পরিবর্তন হচ্ছে ‘দিদি নং ১’ সঞ্চালনায়, রচনার পরিবর্তে এবার সুদীপা

বছরের পর বছর ধরে দিদি নম্বর ১ (Didi No.1) রিয়ালিটি শোয়ের মঞ্চে সকলের সঙ্গে সুখ দুঃখ ভাগ করে নিয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee) । সঞ্চালিকার ভূমিকায় তিনি যে কতটা সফল তা এই শোয়ের মাধ্যমে তাঁর জনপ্রিয়তাই জানান দেয়। কিন্তু এবার সেই শো থেকেই বিদায় নিলেন অভিনেতা। সোমবার থেকে দিদি নম্বর ওয়ানের সঞ্চালকের আসনে দেখা যাবে সুদীপা চট্টোপাধ্যায়কে (Sudipa Chatterjee)।

তবে রচনার এই বিরতি সাময়িক। ব্যক্তিগত জীবনে খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন রচনা বন্দ্যোপাধ্যায়। কিছুদিন আগেই নিজের প্রিয়বন্ধু বাবাকে হারিয়েছেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় বাবাকে নিয়ে আবেগঘন পোস্ট লিখেছিলেন তিনি। বোঝাই যাচ্ছে বাবাকে হারিয়ে শোকে বিহ্বল রচনা। তাই সাময়িক শুটিং সেট থেকে ছুটি নিয়েছেন তিনি। তবে কথায় আছে দ্য শো মাস্ট গো অন। তাই রচনার অনুপস্থিতিতে এই শো সঞ্চালনা করবেন সুদীপা চট্টোপাধ্যায়। সম্প্রতি ফেসবুক লাইভে এসে সেই কথাই দর্শকদের জানালেন সুদীপা চট্টোপাধ্যায়। রান্নাঘরের পাশাপাশি এবার দিদি নম্বর ওয়ানেও দেখা যাবে তাঁকে।

তবে সুদীপা একা নন, তাঁর সঙ্গে থাকবেন অভিনেতা সৌরভ দাস (Saurav Das)। এই সপ্তাহে দিদি নম্বর ওয়ানে পিকনিক স্পোশাল পর্ব, সেখানেই হাজির থাকবেন ছোটপর্দার তারকারা। রচনার মনখারাপ থাকলেও তিনি কখনই চান না তাঁর দর্শকদের মনখারাপ হোক তাই তাঁদের মন ভালো রাখার দায়িত্ব তিনি তুলে দিয়েছেন সুদীপা ও সৌরভের হাতে। সুদীপা ও সৌরভ জানালেন, ‘রচনাদিকে আমরা খুব মিস করছি, পাশাপাশি আনন্দও করছি। এই প্রথম শুটিংয়ের সঙ্গে সঙ্গে চলছে পিকনিক।’