আজকের রাশিফলঃ আজ ০৫ জানুয়ারি ২০২২, বুধবার

২১ পৌষ ১৪২৮, ০৫ জানুয়ারি ২০২২ বুধবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা। দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।
তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনি নিজেই! জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)

দাম্পত্য জীবনে বিবাদ। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে। কেনা-বেচার জন্য দিনটি শুভ। খুব দরকারি কাজ থাকলে আজ করবেন না। পেটের সমস্যা বৃদ্ধি।

বৃষ (এপ্রিল ২০-মে ২০)

বাড়তি উপার্জন হতে পারে। শৌখিনতার জন্য অর্থ খরচ হতে পারে। শরীরে অল্প বিস্তর আঘাত লাগতে পারে। অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে। পিতা-মাতার সঙ্গে বিবাদ বৃদ্ধি।

মিথুন (মে ২১-জুন ২০)

স্ত্রীর উদ্যোগে ব্যবসায়িক সাফল্য লাভ। প্রসাশনিক কোনো দায়িত্বে ব্যাঘাত আসতে পারে। অতিরিক্ত ব্যয় আপনাকে চিন্তায় ফেলতে পারে। পুরনো কোনো ব্যথা বাড়তে পারে।

কর্কট (জুন ২১-জুলাই ২২)

ব্যবসায় কোনো জট থাকলে তা আরো বাড়তে পারে। ক্রোধ সংযত করা অত্যন্ত প্রয়োজন। হঠাৎ কোনো পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। পিতা-মাতার জন্য খরচ বাড়তে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)

কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি। পড়ে গিয়ে দুর্ঘটনা হতে পারে। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তা বৃদ্ধি। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদ।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)

আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবে। আজ আপনাকে মালিকের বশ্যতা স্বীকার করতে হতে পারে। শত্রুপক্ষের সঙ্গে আপস করে নিজের কাজ উদ্ধার। প্রয়োজনীয় বিষয়ে দ্রুত এগিয়ে যান।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)

আজ ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন। আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে। কোনো ভালো কাজে সুনাম পাবেন না। অযথা তর্কে যাবেন না, সমস্যা ঘটতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)

আজ আপনার কোনো ব্যবহার লোকের খারাপ লাগতে পারে। শরীরে কোনো যন্ত্রণা বৃদ্ধি। ব্যবসার ক্ষেত্রে ভালো ও নতুন কোনো কাজের সুচনা। চাকরির স্থানে কোনো নারীর সঙ্গে বিবাদ।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

আজ সারাদিন কোনো কারণে চিন্তা বাড়তে পারে। হতাশার জন্য কাজের ক্ষতি। সাধুসেবায় শান্তি লাভ। নিজের জন্য সম্পত্তি কেনার চেষ্টা। আপনার থেকে ছোট কারো জন্য দুশ্চিন্তা।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)

পুরনো সম্পর্ক নতুন রূপ নিতে পারেন। বন্ধুদের সূত্রে সুযোগ আসতে পারে নানান বিষয়ে। পারিবারিক সম্পর্ক উন্নত হবে। কর্মে এগিয়ে নিয়ে যান নিজেকে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)

আজ সারাদিন কোনো কারণে চিন্তা বাড়তে পারে। হতাশার জন্য কাজের ক্ষতি। সাধুসেবায় শান্তি লাভ। নিজের জন্য সম্পত্তি কেনার চেষ্টা। আপনার থেকে ছোট কারো জন্য দুশ্চিন্তা।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)

যানবাহন চালানো বা চড়ার সময় একটু সতর্ক থাকতে হবে। বুদ্ধিভ্রংশ হওয়ায় হাতে আসা কোনো কাজ পণ্ড হয়ে যেতে পারে। কাছাকাছি স্থানে ভ্রমণ। বাড়তি কথা অশান্তি বাড়াতে পারে।