ক্যাটরিনা-ভিকির রাজকীয় বিয়েতে বলিউড থেকে যারা নিমন্ত্রণ পেলেন, দেখুন বিস্তারিত

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের (Katrina Kaif Vicky Kaushal wedding) প্রস্তুতি নিয়ে সরগরম বলিউড। ৭ থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট হোটেলে বসবে রাজকীয় বিয়ের আসর। বিয়ের তোড়জোড় চলছে জোর কদমে। ইতিমধ্যে বিয়ের ভেন্যু বুকিংও হয়ে গিয়েছে। কী পোশাক পরবেন তারকা জু‌টি তা-ও ঠিক। তবে বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা এখনও করেননি ক্যাটরিনা ও ভিকি। তবে এই গ্র্যান্ড ওয়েডিং এর দায়িত্বে রয়েছে একাধিক ইভেন্ট কোম্পানি। বিয়েতে একাধিক ইভেন্ট রয়েছে। সেগুলির জন্য ভিন্ন ইভেন্ট কোম্পানি রয়েছে।

বিয়েতে নিমন্ত্রিতদের তালিকাও প্রায় ঠিক হয়ে গিয়েছে। এর মধ্যে রয়েছেন বলিউডের তারকারাও। তারকা জুটির এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন কারা কারা নিমন্ত্রিত থাকবেন এই বিয়েতে (Katrina Kaif Vicky Kaushal wedding)। বলিউডে বন্ধুবান্ধব ও মেন্টরদের নিমন্ত্রণ কর হচ্ছে বলে তিনি জানিয়েছেন। এদের মধ্যে রয়েছেন করণ জোহর, আলি আব্বাস জাফার, কবীর খান, মিনি মাথুর, রোহিত শে‌ট্টি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবানি, বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল এবং আরও অনেকে। এছাড়া নিমন্ত্রিতদের তালিকায় রয়েছেন সলমন খান ও তাঁর পুরো পরিবার।

সম্প্রতি মুক্তি পেয়েছে ক্যাটরিনার ছবি সূর্যবংশী। তাই ছবির প্রচারের কাজও শেষ। আর সেই জন্যই এবার ছুটি নিয়ে বিয়ের (Katrina Kaif Vicky Kaushal wedding) প্রস্তুতিতে মন দিয়েছেন অভিনেত্রী। জানা যাচ্ছে, দীপাবলিতেই পরিবারকে নিয়ে রোকা সেরেমনি সেরেছেন দুজনে। কবীর খানের বাড়িতে এই আংটি বদল পর্ব মিটেছে বলে জানা যাচ্ছে।

শ্যুটিং শিডিউলের কথা মাথায় রেখে ভিকি নাকি প্রথমে ২০২২-এর মে মাসে বিয়ে (Katrina Kaif Vicky Kaushal wedding) করতে চেয়েছিলেন। কিন্তু সেই প্রস্তাবে মোটেও রাজি হননি ক্যাটরিনা। তিনি চেয়েছিলেন এই বছরের ডিসেম্বরেই বিয়ে করতে। মে মাসের গরম এড়াতেই ডিসেম্বরে বিয়ের সিদ্ধান্ত নেন ক্যাটরিনা।

উল্লেখ্য, কিছুদিন আগেই আমাজন প্রাইমে মুক্তি পেয়েছে সর্দার উধম। ভিকির অভিনয় প্রশংসিত হয়েছে এই ছবিতে। ভূমি পেডনেকর ও কিয়ারা আডবানির সঙ্গে গোবিন্দ মেরা নাম ছবি রয়েছে তাঁর হাতে। বিয়ের পরেই এই ছবি নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন ভিকি।