আজকের রাশিফলঃ আজ ১৬ নভেম্বর ২০২১, রোজ মঙ্গলবার

আজ ১৬ নভেম্বর, মঙ্গলবার। আজকের দিনটি আপনার কেমন যাবে রাশিচক্রের মাধ্যমে জেনে নিন। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনি নিজেই!

মেষ

আজ এই রাশির জাতক-জাতিকাদের মুনাফা লাভের দিন। এই রাশির ব্যক্তিরা নিজের শরীর সম্পর্কে অযথা উত্তেজিত হবেন না। পরিবারে নতুন সদস্যের আগমনে, খুশির মুহূর্ত বয়ে আনবে।

বৃষ

এই রাশির ব্যক্তিরা আজকের দিনে একা থাকতে পছন্দ করবেন। প্রেম স্বল্প সময়ের জন্য স্থায়ী হলেও, মধুময় হয়ে উঠবে। ফাঁকা সময়ে ঘরের কাজ করুন। অর্থ ব্যয়ে আপনার মন ব্যথিত হবে।

মীন

আজ আচমকা এক চিঠি আপনার জীবনে একরাশ আনন্দ বয়ে আনবে। দরকারি জিনিস সম্পর্কে যত্নবান হোন নতুবা অর্থ খোয়ানোর সম্ভাবনা রয়েছে। সিগারেট এবং মদ্যপান আর্থিক ক্ষতির সম্মুখীন করতে পারে।

কুম্ভ

বিপদের সময় যেসব আত্মীয়রা আপনাকে সাহায্য করেছে, তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করুন। বন্ধুদের সঙ্গে ভ্রমণে জীবনে প্রেমের আগমন ঘটবে। কাছের বন্ধুর থেকে অর্থ সাহায্যে ব‍্যবসায়ীরা আর্থিক বাধা কাটিয়ে উঠতে পারেন।

মকর

সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে ভ্রমণে আপনার জীবনে অনেক উপকার হবে। খেলাধুলায় আজকে মনোনিবেশ করতে পারেন। তবে নিজের স্বাস্থ্যের বিষয়টা ভাগ্যের হাতে কখনই ছেড়ে দেবেন না।

মিথুন

আজকের দিনে এই রাশির জাতক-জাতিকারা আর্থিক সংকটে ভুগবেন। আপনার জীবনে আসতে পারে অনাকাঙ্খিত দুশ্চিন্তা। প্রেমে ব্যাঘাত ঘটতে পারে। নিজের রাগ সংবরণ করতে শিখুন।

কর্কট

আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা পছন্দের মানুষকে প্রেম নিবেদন করতে পারবেন। নিজের জন্য অনেকটা সময় পাবেন। দিনের শেষভাগে আর্থিক উন্নতির যোগ রয়েছে। শরীরের রোগ প্রতিরোধক ক্ষমতা গড়ে তুলুন।

সিংহ

আজ অর্থ সংক্রান্ত বিষয়ে চিন্তায় থাকতে পারেন। ভালোবাসার সঙ্গীর সঙ্গে ভালো দিন কাটতে পারে। আপনার পার্সোনালিটি আপনাকে অন্যদের থেকে আলাদা করে রাখবে।

কন্যা

আজকের দিনে এই রাশির জাতক-জাতিকারা পরিবার এবং বন্ধুদের সঙ্গে সুন্দর মুহূর্ত কাটাতে পারেন। আজ আর্থিক লাভের সুবিধার যোগ আছে। কাছের মানুষকে বেশি সন্দেহ করবেন না, না হলে সম্পর্ক ভঙ্গ হওয়ার সম্ভাবনা রয়েছে।

তুলা

পুরনো বন্ধু ব্যবসায়ে উন্নতির পরামর্শ দিতে পারে। সেই পরামর্শ গ্রহণ করুন, লাভবান হবেন। কর্মক্ষেত্রে আপনার ভালো ব্যবহার আপনার প্রশংসার কারণ হবে। পরিবারের সঙ্গে ক্যান্ডেল লাইট ডিনারে যেতে পারেন।

বৃশ্চিক

আজকে এই রাশির জাতক জাতিকারা বন্ধুদের সঙ্গে ভ্রমণে আনন্দ পাবেন। আজকের আবহাওয়া আপনাকে বিছানা ছেড়ে উঠতে দিতে চাইবে না। অযথা সবার সামনে নিজের রোমান্টিক মনের প্রকাশ ঘটাবেন না।

ধনু

ধর্মীয় কর্মে আপনার অর্থ বিনিয়োগের যোগ রয়েছে। ব্যস্ততার মধ্যেও নিজের জন্য একটু সময় বের করতে পারবেন। ভালোবাসার মানুষদের আঘাত করবেন না। অযথা ভুল পদক্ষেপ নেয়া ঠিক হবে না।