আরাধ্যার ১০ বছরের জন্মদিনে দারুণ সারপ্রাইজ ঐশ্বর্য রাই-অভিষেক বচ্চনের, দেখুন ফটো গ্যালারী

মেয়ের ১০ বছরের জন্মদিন বলে কথা। বিশেষ কিছু হবে না? আরাধ্যার জন্মদিন (Aaradhya Birthday) উপলক্ষে কয়েকদিন আগেই সপরিবারে মালদ্বীপে উড়ে গিয়েছেন ঐশ্বর্য রাই ও অভিষেক বচ্চন (Aishwarya Rai Abhishek Bachchan)। মেয়েকে সারপ্রাইজ দেওয়ার জন্যই এই বিশেষ ট্যুর পরিকল্পনা করেছিলেন অভিষেক-ঐশ্বর্য (Aishwarya Rai Abhishek Bachchan)। বুধবার ১০ বছরে পা দিল আরাধ্যা (Aaradhya Birthday)।

মলদ্বীপের বিলাসবহুল রিসর্টে মেয়ের জমজমাট জন্মদিন পালন করলেন তারকা দম্পতি। মঙ্গলবার রাত থেকেই শুরু হয়েছিল পার্টি। সেই ছবি শেয়ার করেছেন অভিষেক বচ্চন (Aishwarya Rai Abhishek Bachchan) (Aaradhya Birthday)।

হ্যাপি বার্থডে আরাধ্যা লেখা ব্যানারের সামনে দাঁড়িয়ে রয়েছে ছোট্ট মেয়ে। সেজেছে এক রাজকন্যার মতো। আর সেই ছবি শেয়ার করে অভিষেক লিখেছেন, ‘হ্যাপি বার্থডে প্রিন্সেস। মা যেমন বলে তুমি এই পৃথিবীকে আরও উন্নত করে তুলবে। আমরা তোমাকে ভালোবাসি। ঈশ্বর তোমার মঙ্গল করুন’।

জন্মদিনের কয়েকদিন আগেই মলদ্বীপে চলে গিয়েছেন অভিষেক-ঐশ্বর্য ও আরাধ্যা। সেখান থেকে তাঁদের রিসর্ট ও লোকেশনের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ঐশ্বর্য। আমিল্লা মলদ্বীপ রিসর্ট ও রেসিডেন্সের বিলাসি ঘর থেকে নানা দৃশ্য শেয়ার করেছেন নায়িকা। বচ্চনদের বাংলোতেই হয়েছিল বিয়ে। ২০১১ সালের ১৬ নভেম্বর তাঁদের প্রথম সন্তান আরাধ্যার জন্ম হয়।

অভিষেক ও ঐশ্বর্য বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি। একসঙ্গে বহু ছবিতে কাজও করেছেন তাঁরা। কুছ না কহো, উমরাও জান, ধুম ২, ঢাই অক্ষর প্রেম কে, সরকার রাজ, রাবণ, গুরু-তে দেখা গিয়েছে তাঁদের। ২০০৭ সালের ২০ এপ্রিল মুম্বইতে একেবারে ঘনিষ্ঠ পরিবৃত্তে বিয়ে করেছিলেন অভিষেক ও ঐশ্বর্য।

কাজের দিক থেকে অভিষেকের সামনেই রয়েছে বব বিশ্বাস। অন্যদিকে, ঐশ্বর্য বহুদিন পর পের মণি রত্নমের সঙ্গে পন্নিয়েন সেলভান ছবিতে ফিরছেন।

এছাড়াও অনুরাগ কাশ্যপের গুলাব জামুন ছবিতে দেখা যাবে ঐশ্বর্যকে। বহুদিন পর ফের অভিষেকের সঙ্গে জুটি বাঁধবেন তিনি।