ছবিতে ছবিতে দেখুন দেশের বাইরে ঋতুপর্ণার জন্মদিন উদযাপন, শুভেচ্ছা জানালেন প্রসেনজিত

বলিউড থেকে টলিউড, দীর্ঘ তিন দশকের কেরিয়ার, বানিজ্যিক ছবি থেকে অন্যধারার ছবিতে তাঁর অবাধ যাতায়াত, শতাধিক ছবিতে অভিনয়, নয়ের দশক থেকে আজও তাঁর জনপ্রিয়তা অক্ষুন্ন।

তাঁর অভিনয় দক্ষতায় আজও একইরকম মুগ্ধ দর্শক। তিনি ঋতুপর্ণা সেনগুপ্ত। রবিবার আরও এক বসন্ত পার করলেন নায়িকা। জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকে জন্মদিনের শুভেচ্ছা।

দেখতে দেখতে ৫০ পেরিয়েছেন ঋতুপর্ণা, কিন্তু তিনি বারবার প্রমাণ করেছেন বয়স শুধুমাত্র একটা সংখ্যা, আজও সেক্স অ্যাপিলে তিনি টেক্কা দিতে পারেন যেকোনও নবাগত নায়িকাকে। এবছরের জন্মদিন একটু অন্যরকম কাটছে নায়িকার।

এবছর লন্ডনে জন্মদিন কাটাচ্ছেন নায়িকা। জন্মদিনের কিছুদিন আগেই পৌঁছে গিয়েছেন তিনি। পরিবারের সঙ্গেই কাটাবেন সারাদিন।

নায়িকার জন্মদিনে একটি জমজমাট পার্টির আয়োজন করেছেন তাঁর স্বামী সঞ্জয় চক্রবর্তী।

জন্মদিনের সকালেই ঋতুপর্ণাকে শুভেচ্ছা জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন। আগামী দিনগুলো খুব আনন্দে কাটুক।’

সময়টা বেশ ভালোই কাটছে নায়িকার, হাতে রয়েছে একের পর এক ছবি। এই পুজোয় মুক্তি পেয়েছে তাঁর একটি গান। বাপি লাবিড়ির সুরে গান গেয়েছেন ঋতুপর্ণা।

ঋতুপর্ণা সেনগুপ্তর আগামী হিন্দি ছবি ‘ইত্তর’। কিছুদিন আগেই মুম্বইয়ে সেই ছবির শুটিং করলেন নায়িকা।

সম্প্রতি হিমাচলে আগামী বাংলা ছবির শুটিং শেষ করলেন ঋতুপর্ণা। ছবির পরিচালক তথাগত ভট্টাচার্য। সম্পর্কের গল্প নিয়ে তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য। ঋতুপর্ণার পাশাপাশি এই ছবিতে অভিনয় করছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়।