ব্রেকিং নিউজঃ ক্যাটরিনা-ভিকির বিয়ে হচ্ছে না, দেখুন বিস্তারিত

বিয়ের দিন ঠিক। গোছগাছ শুরু ইতিমধ্যেই। হবু কনের জন্য তৈরি হচ্ছে বিশেষ মেহেদি। উৎসবের মুহূর্ত ক্যামেরাবন্দি করতে আনা হচ্ছে বিদেশী চিত্রগ্রাহক। কিন্তু ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফের বিয়েটাই নাকি হচ্ছে না সম্প্রতি এক সংবাদমাধ্যমকে এমনি বিস্ফোরক খবর জানিয়েছেন ভিকির চাচাতো বোন উপাসনা বোরা।

তিনি জানিয়েছেন ‘ভিক্যাট’-এর বিয়ের খবর মিথ্যে। পেশায় চিকিৎসক উপাসনা বলেছেন, “সংবাদমাধ্যম ভিকি এবং ক্যাটরিনার বিয়ের ভুয়া খবর রটাচ্ছে। যদি সত্যিই বিয়ে হয়, আমরা নিজেরাই জানাব। আমি ভিকির সঙ্গে কথা বলেছি। আমার ভাই জানিয়েছে, ও এই মুহূর্তে বিয়ে করছে না।”

বিয়ে নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা। তবে শোনা যাচ্ছে, ডিসেম্বরের শুরুতেই রাজস্থানে ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান হবে তাদের। তার আগেই হবে আইনি বিয়ে। তবে এ সবই কি মিথ্যে? তাহলে কি নিজেদের প্রেমকে পরিণতি দিয়ে সাতপাক ঘুরবেন না ভিকি-ক্যাটরিনা?

তবে এর আগে ক্যাটরিনা ও ভিকির এক ঘনিষ্ঠ ব্যক্তি জানিয়েছিলেন, পরিবারের সদস্য ও বলিউডে তাদের কাছের বন্ধুদের নিয়েই বিয়ে সারবেন। বিয়ের সব ছবি যাতে বাইরে ছড়িয়ে না পড়ে তার জন্য বিয়ে বাড়িতে মোবাইল নিষিদ্ধ করেছেন তারা।

যে ইভেন্ট ম্যানেজমেন্ট বিয়ের দায়িত্ব নিয়েছে, তাদের কাছে ক্যাট ও ভিকির কড়া নির্দেশ বিয়েতে যেন কেউ মোবাইল নিয়ে প্রবেশ করতে না পারেন। এমনকি যারা ছবি তুলবেন তারা কেউ যেন ক্যাটরিনা ও ভিকির নির্দেশ ছাড়া কোনো ছবি অন্য কাউকে হস্তান্তর না করেন।

সূত্র: আনন্দবাজার