সুখী দাম্পত্য পেতে এই ৫ প্রশংসা স্বামীর মন জিতে নিন

বিয়ে (Marriage) হল যে কোনও সম্পর্কের পরিণতি। কিছু ক্ষেত্রে মানুষ ভালোবেসে বিয়ে করেন তো কিছু সময় হয় দেখেশুনে বিয়ে। তবে বিয়ের আগে আপনার জীবনযাত্রা যেমনই থাকুক না কেন বিয়ের পর তা অনেকটাই বদলে যায়। কাঁধে এসে যায় দায়িত্ব। শুধু জীবনযাপনের নয়, একে অপরকে খুশি রাখার দায়িত্বও এসে যায়।

তবে অনেকসময় দেখা গিয়েছে, বিয়ে করার পর বহু ক্ষেত্রেই স্ত্রী (Wife) নিজের স্বামীর (Wife) মন জয় করার রাস্তা খুঁজে পান না। তবে এখন আর সেই নিয়ে মাথা ঘামাবেন না। কারণ এই লেখাটি লিখতে চলেছি আপনারই জন্য। এই লেখা পড়ার পর এমন কতকগুলি টিপস আপনি জানতে পারবেন যা বলতে পারলেই আপনার স্বামী হয়ে যাবে খুশি। তাই আর চিন্তা নেই, চুপি চুপি জেনে নিন প্রশংসা (Compliments) করার সেই সিক্রেট!

আমি তোমার সঙ্গে নিরাপদ বোধ করি

যে কোনও পুরুষ মানুষই চান তাঁর সঙ্গে থাকা নারী যেন নিরাপদ বোধ করেন। তাই আপনি তাঁকে বলুন, তাঁর সঙ্গে আপনি নিরাপদ বোধ করেন। ব্যস এইটুকু কথাতেই আপনার স্বামী গলে যাবেন। সম্পর্ক (Relationship) হয়ে যাবে ভালো।

তোমার সঙ্গে বিয়ে হওয়ায় নিজেকে ভাগ্যবান মনে করি

পৃথিবীর সকল মানুষের মতো আপনার স্বামীও প্রশংসা পেতে ভালোবাসেন। তাই তাঁকে এমন কিছু বলুন যাতে তিনি নিজের প্রতি আত্মবিশ্বাস খুঁজে পান। এক্ষেত্রে আপনি যদি বলেন যে আপনি তাঁর সঙ্গে বিয়ে করে নিজেকে ভাগ্যবান মনে করছেন, তাহলে তিনি হয়ে যাবেন অত্যন্ত খুশি। নিজের প্রতি ফিরে পাবেন বিশ্বাস। দেখবেন সব ভালো মতো এগচ্ছে।

তুমি খুবই কর্মঠ

নিজের কাজ সম্পর্কে প্রতিটা মানুষই প্রশংসা চান। আপনার স্বামীও ঠিক সেই দলেই রয়েছেন। তাই তাঁর কাজের প্রশংসা করুন। বলুন, তুমি খুবই কর্মঠ। তোমার কাজ দেখে অন্যরা অনুপ্রাণিত হন। এভাবে চলতে থাকলে খুব শীঘ্রই তোমার সঙ্গে ভালো কিছু হবে। এই প্রশংসা শুনে আপনার স্বামী ভীষণ খুশি হবে।

তোমার ব্যবহারে আমি অত্যন্ত খুশি

বিয়ে করেছেন। রয়েছেন স্বামীর সঙ্গে। এবার একসঙ্গে থাকার পর আপনার ভালো লাগছে না খারাপ তা জানার জন্য স্বামী আগ্রহী থাকেন। এর মাঝে যদি আপনি বলেন, তোমার সঙ্গে থেকে আমি ভীষণ খুশি, তাহলে তো আর কথাই নেই।

তুমি খুব ভালো ছেলে এবং স্বামী

আপনি বলুন, তুমি সত্যিই খুব ভালো ছেলে। নিজের বাবামায়ের দারুণ খেয়াল রাখতে পারো। পাশাপাশি স্বামী হিসেবেও তুমি ১০০ শতাংশ দাও। একবার এই কথাগুলি বলে দেখুন, সম্পর্ক পুরো ঘোড়ার গতিতে দৌড়াবে।