ফিল্মি স্টাইলে বাগদান রাজকুমারের, ভেন্যুর এক রাতের খরচ কত জানেন? দেখুন গ্যালারী

বলিউডে বিয়ের মরশুম। চলতি বছরে বলিউডে বসতে চলেছে একাধিক বিয়ের আসর। বলিউডের অন্দরমহলে কান পাতলেই শোনা যাচ্ছে বিয়ের পিঁড়িতে বসছেন বলি অভিনেতা রাজকুমার রাও ও পত্রলেখা পাল। পরিণতি পেতে চলেছে দীর্ঘ ১০ বছরের সম্পর্ক। ইতিমধ্যেই নেটদুনিয়ায় রাজকুমারের এনগেজমেন্টের ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে হাঁটু মুড়ে বসে ফিল্মি কায়দায় প্রস্তাব দিয়েছেন রাজকুমার। আর প্রস্তাবে রাজি হতেই পত্রলেখার হাতে আংটি পরিয়ে দিয়েছেন অভিনেতা। তবে জানেন কি রাজকুমার ও পত্রলেখার বিলাসবহুল ভেন্যুর এক রাতের খরচ কত টাকা, যা শুনে চোখ কপালে অনুরাগীদের।

বিয়ের ধুম পড়েছে বলিউডে। একাধিক তারকার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। পরিণতি পেতে চলেছে দীর্ঘ ১০ বছরের সম্পর্ক। বলিউডের অন্দরমহলে কান পাতলেই শোনা যাচ্ছে বিয়ের পিঁড়িতে বসছেন বলি অভিনেতা (Rajkummar Rao রাজকুমার রাও ও পত্রলেখা পাল (Patralekha Paul)।

গত শনিবারই বাগদান সারলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা (Rajkumar Rao) রাজকুমার রাও ও পত্রলেখা পাল (Patralekha Paul)। গুঞ্জনে শোনা গিয়েছিল আগামী ১০ নভেম্বর চন্ডীগড়ে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন দুজনে। যদিও তেমনটা হয়নি।

তবে ১৩ নভেম্বর রাজকীয়ভাবে এনগেজমেন্ট পর্ব সারলেন রাজকুমার (Rajkumar Rao) ও পত্রলেখা (Patralekha Paul) । ইতিমধ্যেই নেটদুনিয়ায় রাজকুমারের প্রি-ওয়েডিং পার্টির ছবি এবং এনগেজমেন্টের ভিডিও ভাইরাল হয়েছে। যা এখন নেটদুনিয়ার হটকেক।

যেখানে হাঁটু মুড়ে বসে ফিল্মি কায়দায় প্রস্তাব দিয়েছেন রাজকুমার (Rajkumar Rao) । আর প্রস্তাবে রাজি হতেই পত্রলেখার (Patralekha Paul) হাতে আংটি পরিয়ে দিয়েছেন অভিনেতা। সাদা ও রূপোলি থিম পার্টিতে হবু বর ও কনের আদুরে প্রেমের ভিডিও নিয়েই তোলপাড় নেটদুনিয়া।

সাদা ও রূপোলি কম্বিনেশনে কাঁধখোলা স্লিট গাউন, হীরের নেকলেস-এ নজর কেড়েছেন পত্রলেখা অন্যদিকে ম্যাচিং করা সাদা পোশাকে দেখা গেল রাজকুমারকে (Rajkumar Rao)। এবং রাজকুমারকে বিয়ের প্রস্তাব দিতে স্লিট গাউন পরেই হাঁটু মুড়ে বসেও পরেন পত্রলেখা (Patralekha Paul) । একে অপরের সঙ্গে বাগগান পর্ব সেরেই বুঝিয়ে দিয়েছেন কতটা মর্যাদা দেন পরস্পরকে।

এভাবেই হাসতে হাসতে জীবনের সমস্ত চড়াই-উতরাই পার করেছেন (Rajkummar Rao) রাজকুমার ও পত্রলেখা (Patralekha Paul)। এনগেজমেন্টের পর রোম্যান্টিক ডান্সে মেতে ওঠেন দুজনেই। ইডি শেরানের ‘পারফেক্ট’- (Perfect)এর তালে বিশেষ দিনে একে অপরকে মনের কথাও জানালেন রাজকুমার ও পত্রলেখা।

বিবাহবন্ধনে কবে আবদ্ধ হতে চলেছেন রাজকুমার (Rajkumar Rao) ও পত্রলেখা (Patralekha Paul) তা নিয়ে কানাঘুষো চললেও প্রেমিক জুটির পক্ষ থেকে এখনও পর্যন্ত কোন অফিসিয়াল ঘোষণা করা হয়নি। তবে সমস্ত জল্পনাকে উড়িয়ে দিয়ে এবার বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন তারকা জুটি।

‘লাভ সেক্স অউর ধোকা’ ছবিতেই রাজকুমারকে প্রথম দেখে পত্রলেখা। শুধু তাই নয় ও রকম অদ্ভুত একটি চরিত্রে রাজকুমারকে দেখে ওরকমই ভাবেন পত্রলেখা। কিন্তু পত্রলেখাকে একটি বিজ্ঞাপনেই প্রথম দেখে রাজকুমার। তখন তাকে বিয়ে করার ইচ্ছা জাগে রাজকুমারের।

তারপর থেকেই প্রেমের শুরু। দীর্ঘ ১০ বছর ধরে একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন পত্রলেখা ও রাজকুমার রাও। এবার পরিণতির পালা। এবং দুই পরিবারের সন্মতিতেই এবার চারহাত এক হচ্ছে এই প্রেমিক জুটির।