দীপাবলির কালী দর্শণে নজর কাড়ল রণবীর-আলিয়ার প্রকাশ্য রোম্যান্স, দেখুন গ্যালারী

রণবীর কাপুরের সঙ্গে এবার একাধিক ফ্রেমে ফেস্টিভ মুডে ধরা দিলেন আলিয়া ভাট। প্রকাশ্যে আলিঙ্গণ। ভক্তরা ভালোবাসায় ভরিয়ে দিলেন দুই স্টারকে।

রানবীর কাপুর (Ranbir Kapoor) আলিয়া ভাট (Alia Bhatt) এই দুই জুটি এখন বিটাউনে সর্বাধিক আলোচনার মুখে প্রসঙ্গ একটাই কবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছে এই জুটি। উত্তরটা এখনো স্পষ্ট না হলেও কিছুটা আকারে-ইঙ্গিতে সামনে আসছে খবর।

মাঝেমধ্যেই হলিডে ট্রিপ (Holiday Trip) কখনো আবার পার্টি কখনো আবার শুটিং সেটে ব্যস্ত থাকেন তারা তবে এই জুটির মধ্যে থাকা এক মিষ্টি প্রেমের কাহিনী সকলের মন গত তিন বছর ধরে জয় করে এসেছে।

ছোট থেকেই রণবীর কাপুরকে পছন্দ ছিল আলিয়ার। এই স্তরের সঙ্গে একবার সাক্ষাৎ করার অপেক্ষায় দিন গুনছেন তিনি। আর আজ তারই সঙ্গে কাপুর পরিবারের জায়গা করে নিয়েছে মহেশ কন্যা।

আলিয়া ভাট বরাবরই বেশ মিশুকে। সকলের সঙ্গে মিশে কিভাবে মন জয় করে রাখতে হয় তা এককথায় সাফ বোঝা যায় আলিয়া ভাটকে দেখলে। কোন কিছুতেই যেন না নেই তার।

এবার দীপাবলীর শুভেচ্ছা জানাতে আবারও সামনে আসলে এই জুটি। প্রকাশ্যে একাধিক ছবি ফাঁস। আলিয়া ভাট নিজেই শেয়ার করলেন রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ রোমান্সের ছবি।

কেবল সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলা নয় পাশাপাশি রণবীরকে নিয়ে দিন কালী প্রতিমা দর্শন বেরিয়ে পড়লেন আলিয়া ভাট। সঙ্গে গেলে আয়ান মুখোপাধ্যায়।

মন্ডপ থেকেই এই জুটিতে একের পর এক পোজ দিয়ে ছবি তুলে ভক্তদের মনে আবারও উস্কে দিলেন একটাই প্রশ্ন, কবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছে আলিয়া রণবীর।

এখনো প্রকাশ্যে আসেনি কবে মুক্তি পাচ্ছে এই জুটির প্রথম ছবি ব্রম্ভাস্ত্র। কোথাও গিয়ে যেন এই ছবির অপেক্ষায় গত দু’বছর ধরে প্রহর গুনছে ভক্ত মহল। একাধিকবার বিয়ের কার্ড থেকে বিয়ের ছবি ফাঁস হয় সর্বত্র।

\

তবে দুই পরিবারের মিলে এই জুটির সম্পর্ক বেশ আনন্দের সঙ্গে মেনে নিয়ে ভেতর ভেতর যে প্রস্তুতি নিচ্ছে বিয়ের তা বোঝাই যায়। রণবীর নিজেই জানিয়েছিলেন বিয়ের খবর পাক হওয়া মাত্রই সকলকে জানাবেন তিনি।

বর্তমানে এই জুটির হাতে একের পর এক ছবি। বলিউডে ব্যস্ততম জুটি বলল খুব একটা ভুল বলা হবে না। তারই মাঝে কিছুটা ব্যক্তিগত সময় বার করে মাঝেমধ্যেই এখন ফ্রেমবন্দি হচ্ছেন আলিয়া রণবীর।