বিয়ের ৭ দিন না কাটতেই সুখবর দিলেন ভিকি-ক্যাট, বড় চমকের অপেক্ষায় ভক্তরা, দেখুন গ্যালারী

বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। রাজকীয় বিয়ের রেশ এখন কাটেনি। বলিউডের গ্র্যান্ড ওয়েডিংয়ের প্রতিটা মুহূর্তের ঝলক এখন সোশ্যাল মিডিয়ার হটকেক। গত মঙ্গলবারই মুম্বই ফিরেছেন নিউলি ম্যারেড কাপল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বিয়ের পর প্রথমবার একসঙ্গে জনসমক্ষে এসে চমকে দিয়েছেন অনুরাগীদের। এবার বিয়ের ৭ দিন কাটতে না কাটতেই বড় সুখবর দিলেন ভিক্যাট জুটি।

৯ ডিসেম্বর ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট বারওয়ারাতে বসেছিল ভিক্যাটের রাজকীয় বিয়ের আসর । পাওয়ার কাপলের রয়্যাল ওয়েডিং নিয়ে এখনও চর্চার শেষ নেই সংবাদমাধ্যমে (Katrina-Vicky Married )।

গত মঙ্গলবারই মুম্বই ফিরেছেন নিউলি ম্যারেড কাপল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে (Katrina-Vicky Married ) ।

রিয়েল লাইফে দুজনকে একসঙ্গে দেখার পর থেকেই প্রত্যাশা দ্বিগুণ বেড়েছিল ভক্তদের। অনেকদিনেরই আক্ষেপ যে ভিক্যাট জুটি পর্দায় কোনওদিন একসঙ্গে জুটি বাঁধেননি (Katrina-Vicky Married ) । এবার সেই অপেক্ষার অবসান।

বিয়ের ৭ দিন কাটতে না কাটতেই বড় সুখবর দিলেন ভিক্যাট জুটি। সূত্রের খবর, একসঙ্গে নতুন প্রজেক্টের কাজ শুরু করবেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। দুজনেরই ব্র্যান্ড ভ্যালু এখন আকাশছোঁয়া (Katrina-Vicky Married ) ।

সূত্র থেকে জানা গেছে, খুব শীঘ্রই ভিকি ও ক্যাটরিনাকে একটি বিজ্ঞাপণে দেখা যাবে। এবং নামীদামী ব্র্যান্ডগুলো এখন সেই জনপ্রিয়তাকেই ক্যাশ-ইন করতে চলছেন। জানা যাচ্ছে, হেলথ প্রোডাক্টের বিজ্ঞাপণী প্রচারের মুখ হবেন ভিকি ও ক্যাটরিনা (Katrina-Vicky Married )।

ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, একটি লাক্সারি ব্র্যান্ডের হয়েও ক্যাম্পেন করবেন বলিপাড়ার এই নবদম্পতি (Katrina-Vicky Married ) । যদিও বিয়ের পর নবদম্পতিকে বিজ্ঞাপনের প্রচারে অংশ নেওয়া যেন বলিউডের ট্রেন্ড।

বলিউডের হাই প্রোফাইল তারকা জুটি দীপিকা পাড়ুকোন – রণবীর সিং থেকে অনুষ্কা শর্মা-বিরাট কোহলিকেও ব্র্যান্ডের হয়ে প্রচারে দেখা গেছিল। আবার আলিয়া ভাট ও রণবীর কাপুর বিয়ের আগে থেকেই একসঙ্গে অ্যাড ক্যাম্পেনের সঙ্গে যুক্ত রয়েছেন। এবার সেই ট্রেন্ডে যুক্ত হলেন ভিক্যাট জুটি (Katrina-Vicky Married ) ।
Katrina kaif and Vicky Kaushal To work first time together in a special project BRD

খুব শীঘ্রই বলি ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্যই গ্র্যান্ড রিসেপশন পার্টির আয়োজন করতে চলেছেন ভিক্যাট জুটি। তবে করোনা এবং ওমিক্রন আতঙ্কের মধ্যেই গ্র্যান্ড রিসেপশনে বিএমসি-র সমস্ত নিয়ম কানুন মেনে চলছেন তারা (Katrina-Vicky Reception) ।

সূত্রের খবর আগামী ২০ ডিসেম্বর জে ডব্লিউ ম্যারিয়টে রিসেপশন (Katrina-Vicky Reception) পার্টি দিচ্ছেন বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল। এবং সেখানে বলিউডের একঝাঁক তারকারা উপস্থিত থাকবেন বলেই জানা গিয়েছে।

করোনা এবং ওমিক্রন আতঙ্ক যেভাবে বাড়ছে তাইন বাড়তি সতকর্তাও রাখা হয়েছে। ভিক্যাটের গ্র্যান্ড রিসেপশনে (Katrina-Vicky Reception) যোগ দিতে গেলে RT-PCR রিপোর্ট দেখাতে হবে অতিথিদের। এছাড়াও বিএমসি-র আরও নিয়মবিধি মেনে চলতে হবে। সূত্র বলছে, ক্যাট ও ভিকি খুব শীঘ্রই নিজেদের কাজে ফিরতে চান। তাই তার আগেই সমস্ত অনুষ্ঠান শেষ করতে চান তারা।