ডিভোর্সের গুঞ্জনের পর এবার অন্তঃসত্ত্বার গুঞ্জন, সত্যিই কি মা হতে চলেছেন প্রিয়ঙ্কা চোপড়া

হলিউডের পপ তারকা নিক জোনাস এবং বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সবসময় সরগরম পেজ থ্রি-র পাতা। সোমবার রাত থেকে একটাই গুঞ্জনে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। ন্যাশন্যাল জিজু নিক জোনাসের সঙ্গে বিয়ে ভাঙছে বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া। কারণটা কী, ইনস্টাগ্রামে নিজের নামের পাশ থেকে নিকের পদবী সরাতেই বিবাহ বিচ্ছেদের গুঞ্জনে তোলপাড় হয়ে নেটদুনিয়া। কিন্তু এরপরই আরও বড় ধামাকা। ২৩ নভেম্বর স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের পক্ষ থেকে প্রকাশ্যে এল ‘জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’। সেখানেই উঠে এল প্রিয়ঙ্কার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন, তবে কি সত্যিই মা হতে চলেছেন প্রিয়ঙ্কা চোপড়া, জল্পনাল তুঙ্গে।

প্রিয়ঙ্কা চোপড়া, পুরুষদেরই ড্রিমগার্ল তিনি। বলিউডে একের পর এক সুপারহিট সিনেমাও রয়েছে তার ঝুলিতে (Priyanka Chopra)। খুব অল্প সময়ের মধ্যেই নিজের নাম,খ্যাতি অর্জন করে নিয়েছেন প্রিয়ঙ্কা। শুধু বলি নয়, হলিউডেও তিনি নিজেকে প্রতিষ্ঠা করেছেন।

বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে (Nick Jonas) বিয়ে করে লস অ্যাঞ্জেলসে দিব্যি সংসার করছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)। কিন্তু আচমকাই যেন ছন্দপতন নেমে এল প্রিয়ঙ্কার জীবনে।

গত সোমবার রাত থেকে একটাই গুঞ্জনে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। ন্যাশন্যাল জিজু নিক জোনাসের (Nick Jonas) সঙ্গে বিয়ে ভাঙছে বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)। কারণটা কী, ইনস্টাগ্রামে নিজের নামের পাশ থেকে নিকের পদবী সরাতেই বিবাহ বিচ্ছেদের গুঞ্জনে তোলপাড় হয়ে নেটদুনিয়া।

কিন্তু এরপরই প্রকাশ্যে আসল আরও বড় ধামাকা। ২৩ নভেম্বর স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের পক্ষ থেকে প্রকাশ্যে এল ‘জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’ (Jonas Family Roast)। সেখানে জোনাস পরিবারের একে অপরকে প্রকাশ্যেই মশকরা করতে দেখা গেল (Priyanka Chopra)।

নিক জোনাস (Nick Jonas) ও প্রিয়ঙ্কা চোপড়া ছাড়া (Priyanka Chopra)ও ‘জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’ (Jonas Family Roast) অনুষ্ঠানে দেখা মিলল নিকের দুই দাদা কেভিন জোনাস ও জো জোনাস এবং তাদের স্ত্রী ডেনিয়েল জোনাস ও সোফি টার্নারের।

তবে ‘জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’ অনুষ্ঠানের মূল টার্গেটই ছিলেন নিক জোনাস (Nick Jonas) । প্রিয়ঙ্কা- (Priyanka Chopra) নিকের বয়সের পার্থক্য় থেকে পপ তারকার ব্যর্থ অভিনয় নিয়ে রোস্ট করা শুরু হয়।

প্রিয়ঙ্কা বলেন (Priyanka Chopra), ‘নিক আমার চেয়ে ১০ বছর ছোট তাই নব্বইয়ের দশকের পপ কালচার বোঝে না। আর আমি ওকে সেগুলি বুঝিয়ে দিই। অন্যদিকে নিক আমাকে টিকটক ব্যবহার করতে শেখায়। পাশাপাশি আমি ওকে দেখাই কীভাবে সফল অভিনয় কেরিয়ার কী জিনিস’।

স্ত্রী প্রিয়ঙ্কার (Priyanka Chopra)মুখে এই কথা শুনেই লজ্জায় লাল হয়ে যান নিক। অন্যদিকে হো হো করে হেসে ওঠেন নিকের দাদা ও বৌদিরা। বিয়ে নিয়ে কম বিতর্ক হয়নি নিক প্রিয়ঙ্কার। নেটিজেনদের উদ্দেশ্যে প্রিয়ঙ্কা বলেন, আমি তো জানতামই না নিক জোনাস কে, কতটা পপুলার। তবে এটা জানতাম নিক কেভিন জোনাসের বেবি ব্রাদার।

প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra) আরও বলেন, ‘জোনাস পরিবারে আমরাই একমাত্র দম্পতি যাদের কোনও সন্তান নেই। সেই জন্য আমি খুব এক্সাইটেড এই ঘোষণা করতে আমি আর নিক (Nick Jonas) এক্সপেক্ট করছি। এটা শুনেই প্রেগন্যান্সির গুঞ্জন আরও জোরালো হয়েছে’।

৪০ -এর কোটায় পা দেবেন প্রিয়ঙ্কা (Priyanka Chopra) , দীর্ঘদিন ধরেই মা হওয়ার গুঞ্জনে তোলপাড় সোশ্যাল মিডিয়া। কবে মা হবেন দেশি গার্ল। এবার ‘জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’ অনুষ্ঠানে উঠে এল প্রিয়ঙ্কার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন, তবে কি সত্যিই মা হতে চলেছেন প্রিয়ঙ্কা চোপড়া, জল্পনা তুঙ্গে।