‘সন্তান জন্মের অন্তিম সিদ্ধান্ত নুসরতের ছিল’, মুখ খুললেন যশ, দেখুন বিস্তারিত

অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। বেশ কিছুদিন ধরে জল্পনা চলছে, ইতিমধ্যেই কি অভিনেতা যশ দাশগুপ্তকে (Yash Dasgupta) বিয়ে করেছেন নুসরত। দুই টলি তারকাই যদিও তেমনই ইঙ্গিত দিয়েছেন একাধিকবার।

অগাস্ট মাসে সন্তানের জন্ম দিয়েছেন নুসরত। আর তার পর থেকেই জল্পনা আরও তৈরি হয়েছে।

অতীতে নিজেদের সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটে থাকলেও ঈশানের জন্মের পরে নুসরত (Nusrat Jahan) নিশ্চিত করেন তাঁর যশই তাঁর সন্তানের বাবা। ঈশানের জন্মের কয়েক মাস আগেই নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদের কথাও ঘোষণা করেছিলেন তারকা সাংসদ।

এই ঘটনা ঘিরে নুসরত বহু বিতর্কে জড়েছেন। নেটিজেনদের কটাক্ষের মুখেও পড়েছেন তিনি। সেই প্রসঙ্গে নুসরত বলেছিলেন, “এরা কেউ আমার বিয়ের জন্য খরচ করেনি। এরা হোটেলের বিল দেয়নি। তাই আমি এদের কিছু বলার প্রয়োজন মনে করি না। আমি সৎ। আমায় ভুল ভাবে দেখানো হয়েছে। আর আমি এখন বিষয়টা পরিষ্কার করে বলে দিয়েছি।”

নুসরত জানিয়েছেন, এই বিতর্কে তিনি কাউকে ছোট করেননি। নুসরত (Nusrat Jahan)যখন জানান তিনি গর্ভবতী, তখন যশের (Yash Dasgupta)সঙ্গে কথা বলে সন্তানকে জন্ম দেওয়ার সিদ্ধান্ত নেন তাঁরা। সম্প্রতি তারকা জুটি এই কথা প্রকাশ্যে এনেছেন।

যশ দাশগুপ্ত হিন্দুস্থান টাইমস-কে জানান, তিনি প্রথম থেকেই সন্তানকে রাখতে চেয়েছিলেন। কিন্তু শেষ সিদ্ধান্ত নেওয়ার দায়িত্ব দিয়েছিলেন নুসরতকে। যশ (Yash Dasgupta) বলছেন, “আমি এই খবরটা শুনে আঁতকে উঠিনি। আমি শুধু ওকে জিজ্ঞাসা করেছিলাম ও সন্তানকে রাখতে চায় কিনা। ও গর্ভে সন্তান ধারণ করেছে। এই সিদ্ধান্তটা নিতে হতো ওকেই।”

\

যশ আরও বলছেন, “যাই সিদ্ধান্ত হোক আমি ওর সঙ্গে আছি, এটাই বলেছিলাম। আমি সন্তান চেয়েছিলাম। কিন্তু আমার সিদ্ধান্ত ওর উপর চাপিয়ে দিতে পারি না।” বর্তমানে নুসরত ও যশ দুজনেই দায়িত্ব নিয়েছেন সন্তানের।

দীপাবলিতে যশের সঙ্গে ছবি পোস্ট করে চমকে দেন নুসরত। সেদিনই ঈশানেরও ছবি পোস্ট করেন তিনি। অন্যদিকে যশ তাঁর বড় ছেলের কোলে ঈশানের ছবি পোস্ট করেন।