শাহরুখ থেকে দীপিকা, যারা যারা ক্যাট-ভিকির বিয়েতে নিমন্ত্রণ রক্ষা নাও করতে পারেন

ডিসেম্বরেই (December) এক হতে চলেছে চারহাত। রাজস্থানের (Rajasthan) ৭০০ বছরের পুরোনো কেল্লাতেই বসছে এই তারকা জুটির রাজকীয় বিয়ের আসর। তার জন্য প্রস্তুতি এখন রয়েছে একেবারে তুঙ্গে। হাতে আর একটা মাসও সময় নেই। ৭ থেকে ৯ ডিসেম্বরের মধ্যে সেখানে বসবে এই তারকা জুটির বিয়ের আসর।

সামনে বিয়ে, তাই নিয়ে এখন বেশ উত্তেজিত ভক্ত মহল। বহুদিন ধরে কাটরিনা কাইফ (Katrina kaif) ও ভিকি কৌশলের (Vicky Kaushal) বিয়ের খবর শোনার অপেক্ষায় দিন গুনছেন ভক্তরা। এবার সেই অপেক্ষার পালা শেষ।

চলতি বছর মাঝখান থেকে ছড়িয়ে পড়েছিল তাদের বিয়ে করার সংবাদ। তবে সেই তথ্যকে সানি কৌশল মিথ্যে বলে উড়িয়ে দিয়েছিলেন। এর কিছুদিনের মধ্যেই সামনে আসে সত্যিই ডিসেম্বর মাসে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা। তবে তার আগে মুক্তি পেয়েছে ক্যাটরিনার বহুপ্রতীক্ষিত ছবি সূর্যবংশী। বর্তমানে যা বক্স অফিসে ঝড় তুলেছে।

ভিকি এবং ক্যাটরিনার বিয়ের আসর বসছে রাজস্থানের বারওয়ারা ফোর্টে। বিয়ের জন্য ওই এলাকা সাজিয়ে তোলা হচ্ছে। ইতিমধ্যেই নাকি সেখানে পৌঁছে গিয়েছেন ক্যাটরিনা ও ভিকির ১০ সদস্যের একটি টিম।

বলিউড সূত্রে খবর, দুজনের আত্মীয় ও পরিবার ছাড়া বাছাই করা তারকা-অতিথি থাকবেন এই আসরে। সেই তালিকায় রয়েছেন করণ জোহর, আলি আব্বাস জাফর, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেট্টি, সিদ্ধার্থ মলহোত্রা, কিয়ারা আডবাণী, সস্ত্রীক বরুণ ধবনের মতো তারকারা।

বিয়ের খবর ফাঁস হতেই এখন বেজায় ব্যস্ত এই দুই সেলেব। রাজস্থানে বসবে বিয়ের আসর। তা নিয়েই চলছে তোরজোর। কিন্তু কোথাও গিয়ে যেন ঝড় ওঠে নেট দুনিয়ার পাতায় অতিথির তালিকা নিয়ে।

ক্যাটরিনা কাইফের বিয়ে বলে কথা, আর সেই প্রসঙ্গে সলমনের কথা উঠবে না, তা কি হয়! বোধ হয় নয়। আর ঠিক সেই কারমেই ক্যাটরিনার বিয়ের নিমন্ত্রিত অতিথির সম্ভাব্য তালিকায় প্রকাশ্যে আসতেই উঠল নয়া জল্পনা, সলমন খান নাও আসতে পারেন এই বিয়েতে! কেন গুঞ্জণ তুঙ্গে।

সম্প্রতি বিটউনে কান পাতলে এমন খবর শোনা যাচ্ছে। কিন্তু কেন এমন করছেন ভাইজান, বিষয়টা সালমান খান স্পষ্ট না করলেও অতীত বেশ খানিকটা তুলে ধরতে সাহায্য করবেন অন্য কাহিনি। ক্যাটরিনা ভিকি কৌশল কে নিয়ে কোনো সমস্যা নেই।

সমস্যা রয়েছে যেখানে বিয়ে হচ্ছে সেই স্থান নিয়ে। কোভিদ খান ও তার স্ত্রী মিনি মাথুরের জায়গাতেই বিয়ের ভেনু, ঠিক করেছেন ক্যাটরিনা ও ভিকি কৌশল। তাদেরই জায়গায় হয়েছিল দিওয়ালির সময় বাগদান।

এছাড়াও বিয়েতে আসতে না পাড়ার তালিকাতে রয়েছেন, শাহরুখ খান, তাঁর শ্যুটিং সিডিউলের জন্য, দীপিকা পাড়ুকোন, অজয় দেবগণ, অক্ষয় কুমার, আমির খান, রণবীর সিং প্রমুখেরা বিভিন্ন বিভিন্ন কারণ বশত এই বিয়েতে থাকতে পারছেন না।