শ্বশুরবাড়ির রান্নাঘরে ঢুকেই পেলেন ‘পাকা গিন্নী’র তকমা, দেখুন কী কী রান্না করলেন ক্যাটরিনা

কৌশল পরিবারের আদর্শ বৌমা হয়ে উঠেছেন ভিকির স্ত্রী ক্যাটরিনা। বিয়ের পর শুক্রবার ক্যাটরিনার প্রথম রান্নাঘরে প্রবেশের দিন। পঞ্জাবিতে এই বিশেষ রিচুয়ালকে বলা হয় চৌনকা চারধান। নিয়মমতো প্রথমবার রান্নাঘরে গিয়েই বাড়ির সকলের জন্য মিষ্টি বানালেন ক্যাটরিনা কাইফ। তবে কী সেই মিষ্টি, নিয়ম মতো শ্বশুরবাড়ির সকলের জন্য সুজির হালুয়া বানালেন ক্যাটরিনা কাইফ।

ভিকি কৌশলের ( Vicky kaushal) ব্রিটিশ দুলহানিয়ার যে এত গুণ তা হয়তো এতদিন জানা ছিল না ভক্তদের। বিবাহ পর্বও যেমন রীতি-নিয়ম মেনে অক্ষরে অক্ষরে পালন করেছেন তেমনই বিয়ের পরে রীতিতেও কোনও খামতি রাখছে না বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) । যত দিন যাচ্ছে ততই যেন ভক্তদের চোখ ছানাবড়া হওয়ার জোগাড়। কৌশল পরিবারের আদর্শ বৌমা হয়ে উঠেছেন ভিকির স্ত্রী ক্যাটরিনা। বিয়ের পর শুক্রবার ক্যাটরিনার (Katrina Kaif) প্রথম রান্নাঘরে প্রবেশের দিন। পঞ্জাবিতে এই বিশেষ রিচুয়ালকে বলা হয় চৌনকা চারধান। এবং এই নিয়মমতো প্রথমদিন রান্নাঘরে গিয়ে বাড়ির লক্ষ্মীকে যে কোনও মিষ্টি খাবার বানাতে হয়। আর নিয়মমতো প্রথমবার রান্নাঘরে গিয়েই বাড়ির সকলের জন্য মিষ্টি বানালেন ক্যাটরিনা কাইফ। তবে কী সেই মিষ্টি, নিয়ম মতো শ্বশুরবাড়ির সকলের জন্য সুজির হালুয়া বানালেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে সুজির হালুয়ার ছবি পোস্ট করেছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। শুধু তাই নয়, যার ক্যাপশনে লেখা, ‘আমি বানিয়েছি’। ছবিতে দেখা যাচ্ছে হালুয়ার বাটি হাতে ধরে আছেন ক্যাটরিনা। হাতে বিয়ের মেহেন্দি এখন স্পষ্ট। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ক্যাটরিনার হালুয়ার এই ছবি। শ্বশুরবাড়িতে গিয়ে এই প্রথম রান্না করলেন ক্যাটরিনা কাইফ। এবং কৌশল বাড়ির সব রীতিনীতি যাতে ভাল ভাবে রপ্ত করতে পারেন নতুন বৌমা তার সমস্ত খেয়াল রাখছেন ভিকির মা বীণা কৌশল। শুধু তাই নয়, ব্রিটিশ হয়েও নিজের বিয়েতে ঝরঝরে পঞ্জাবি কথা বলে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)।

রাজকীয় বিয়ের রেশ এখন কাটেনি। বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল ( Vicky kaushal) এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। বলিউডের গ্র্যান্ড ওয়েডিংয়ের প্রতিটা মুহূর্তের ঝলক এখন সোশ্যাল মিডিয়ার হটকেক। গত মঙ্গলবারই মুম্বই ফিরেছেন নিউলি ম্যারেড কাপল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) । বিয়ের পর প্রথমবার একসঙ্গে জনসমক্ষে এসে চমকে দিয়েছেন অনুরাগীদের। এবার পঞ্জাবী বৌমা হেঁশেলে ঢুকেই পাকা গিন্নীর তকমা পেলেন। ছবি পোস্ট করা মাত্রই ভালবাসা উজাড় করে দিয়েছেন অনুরাগীরা। প্রতিটা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

বিয়ের ৭ দিন কাটতে না কাটতেই বড় সুখবর দিলেন ভিক্যাট (Katrina Kaif) জুটি। সূত্রের খবর, একসঙ্গে নতুন প্রজেক্টের কাজ শুরু করবেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল ( Vicky kaushal) । দুজনেরই ব্র্যান্ড ভ্যালু এখন আকাশছোঁয়া। সূত্র থেকে জানা গেছে, খুব শীঘ্রই ভিকি ও ক্যাটরিনাকে একটি বিজ্ঞাপণে দেখা যাবে। এবং নামীদামী ব্র্যান্ডগুলো এখন সেই জনপ্রিয়তাকেই ক্যাশ-ইন করতে চলছেন। জানা যাচ্ছে, হেলথ প্রোডাক্টের বিজ্ঞাপণী প্রচারের মুখ হবেন ভিকি ও ক্যাটরিনা। ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, একটি লাক্সারি ব্র্যান্ডের হয়েও ক্যাম্পেন করবেন বলিপাড়ার এই নবদম্পতি।