। আপাতত ২৭শে জানুয়ারি উপলক্ষে দক্ষিণ গোয়ার একটি হোটেলে বুক করা হয়েছে। সেখানে সমুদ্রের ঢেউয়ের সাথে তাল মিলিয়ে পাত্র-পাত্রী এবং আত্মীয়রা সাদা পোশাকে সেজে উঠবেন।

সম্প্রতি নাগিন সিরিয়ালের নায়িকাকে ‘ব্রম্ভাস্ত্র’ সিনেমায় দেখা যাবে। ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চন (Amitav Bachhan), রনবীর কাপুর (Ranbir Kapoor) ,আলিয়া ভাট (Alia Bhatt) এর মতো অভিনেতা অভিনেত্রীরা। উল্লেখ্য অভিনেত্রীর প্রেমিক সূর্য (suraj Namabiar) একজন জৈন পরিবারের ছেলে। সূর্যর (Suaj Namabiar) দুবাইয়ের নিজস্ব ব্যবসা আছে।