স্টানিং ফোটোশ্যুটে অনবদ্য লুক যেন ফেটে পড়ছে অর্জুন প্রেমিকা মালাইকার, দেখুন গ্যালারী

মালাইকাকে দেখলে এক কথায় যেন মন মানতেই চায় না তিনি চল্লিশের কোটা পার করে গিয়েছেন, তাঁর হট লুক থেকে শুরু করে পার্ফেক্ট ফিগার, সঙ্গে অনবদ্য স্টাইল স্টেটমেন্ট ভক্তমনে ঝড় তুলতে সময় নেয় না খুব বেশি। মালাইকা আরোরা, বয়সের মাপকাঠিতে তিনি কোনও অংশেই যুবতী নন, অথচ তাঁর অনবদ্য লুক ও শরীরী ভাঁজে তিনি বলে বলে ছয় মারছেন প্রকাশ্যেই, কলেজ গার্ল হারমানবে তাঁর হটনেসের ঝড়ে, নতুন ছবিতে সেই ইঙ্গিতই স্পষ্ট।

মালাইকা আরোরা (Malaika Arora), মানেই ফ্রেমে বন্দি পার্ফেক্ট শট। বেশ কয়েকটি শো’তে তাকে দর্শক পেয়ে থাকে স্টাইল, পোজ ইন্স্টাকটর হিসেবে।

ক্যামেরার সমানে কোন ভঙ্গিমায় দাঁড়ালে মিলবে সেরা লুক, সেই বিষয় সিদ্ধহস্ত মডেল হলেন মালাইকা। এবার তারই প্রোফাইল জুড়ে নজর কারল সুইমিং থেকে জিম, ফিট ফান্ডায় মালাইকা আরোরা।

কেউ বলে অর্জুনের মা, কেউ আবার বলে অর্জুনের পাশে বেমানান, সত্যি যেন এবার মালাইকার চোখে মুখে পড়ছে বয়সের ছাপ।

আর তা টেক্কা দিতেই মরিয়া মালাইকা। ডায়েট থেকে জিম, কড়া কুটিনে নিজেকে বেঁধে রেখেছে হট ডিভা। সম্প্রতি বলিউডের বেশ কয়েকটি আইটিম ডান্সে তাকে পাওয়া গেলেও অভিনয় জগত থেকে তিনি নিজেকে সরিয়ে নিয়েছেন বহু দিন। কেবল মডেলিং-এর দিকেই এবার তার লক্ষ্য স্থির।

পোজ দিতে মালাইকার জুড়ি মেলা ভার, সে সাধারণ ক্যামেরাই হোক বা ডাব্বুই হোক, মালাইকা নিজের সেরাটাই দিতে পঠন্দ করেন।

মাঝে মধ্যেই বেড়িয়ে পরেন এই নায়িকা, সে ফটোশ্যুটের জন্যই হোক বা কাজের ফাঁকে বিরোতি, ছবি তুলতে বেশ পছন্দ করেন মালাইকা।

বলি ফিটনেস এর রহস্য নিয়ে কখনও মুখ খোলেননি এই নায়িকা। কিন্তু তার ফিগার বা শরীরের গরণের ভক্ত সকলেই, কীভাবে নিজেকে ধরে রাখেন, তার উত্তর মেলা ভার।

শরীরচর্চা নিয়ে বা জিম ফ্লোর থেকে প্রায়সই ছবি দেন মালাইকা। ভক্তদের শরীরচর্চা নিয়ে সর্বদা সচেতনও করে থাকেন তিনি।

পাশাপাশি কড়া ডায়েট মালাইকার স্টানিং ফিগার ধরে রাখার টিপস। যা দিয়ে আজও প্রতিটা পোজেই ভাইরাল মালাইকা।