আমির-ফতিমার ফাঁস হওয়া নতুন ছবি দেখে গোপন বিয়ে নিয়ে বলিপাড়ায় জোর গুঞ্জন, দেখুন গ্যালারী

চলতি বছরে দ্বিতীয় বিয়ে ভাঙার সিদ্ধান্তের খবরে সকলকে অবাক করে দিয়েছিলেন আমির খান ও স্ত্রী কিরণ রাও। গত জুলাই মাসের শুরুতেই এক বিজ্ঞপ্তিতে সাফ জানিয়ে দিলেন বিবাহবিচ্ছেদের কথা। কিরণের সঙ্গে বিবাহবিচ্ছেদের মধ্যেই ফতিমা সানা শেখের সঙ্গে আমিরের সম্পর্ক নিয়ে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। দঙ্গল গার্ল ফতিমার জন্যই নাকি ঘর ভেঙেছে আমির-কিরণের। এমনকী বিয়ের খবরেও উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। ফের এমন কিছু ছবি ভাইরাল হয়েছে, যা দেখে সকলেই মনে করছেন গোপনে বিয়ে সেরে নিয়েছেন আমির ও ফতিমা। ভাইরাল ছবিকে কেন্দ্র করেই জোর শোরগোল বলিপাড়ায়।

ছোট বয়সেই প্রেম থেকে বিবাহ। রিনা দত্তর সঙ্গে গাটছড়া বেঁধেও টেকে নি রিনা-আমিরের দাম্পত্য। দুই সন্তান থাকা সত্ত্বেও প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়েই লিভ-ইনে থাকতে শুরু করেছিলেন আমির খান।

‘লগান’ ছবির সেটেই প্রথম আলাপ আমির খান ও কিরণ রাও-এর। সেখান থেকেই প্রেম এবং লিভ-ইন। কিরণের সঙ্গেও লিভ-ইন করে ২০০৫ সালে গাটছড়া বাঁধেন আমির। ফের কিরণের সঙ্গেও দ্বিতীয় বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিলেন আমির খান।

শেষমেষ টিকল না দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য। দ্বিতীয় বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিলেন আমির খান ও স্ত্রী কিরণ রাও। চলতি বছরেই সকলকে অবাক করে দিয়েই এক বিজ্ঞপ্তিতে সাফ জানিয়ে দিয়েছিলেন বিবাহবিচ্ছেদের কথা।

কিরণের সঙ্গে বিবাহবিচ্ছেদের মধ্যেই ফতিমা সানা শেখের সঙ্গে আমিরের সম্পর্ক নিয়ে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। দঙ্গল গার্ল ফতিমার জন্যই নাকি ঘর ভেঙেছে আমির-কিরণের। এমনকী বিয়ের খবরেও উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া।

সম্প্রতি এমন কিছু ছবি ভাইরাল হয়েছে, যা দেখে সকলেই মনে করছেন গোপনে বিয়ে সেরে নিয়েছেন আমির ও ফতিমা। ভাইরাল ছবিকে কেন্দ্র করেই জোর শোরগোল বলিপাড়ায়। তবে কি ফের তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন আমির খান, বাড়ছে জল্পনা।

ফের চর্চায় উঠে এসেছে আমির ও ফতিমার সম্পর্ক। নেটিজেনরা বলছেন নিকাহ সেরে নিয়েছেন আমিরও ফতিমা। ছবি প্রকাশ্যে আসতেই হৈ চৈ শুরু হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। তবে বিষয়টা একটু খোলসা বলা যাক।

আমির ও ফতিমার যে ছবিটি ভাইরাল হয়েছে সেটা আসলে ভুঁয়ো। ছবিটিকে এডিট করা হয়েছে। আসল ছবিতে আমিরের পাশে ছিলেন কিরণ সেখানে কিরণের মুখের উপর সুপার ইমপোজ করা হয়েছে ফতিমার মুখ। যা দেখা মাত্রই বিয়ের জল্পনা উস্কে দিয়েছিলেন নেটিজেনরা।

কিছুদিন আগেও একফ্রেমে ধরা দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন আমির খান ও কিরণ রাও। দুজনে মিলেই এক বিজ্ঞপ্তিতে সাফ জানিয়ে দিয়েছেন বিবাহবিচ্ছেদের কথা। তারপরই দক্ষিণী তারকা নাগা চৈতন্যের সোশ্যাল হ্যান্ডেলে একসঙ্গে দেখা গিয়েছিল দুই তারকাকে। ছবি প্রকাশ্যে আসতেই বিচ্ছেদ নিয়ে প্রশ্ন তুলছিলেন নেটিজেনরা। নেটিজেনরা বলেছিলেন এ আবার কেমন বিচ্ছেদ। যদিও কটুক্তিকে পাত্তা না দিয়ে বেশ খোশমেজাজে রয়েছেন আমির খান ও কিরণ রাও।

লাল সিং চাড্ডা ছবিতেই আমিরের সঙ্গে কাজ করছেন কিরণ রাও। সেখানেই শুটিং চলাকালীন একসঙ্গে নাচতে দেখা গিয়েছে তারকা দম্পত্তিকে। ভিডিও ভাইরাল হতেই ধেয়ে এসেছে নোংরা কটাক্ষ। তবে কি এখন কিরণকে ভুলতে পারছেন না , নাকি ছাড়তে চাইছেন না প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ।