ছোট্ট ছেলে কৃশিবকে নিয়েই ছাদনাতলায় পূজা-কুণাল, গোয়ায় বসছে বিয়ের আসর, দেখুন গ্যালারী

জমকালো বাঙালি বিয়ের আসর বসতে চলেছে গোয়ায়। বিয়ের আগে হাতে মেহেন্দি, সবুজ লেহেঙ্গা পরেই নজর কাড়লেন জনপ্রিয় বাঙালি অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee) ।

১৫ নভেম্বর কুণাল ভার্মার (Kunal Verma) সঙ্গেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন পূজা বন্দ্যোপাধ্যায় ।

গতবছর লকডাউনেই রেজিস্ট্রি করে বিয়ে সেরে নিয়েছিলেন এই জুটি। করোনাই বাঁধা হয়ে দাঁড়িয়েছিল তাদের সামাজিক বিয়েতে। কম অতিথি নিয়ে বিয়ে হোক এটা কখনওই চাননি, জাঁকজমক বিয়ে করারই ইচ্ছে ছিল (Puja Banerjee) পূজা-কুণালের (Kunal Verma)। এবার সেই ইচ্ছেপূরণ হতে চলেছে এবং ধুমধাম করেই বিয়ে করতে চলেছেন জনপ্রিয় জুটি।

পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee) ও কুণাল ভার্মা সর্বদাই রয়েছেন শিরোনামে। ইতিমধ্যেই সপরিবরারে গোয়ায় উড়ে গিয়েছেন পূজা ও কুণাল (Kunal Verma)। গোয়াতেই বসতে চলেছে বাঙালি বিয়ের আসর। দুইজনেরই পরিবার , আত্মীয় এবং ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের উপস্থিতিতে বসছে বিয়ের জমকালো আসর।

ইতিমধ্যেই বিয়ের আগের ঝলক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যেখানে হাতে মেহেন্দি, সবুজ রঙের লেহেঙ্গায় নজর কেড়েছেন পূজা (Puja Banerjee) । এবং অভিনেত্রীর পাশে হাত জোড় করে দাঁড়িয়ে রয়েছেন কুণাল (Kunal Verma) । ক্যাপশনে পূজা লিখেছেন, ‘শেষমেষ মুঝসে শাদি কারোগি গাইতেই হল কুণাল ভার্মাকে’।

পূজা ও কুণালের মেহেন্দির (Puja-kunal Weeding) অনুষ্ঠানেই টলিপাড়ার একঝাক তারকাদের উপস্থিতি লক্ষ করা গেছে। যেমন টলি অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra)ও অভিনেত্রী ঐন্দ্রিলা, এছাড়াও স্বনামধন্য গায়ক অনিক ধরকে (Anik Dhar)ও দেখা গেছে মেহেন্দির অনুষ্ঠানে।

হিন্দু রীতি অনুযায়ী অগ্নি সাক্ষী করে সাত পাকে বাঁধা পড়বেন পূজা ও কুণাল। লাল বেনারসি এবং ধুতি পাঞ্জাবি পরেই বিয়ে করবেন পূজা ও কুণাল। এবং মা ও বাবার বিয়েতে (Puja-kunal Weeding) হাজির থাকবে একরত্তি কৃশিবও। কারণ একরত্তিকে একমুহূর্ত কাছ ছাড়া করতে চান না কৃশিব।

রেজিস্ট্রি করে বিয়ে করার পরেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন পূজা (Puja Banerjee) , তাদের একটি ছেলেও রয়েছে, নাম কৃশিব। এবার ছেলে কৃশিবকে সঙ্গে নিয়েই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পূজা বন্দ্যোপাধ্যায় ও কুণাল ভার্মা (Kunal Verma)। মা ও বাবার বিয়ে দেখে কী প্রতিক্রিয়া হয় ছোট্ট কৃশিবের, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

মন্ত্রোচারণের মধ্যে সামাজিক মতে প্রেমিক কুণালের(Kunal Verma) সঙ্গে গতবছরেই গাটছড়া বাঁধতে চেয়েছিলেন পূজা (Puja Banerjee)। লকডাউন পরিস্থিতিতে সেই ভাবনা শিকেয় উঠলেও এবার রাজকীয় ভাবে গাটছড়া বাঁধতে চলেছেন পূজা ও কুণাল ভার্মা।

জমকালো বিয়ের আসর নিয়ে ইতিমধ্যেই উত্তেজনার পারদ তুঙ্গে। তার উপর ছেলে কৃশিবকে নিয়ে বিয়ের পিঁড়িতে বসছেন (Puja Banerjee) পূজা ও কুণাল (Kunal Verma)। আর কী কী চমক থাকতে চলেছে তা সমস্তটা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।