এবার বিয়ের পিঁড়িতে মেখলা দাশগুপ্ত, বিশেষ মুহূর্তের ভিডিওতে দেখুন পাত্রের পরিচয়

করোনা একটু হালকা হতেই শুরু হয়েছে বিয়ের মরশুম। ডিসেম্বেরি বিয়ে করতে চলেছেন বলিউডের ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। তাঁদের বিয়ে নিয়ে এখন উত্তাল বলি পাড়া। তবে এসবের মাঝেই টলিউডেও কিন্তু বিয়ের খবর শোনা যাচ্ছে। এবার বিয়ের পিঁড়িতে বসলেন মেখলা দাশগুপ্ত (Mekhla Dasgupta)।

টলিউডের জনপ্রিয় রিয়ালিটি শো থেকেই উঠে আসেন মেখলা। বালুরঘাটের মেয়ের গানের গলায় পাগল হয়েছিল গোটা কলকাতাবাসী। টলিউড ওই রিয়েলিটি শো থেকেই খুঁজে পেয়েছিল গায়িকা মেখলা দাশগুপ্তকে (Mekhla Dasgupta got married)। সেই মেখলার বিয়ের আসর বসল রিজেন্ট পার্কে।

বুধবার বিয়ের আসর বসে কলকাতায়। পাত্রের নাম অর্ক! বাড়ি শিলিগুড়িতেই। বেশ কয়েক বছর ধরেই নাকি সম্পর্কে ছিলেন মেখলা ও অর্ক। অবেশেষে চার হাত এক হল তাঁদের। অঘ্রাণের সন্ধ্যায় সেজে উঠল বিয়ের আসর । দিন কয়েক ধরেই হবু বউ-এর বেশে নানা ছবি ঘোরাফেরা করছিল সোশ্যাল মিডিয়ায়। মঙ্গলবারও বিয়ে বাড়ি থেকে বেশকিছু ছবি তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছিলেন মেখলা(Mekhla Dasgupta got married)।

বুধবার সন্ধ্যায় মেখলা ও অর্ক-র চারহাত এক হয়। এর আগেই যদিও তাঁরা গায়ে হলুদের সব ছবি ও ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। লাল শাড়ি, গয়নায় সেজে মেখলা। বিয়ে বাড়ির সাজেও দেখা গেল নতুনত্ব! করোনা না থাকলে আরও আগেই বিয়েটা সেরে ফেলতেন গায়িকা! কিন্তু করোনার জন্য আটকেছে অনেক কিছুই। তাই করোনা সামান্য হালকা হতেই বিয়ের সিদ্ধান্ত নিলেন তাঁরা। ভালবাসার মানুষ অর্কর সঙ্গে শুরু করলেন নতুন পথ চলা।

তবে করোনার জন্য অনেককেই বিয়েতে (Mekhla Dasgupta got married)ডাকতে পারেননি গায়িকা। তবে প্রতি মুহূর্তে ভক্তদের জন্য সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন তিনি। মেখলা ও অর্কর আগামী জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা। টলিউড থেকেও বেশ কিছু ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন বিয়েতে। রিয়েলিটি শোয়ের অনেক বন্ধুকেও দেখা গেল তাঁর বিয়েতে। আপাতত মেখলার বিয়ের খবরে খুশির হাওয়া টলি পাড়ায় !

=