বিয়ের কয়েকদিন আগেই হাসপাতালে ভর্তি হলেন অঙ্কিতা, বিয়ে স্থগিত

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জনপ্রিয় অভিনেতা অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। গত কয়েকদিন ধরেই শিরোনামে রয়েছে তাঁর বিয়ের খবর। আগামী সপ্তাহে প্রেমিক ভিকি জৈনকে(Vicky Jain) বিয়ে করতে চলেছেন তিনি। কিছুদিন আগেই অঙ্কিতার বাগদানের ছবি ও ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার বিয়ের আগেই হাসপাতালে ভর্তি হলেন অঙ্কিতা। এই খবর সামনে আসার পর থেকেই অঙ্কিতার ভক্তরা তাঁকে নিয়ে উদ্বিগ্ন।

সামনেই বিয়ে, তার আগেই হাসপাতালে ভর্তি হয়েছেন অঙ্কিতা লোখান্ডে। ‘পবিত্র রিস্তা'(Pabitra Rishta) খ্যাত অভিনেতাকে মঙ্গলবার রাতে মুম্বইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। জানা যাচ্ছে, পা মচকে গিয়েছিল অঙ্কিতার, সঙ্গে সঙ্গেই তাঁকে নিয়ে যাওয়া হয় নিকটবর্তী হাসপাতালে। আগামী বেশ কয়েকদিন তাঁকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দেন চিকিৎসক।

সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে চিন্তা প্রকাশ করেছেন তাঁর অনুরাগীরা। তাহলে কি আপাতত স্থগিত থাকছে বিয়ে, সেই নিয়ে শুরু হয়েছে জল্পনা। আগামী সপ্তাহেই অঙ্কিতা ও ভিকি জৈনের বিয়ে। এদিকে পা মচকে যাওয়ায় অঙ্কিতাকে ডাক্তার বেডরেস্টের পরামর্শ দিয়েছেন। জানা যায় যে মঙ্গলবারই অঙ্কিতাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে,আপাতত বাড়িতে বিশ্রামে রয়েছেন তিনি। অঙ্কিতা লোখোন্ডে এবং ভিকি জৈনের প্রাক-বিয়ের অনুষ্ঠান গত সপ্তাহে শুরু হয়েছে। গত মাসের শেষে অঙ্কিতা লোখান্ডে তাঁর বন্ধুদের জন্য একটি ব্যাচেলর পার্টির আয়োজন করেছিলেন। যেখানে উপস্থিত ছিলেন অমৃতা খান্ডেলকর, মৃণাল ঠাকুর, রশ্মি দেশাই সহ আরও অনেকে।