ঐশ্বর্য থেকে মালাইকা ছবিতে ছবিতে দেখুন বিটাউনের হটলুকে ভাইরাল মায়েদের

সংসার সন্তান পরিবার, এই শব্দগুলো মেয়েদের জীবনের সঙ্গে জুড়ে যাওয়ার অর্থই হল কোথাও গিয়ে কেরিয়রে ইতিটানা। বিশেষ করে তা যদি সিনে জগত হয়ে থাকে। খোদ করিনা কাপুর এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, বিটাউনে এমনও প্রশ্ন শোনা যায়, আগের মত চেহারা থাকবে! সময় দিতে পারবেন! আর তারই সপাট উত্তর দিয়ে হটলিস্টে নিজের নাম পাকা করেছেন যে সেলেব মায়েরা, এবার রইল সেই তালিকা।

মালাইকা আরোরা- মালাইকা আরোরা, বলিউডের অন্যতম এই সুপারস্টার এক সন্তানের মা, কিন্তু দিন দিন বয়সকে টেক্কা দিয়ে যে ফিগার তিনি ধরে রেখেছেন, এক কথায় বলতে গেলে ফ্যাশন ও বোল্ড লুকের তালিকায় তাঁর নাম আসে সবার আগে।

ঐশ্বর্য রাই বচ্চন- বচ্চন পরিবারের বধূ বলে কথা, প্রতিটা পদক্ষেপেই তাঁর নিত্য নতুন লুক ভাইরাল, তবে এটা কখনই ঐশ্বর্য পরিচয় নন, বিশ্ব সুন্দরী থেকে শুরু করে বিটাউনের সুপারস্টার, একটি সন্তানের মা হওয়ার সত্ত্বেও ঐশ্বর্য মানেই ব়্যাম্পে হোক বা পর্দায়, আজও ঝড় তোলা পার্ফমেন্স।

লারা দত্ত- বিশ্ব সুন্দরীর কেতাব জয়ী এই সেলেব মা হওয়ার পরও যেভাবে নিজের ফিগার ধরে রেখেছিলেন, তা দেখে অনেকেই অবাক, ফিট টু ফাইন বডির গোপন ফাম্ডাই যেন রয়েছে এই সেলেবর হাতের মুঠোয়। মুহূর্তে তার উপস্থিতি ঝড় তোলে ভক্তদের মধ্যে।

করিনা কাপুর খান- বলিউডে হট সুপারস্টারেদের মধ্যে অন্যতম হলেন করিনা কাপুর খান, যার প্রতিটা লুকই এক কথায় নেট পাড়ায় হয়ে ওঠে ভাইরাল। দুই সন্তানের মা হলেও করিনার অ্যাপিল বিন্দু মাত্র কমার নয় ভক্তমহলের কাছে।

অনুষ্কা শর্মা- অন্তঃসত্ত্বা হওয়ার পর অনেকেরই বেশ কিছুটা শরীরের গরণে পরিবর্তন আসে, অনুষ্কা ছিলেন তাঁদের মধ্যে ব্যতিক্রমি। মা হওয়ার এক মাসের মধ্যেই সকলের সামনে এসে ধরা দিয়েছিলেন তিনি, রীতিমত ফিট আর ফাইন লুকে হয়েছিলেন ভাইরাল।

কাজল- দুই সন্তানের মা হওয়ার পর যেভাবে তিনি বোল্ড লকে বিটউনে ফিরে এসেছেন, তা দেখে রীতিমত তাক লেগে যায় ভক্তমহলের। দিলওয়লি ছবিতে কাজলের লুক এক কথায় ছিল অনবদ্য। তাই এই লিস্ট কাজকে না রাখলেই নয়।

সোনালী বিন্দ্রে- বিটাউনের সঙ্গে নেই তেমন কোনও সম্পর্ক, কিন্তু কোথাও গিয়ে যেন এই সেলেবকেভুলতে নারাজ ভক্তমহল। তাই নিত্য তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায় জমতে থাকে ভিড়, আর সেখান থেকেই একের পর এক হট লুকে ভাইরাল হয়েে ওঠেন এই সেলেব।

সোহা আলি খান- বলিউডে পায়ের তলার মাটি শক্ত না পারলেও তাঁর রূপ ও গুণ, দুইয়েরই কদর গগণ চুম্বি, সোহার লুক বেশ কিছুটা আসে মায়েরই মত, তাই বাবে বারে নস্ট্যালজিয়া প্রশংসায় তিনি ফিরে ফিরে আসেন। এক সন্তানের মা হওয়ার পরও তিনি হট লুকে ভাইরাল।

শিল্পা শেট্টি- শিল্পার প্রসঙ্গ না টানলেই নয়, কারণ কীভাবে হট ফিগার ধরে রাখতে হয়, প্রতিটা মুহূর্তে সেই সঙ্গেই দিয়ে চলেছেন এই সেলিব্রিটি। তাঁর অ্য়াপ থেকে শুরু করে ফিটনেস, ডায়েট, সবেটেই ভক্তদের কড়া নজর।

একতা কাপুর- বোল্ড লুকে একাধিকবার ভাইরাল এই সেলেব। তাঁর লুক থেকে শুরু করে পোশাক নির্বাচন, সবাাই বেশ লাউড, আর ঠিক সেই কারণেই একতা কাপুরকেও রাখা যাচ্ছে না এই তালিকাত থেকে বাইরে। মা হওয়ের নিজের কেরিয়ার, ফিগার সমানতালে ধরে রেখেছেন তিনি।