আজকের রাশিফলঃ আজ ২৬ নভেম্বর ২০২১, শুক্রবার

আজ ২৬ নভেম্বর ২০২১, শুক্রবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি ধনু রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:-

মেষ: ২১ মার্চ-২০ এপ্রিল

সড়কে বের হলে আজ অতিরিক্ত সতর্ক থাকতে হবে। তবে প্রয়োজন ছাড়া বের না হওয়াই ভালো। দূরের কোনো বন্ধুর সঙ্গে যোগাযোগে বিদেশ সফরের সুযোগ সৃষ্টি হতে পারে। সন্ধ্যার পর বাইরে আড্ডা না দিয়ে পরিবারের সদস্যদের সময় দিলে আনন্দময় হয়ে উঠবে।

বৃষ: ২১ এপ্রিল-২০ মে

দিনের শুরুতেই আপনার দফতরে জমে থাকা নথিপত্রের কাজ সম্পাদনের চেষ্টা করুন। দুপুরের পর আপনাকে পারিবারিক কাজে কিছুটা সময় ব্যয় করতে হতে পারে। বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে।

মিথুন: ২১ মে-২০ জুন

ব্যবসায়িক কাজে অতিরিক্ত বিনিয়োগের ব্যাপারে কোনো ধরনের ঝুঁকি নেবেন না। বৈদেশিক যোগাযোগের সময় প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই-বাছাই করার পরই সিদ্ধান্ত নিন। দূরের যাত্রায় যানবাহন ছেড়ে দূরে কোথাও যাবেন না।

কর্কট: ২১ জুন-২১ জুলাই

পরিকল্পনা বাস্তবায়নে স্বল্প পরিচিত কারো সহায়তা নেয়ার আগে ভেবে নিন। দূরের কোনো ব্যবসায়িক যোগাযোগে অর্থনাশের আশঙ্কা রয়েছে। রফতানিকারকদের জন্য আজ হতে পারে পয়মন্ত দিন।

সিংহ: ২২ জুলাই-২১ আগস্ট

একটু অস্থিরতা থাকলেও কাজের ভেতর মন দিলে দাফতরিক সমস্যাগুলো কাটিয়ে ওঠা সম্ভব হবে। ব্যবসায়ীদের ব্যাংক ঋণসহ বড় ধরনের অর্থপ্রাপ্তি যোগ রয়েছে। খেলাধুলার সঙ্গে জড়িত ব্যক্তিবর্গের দিনটি ভালো যাবে।

কন্যা: ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

আর্থিক প্রাপ্তিযোগ শুভ। কেনাকাটায় বিপরীত লিঙ্গের কারও ওপর নির্ভর করলে অর্থনাশের সম্মুখীন হতে পারেন। প্রেম ও ভালোবাসার ক্ষেত্রে আপনার হঠাৎ করে আজ মানসিকভাবে আঘাত পাওয়ার আশঙ্কা রয়েছে।

তুলা: ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

জীবনযুদ্ধে পরাস্ত হওয়ার সৈনিক আপনি নন। বড় ধরনের প্রকল্পের কাজে নিজেকে সম্পৃক্ত করতে হতে পারে। পুঁজি বিনিয়োগ ও লেনদেনের ব্যাপারে ভাবুন এবং পদক্ষেপ নিন।

বৃশ্চিক: ২৩ অক্টোবর-২১ নভেম্বর

কোনো কাজেই অন্যের সহায়তা চাইবেন না। পাইকারি বা দোকান ব্যবসায়ীদের আজ মালামাল ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে নিজেই যোগাযোগ রক্ষা করে উদ্যোগ নিলে ঝুঁকি এড়ানো সম্ভব হতে পারে। প্রেম ও বিয়ের যোগ শুভ।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

আজ ভ্রমণ শুভ। হুট করেই সিদ্ধান্ত নিয়ে দূরে কোথাও ঘুরে আসতে পারে। খুচরা ব্যবসায়ীদের নতুন কোনো ব্যবসা শুরু করার ইতিবাচক যোগ রয়েছে।

মকর: ২১ ডিসেম্বর -১৯ জানুয়ারি

দিনের শুরু থেকেই সতর্ক না থাকলে মানসিক অস্থিরতার কারণে মূল্যবান কোনো জিনিস বা দলিলপত্র খোয়া যাওয়ার আশঙ্কা রয়েছে। কর্মস্থলে আজ পদস্থ বিপরীত লিঙ্গের কর্মকর্তার কাছ থেকে সাবধান থাকাটাই শ্রেয়।

কুম্ভ: ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

প্রভাবশালীদের মন রক্ষা করে চলার চেষ্টা আজ অনেকটাই কঠিন হতে পারে। গৃহে বা বাইরে যেখানেই হোক বয়স্কদের মতামতকে গুরুত্ব দিয়ে বিবেচনা করুন। গোপন কোনো বিষয় ফাঁস হয়ে যাওয়ার আশঙ্কা দেখা যেতে পারে।

মীন: ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

পারিপার্শ্বিক অবস্থার চাপে পড়ে আপনাকে আজ পরিকল্পনা পরিবর্তন করতে হতে পার। তবে নিজের ওপর আস্থা রেখে এগুলো সুষ্ঠুভাবে তা সম্পাদন করা সম্ভব হতে পারে।