আসছে শীতে পোশাক ছাড়াই উষ্ণ থাকতে কাজে লাগান মালাইকার এই টিপস

বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন।ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার ( Malaika Arora) ।

শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। ফের নিজের শরীরকে ওলটপালট করে নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা (Malaika Arora)।

মালাইকার ( Malaika Arora) পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে স্পোর্টস ব্রালেট ও কালো প্যান্ট পরে শরীরচর্চা করছেন মালাইকা আরোরা। অভিনেত্রীর দুই হাতে রয়েছে একটি করে ইট। যেখানে তিনি লিখেছেন, সবাইকে নমস্কার। শীতের মরসুম চলেই এসেছে, এবং এখন আমাদের কাজ করার এবং নিজেদের উষ্ণ রাখার আরও একটি কারণ রয়েছে।

তবে কম্বলের নিচেও আমরা আমাদের শরীরকে উষ্ণ রাখতে পারি। কিন্তু মালাইকা শরীরচর্চা করে শরীরকে উষ্ণ রাখার টিপস দিয়েছেন। মালাইকার ( Malaika Arora) এই ভঙ্গিটি নিতম্ব এবং কাফ-এর পেশিগুলিকে খুব ভাল প্রসারিত করে এবং মেরুদন্ডকে লম্বা করে। এটি রক্ত সঞ্চালন উন্নত করতেও সাহায্য করে। এটি করলে পোশাক না পরেই উষ্ণ রাখতে পারবেন বলেই জানিয়েছেন বলি ফ্যাশনিস্তা। তবে মালাইকার এই ব্যায়ামের কসরতের চেয়েও মালাইকার সেক্সি ফিগারেই নজকর আটকে ছিল নেটিজেনদের। ৫০-এর কোটাতেই তার মেদহীন টানটান ফিগার,যা পুরুষ-মহিলা উভয়েই ঈর্ষা প্রকাশ করেছেন।

ফ্যাশন নিয়ে সর্বদাই চর্চায় থাকেন মালাইকা।উপচে পড়ছে ভরা যৌবন, কখনও আবার সেক্সি ডিপ লো-নেকেও সাংঘাতিক ঝুঁকি নেন মালাইকা। অতিরিক্ত শরীরী প্রদর্শন করতে গিয়েই একাধিকবার ট্রোলের মুখে পড়লেও ফ্যাশন স্টেটমেন্টে নিয়মিত ঝড় তুলছেন মালাইকা ( Malaika Arora)। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না।

আর এই কারণেই বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন। এই বয়সেও মারকাটারি চাবুক ফিগারে পুরুষদের রাতের ঘুম উড়াচ্ছেন মালাইকা আরোরা। ফিটনেস-ফ্যাশন-ফিগার এই তিনটেই হওয়া চাই পারফেক্ট, আর তাইতো নিজেকে ফিট রাখতে, যৌবন ধরে রাখতে জিম আর যোগা তার নিত্যদিনের সঙ্গী।