‘সেক্সিয়েস্ট’ তকমা পেতেই প্লাস্টিক সার্জারি, অবশেষে স্বীকার করলেন শিল্পা শেট্টি, দেখুন গ্যালারী

একটু একটু করে স্বাভাবিক ছন্দে ফিরছেন শিল্পা শেট্টি। পর্নকান্ডে স্বামী গ্রেফতার হওয়ার পর নিজেকে পুরোপুরি গুটিয়ে নিয়েছিলেন শিল্পা। প্রায় ২ মাস পর জামিন পাওয়ার পর স্বাভাবিক জীবনে ফিরছেন শিল্পা শেট্টি। তবে শিল্পার শেট্টি ট্রান্সফরমেশনে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। বাজিগর ছবির ২৮ বছর পূর্তিতে কিছু ছবি শেয়ার করেছেন শিল্পা, সেখানেই তিন দশক আগের চেহারার শিল্পা যেন এখনকার থেকে পুরোটাই আলাদা। ছুরি-কাঁচির সাহায্যে যে সেক্সিয়েস্ট তকমা ধরে রেখেছেন তা নিজেই জানিয়েছেন শিল্পা।

বলিউডে প্লাস্টিক সার্জারির চল বহু দিন ধরেই চলেছে। টিনসেন টাউনের একাধিক অভিনেত্রীরাই ছুরি-কাঁচি চালিয়ে সুন্দরের প্রতিযোগিতায় নিত্যদিন দৌঁড়ে চলেছেন। তবে এ নতুন কিছু নয়। শরীরের যে অংশ অপছন্দ সেখানেই চালিয়ে দেন ছুরি-কাঁচি। তারপর সেরাটা নিয়ে আসেন সকলের সামনে। সেই তালিকায় রয়েছেন বলি অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa Shetty)।

শিল্পা শেট্টির ট্রান্সফরমেশনে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। ‘বাজিগর’ ছবির ২৮ বছর পূর্তিতে নিজের সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেছেন শিল্পা (Shilpa Shetty), সেখানেই তিন দশক আগের চেহারার শিল্পা যেন এখনকার থেকে পুরোটাই আলাদা।

মাঝে কেটে গিয়েছে প্রায় তিন দশক। সময়ের সঙ্গে সঙ্গে কতটা বদলালেন শিল্পা শেট্টি। তবে তিন দশক আগের আর এখনকার শিল্পার সঙ্গে যেন আকাশ-পাতাল পার্থক্য রয়েছে। ছুরি-কাঁচির সাহায্যে যে সেক্সিয়েস্ট তকমা ধরে রেখেছেন তা নিজেই জানিয়েছেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)।

কুৎসিত তকমা নয়, বরং চোখধাঁধানো সৌন্দর্যের জন্যই অস্ত্রোপচারের সাহায্য নিয়েছিলেন শিল্পা শেট্টি। সূত্র থেকে শোনা গেছিল, নিজের নাকের আকার নিয়ে খুশি ছিলেন না। এখনও অবধি ২ বার নাকের অস্ত্রোপচার করিয়েছেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)।

তবে লুকোছাপা নয়, প্লাস্টিক সার্জারি সাহায্যে নিজেকে বদলে ফেলার কথা প্রকাশ্যেই কবুল করেছিলেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)। সংবাদমাধ্যমকে শিল্পা জানিয়েছিলেন, ‘হ্যাঁ আমি নাকের আকার পরিবর্তন করেছি। আর তার কারণেই এতটা সুন্দর লাকে আমাকে’।

তবে শুধু প্লাস্টিক সার্জারি নিয়ে নিয়, বরাবরই শিরোনামে থাকতে পছন্দ করেন শিল্পা (Shilpa Shetty) । বর্তমানে একটু একটু করে স্বাভাবিক ছন্দে ফিরছেন শিল্পা শেট্টি। পর্নকান্ডে স্বামী গ্রেফতার হওয়ার পর নিজেকে পুরোপুরি গুটিয়ে নিয়েছিলেন শিল্পা। প্রায় ২ মাস পর জামিন পাওয়ার পর স্বাভাবিক জীবনে ফিরছেন শিল্পা ।

মডেলিং থেকে অভিনয় সবেতেই যেন লাইমলাইটে শিল্পা শেট্টি (Shilpa Shetty) । অভিনেত্রীর হট অ্যান্ড সেক্সি চাবুক ফিগারেই কাত জেন-ওয়াইরা। বয়স যে ৫০ এর কোটায় তা ফিগার দেখে বোঝা দায়। এই বয়সেও অভিনেত্রীর সেক্সি ফিগারে ঈর্ষান্বিত হয়ে পড়েন অনেকেই।

ফ্ল্যাট অ্যাবস, চিকন কোমরের খাঁজে সর্বদাই যেন ঝড় তুলছেন শিল্পা (Shilpa Shetty)। বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির ফিটনেস সিক্রেট নিয়ে সবসময়েই সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। ফিটনেস ফ্রিক অভিনেত্রীদের মধ্যে শিল্পা শেট্টি অনেকেরই অনুপ্রেরণা।

দীর্ঘদিন ধরে যোগাসন করে নিজেকে ফিট রেখেছেন শিল্পা শেট্টি। শরীর ফিট রাখতে শরীরচর্চা যেমন মাস্ট ঠিক তেমনই যোগাসনও ততটাই জরুরি। যোগাসন নিয়ে একাধিক ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। বডি ফিটনেস বজায় রাখার জন্য নিয়মিত যোগাসন করেন শিল্পা(Shilpa Shetty) ।

এছাড়াও সপ্তাহে আড়াই ঘণ্টা মাঝারি ধরনের ব্যায়াম এবং দেড় ঘণ্টা ইনটেনসিভ এক্সারসাইজ অবশ্যই করেন অভিনেত্রী। তার সঙ্গে যোগা মাস্ট। সকলকে ফিট থাকার পরামর্শ দেওয়ার পাশপাশি মানসিক দিক থেকেও ফিট থাকার পরামর্শ দিয়ে চলেছেন বলি ফ্যাশনিস্তা শিল্পা শেট্টি (Shilpa Shetty) ।