দিওয়ালি পার্টিতে উদ্দাম নাচ, দেশি ঠুমকায় ঝড় তুললেন প্রিয়ঙ্কা চোপড়া, দেখুন ফটো গ্যালারী

লস অ্যাঞ্জেলসে নিজেদের বাড়িতেই রঙিন দিওয়ালি সেলিব্রেশন উদযাপন করেছেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া ও ন্যাশন্যাল জিজু নিক জোনাস । তবে এখানেই শেষ নয় প্রিয়ঙ্কার দীপাবলি উদযাপন। কানাডিয়ান কমেডিয়ান লিলি সিং-এর দিওয়ালি পার্টিতেও দেখা গিয়েছে প্রিয়ঙ্কা চোপড়াকে। ইতিমধ্যেই দিওয়ালি পার্টির ঝলক ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

বাঙালির সবচেয়ে বড় উৎসব দুর্গাপুজো শেষ হতে না হতেই কালীপুজোর জন্য অধীর অপেক্ষায় থাকে বাঙালিরা। তেমনই অবাঙালিরাও অপেক্ষা করে থাকেন দিওয়ালির জন্য। বলিপাড়াতেও তারকারা সামিল হয়েছেন দিওয়ালি সেলিব্রেশনে। গত বছর করোনার চোখরাঙানিতে উৎসবের রং ফিকে হলেও এবছর উৎসবের মেজাজে রয়েছেন বলি তারকারা। রঙিন দিওয়ালি সেলিব্রেশনে নজর কেড়েছেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া ও ন্যাশন্যাল জিজু নিক জোনাস (Nick Jonas)। স্বামী নিক জোনাসের সঙ্গে লস অ্যাঞ্জেলসের বাড়িতেই দিওয়ালি সেলিব্রেশনে জমকালো পোশাকে ধরা দিয়েছেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা (Priyanka Chopra)। লেহেঙ্গা চোলিতে দেশি লুকে প্রিয়ঙ্কা চোপড়াকে (Priyanka Chopra) দেখে যেমন ঘায়েল হয়েছেন ভক্তরা ঠিক তেমনই লাল রঙের কুর্তা ও কালো জ্যাকেটে দিওয়ালি লুকে (Diwali 2021)সকলকে চমকে দিয়েছেন নিক জোনাস।

লস অ্যাঞ্জেলসে নিজেদের বাড়িতেই রঙিন দিওয়ালি (Diwali Celebration) সেলিব্রেশন উদযাপন করেছেন বলিউডের দেশি গার্ল (Priyanka Chopra) প্রিয়ঙ্কা চোপড়া ও ন্যাশন্যাল জিজু নিক জোনাস (Nick Jonas)। গ্লোবাল তারকা প্রিয়াঙ্কা চোপড়া এবং স্বামী-গায়ক নিক জোনাস পরিবার ও বন্ধুদের নিয়ে দিওয়ালি পার্টিতে মজেছেন। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে দিওয়ালির লুক শেয়ার করে দিওয়ালির শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া। দিওয়ালি পার্টিতে লস অ্যাঞ্জেলেসের বাড়িতে তারকা দম্পতি তাদের বিয়ের স্মৃতি ফ্রেমবন্দি করেছে। প্রিয়াঙ্কা চোপড়া ‘বিয়ের গাঁটছড়া ‘ ফ্রেমবন্দি করেছে তাদের লস অ্যাঞ্জেলসে বাড়িতে। নিকের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে ধরা দিয়েছেন দেশি গার্ল। প্রতিটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তবে এখানেই শেষ নয় প্রিয়ঙ্কার দীপাবলি উদযাপন। কানাডিয়ান কমেডিয়ান লিলি সিং-এর দিওয়ালি পার্টিতেও দেখা গিয়েছে প্রিয়ঙ্কা চোপড়াকে। ইতিমধ্যেই দিওয়ালি পার্টির ঝলক ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

লিলি সিং-এর দিওয়ালি পার্টিতে উদ্দাম নাচ করতে দেখা গেছে প্রিয়ঙ্কা চোপড়া। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে উদ্দাম নাচের ভিডিও শেয়ার করেছেন প্রিয়ঙ্কা। এবং লিলি সিংকে নিজের পাঞ্জাবী বন্ধু বলে উল্লেখ করেছেন প্রিয়ঙ্কা। পার্টির একাধিক ছবি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে প্রিয়ঙ্কা চোপড়াকে হাতে ড্রিংকস নিয়ে হাত পা ছুড়ে নাচতে দেখা গেছে। সেলিব্রিটি ডিজাইনার সব্যসাচীর ডিজাইন করা পোশাকে দিওয়ালি পার্টিতে নজর কেড়েছেন দেশি গার্ল। অরেঞ্জ প্রিন্টেড পালাজো সেটের সঙ্গে নেটের দোপাট্টা, চোখ চশমা, খোলা চুলে লাস্যময়ী প্রিয়ঙ্কাকে দেখে ঘুম উড়েছে ভক্তদের

প্রিয়ঙ্কা চোপড়া একাই নন, দিওয়ালি লুকে নজর কেড়েছেন সকলের প্রিয় ন্যাশনাল জিজু। লাল রঙের কুর্তা ও কালো নেহেরু জ্যাকেটে দিওয়ালি লুকে সকলকে চমকে দিয়েছেন নিক জোনাস। দুজনের ঘনিষ্ঠ যুগলবন্দি যেন ক্যামেরায় ধরা পড়েছে। ছবিতে দেখা যাচ্ছে, প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস একে অপরের চোখের দিকে তাকিয়ে রয়েছেন। যার ব্যাকগ্রাউন্ডে তাদের বিয়ের গাঁটছড়ার একটি বিশাল ফ্রেম দেখা যাচ্ছে। দম্পতি একে অপরের প্রেমে পড়েছেন এবং তাদের বিবাহের গিঁটের ফ্রেম ফের আবারও প্রমাণ করেছে যে তারা একে অপরকে কতটা ভালবাসে। দীপাবলি উপলক্ষে প্রিয়াঙ্কা এবং নিক তাদের বাড়িতে লক্ষ্মী পূজা করেছিলেন। সেই ছবিও ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। যেখানে হালকা হলুদ শাড়িতে প্রিয়ঙ্কা এবং সাদা কুর্তা-পায়জামায় নিককে দেখা গেছে। অন্য ধর্মের হয়েও প্রিয়াঙ্কার স্বামী যেভাবে হিন্দুপুজোর রীতি পালন করছেন, তা দেখে অবাক হয়েছেন নেটিজেনরা।