বিকিনি কাট ব্লাউজে অর্জুনের সঙ্গে দিওয়ালি পার্টিতে ঘনিষ্ঠ মালাইকা আরোরা, দেখুন গ্যালারী

বাঙালির সবচেয়ে বড় উৎসব দুর্গাপুজো শেষ হতে না হতেই কালীপুজোর জন্য অধীর অপেক্ষায় থাকে বাঙালিরা। তেমনই অবাঙালিরাও অপেক্ষা করে থাকেন দিওয়ালির জন্য। বলিপাড়াতেও তারকারা সামিল হয়েছেন দিওয়ালি সেলিব্রেশনে। গত বছর করোনার চোখরাঙানিতে উৎসবের রং ফিকে হলেও এবছর উৎসবের মেজাজে রয়েছেন বলি তারকারা। তেমনই দিওয়ালি সেলিব্রেশনে নজর কেড়েছেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। প্রেমিকা মালাইকাকে নিয়ে কাকা অনিল কাপুরের দিওয়ালির পার্টিতে হাজির হয়েছিলেন অর্জুন কাপুর।

গত বছর করোনার চোখরাঙানিতে উৎসবের রং ফিকে হলেও এবছর উৎসবের মেজাজে রয়েছেন বলি তারকারা। বলিপাড়াতেও তারকারা সামিল হয়েছেন দিওয়ালি সেলিব্রেশনে।

দিওয়ালি সেলিব্রেশনে নজর কেড়েছেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। প্রেমিকা মালাইকাকে নিয়ে কাকা অনিল কাপুরের দিওয়ালির পার্টিতে হাজির হয়েছিলেন অর্জুন কাপুর।

দিওয়ালি সেলিব্রেশনে প্রেমিকা মালাইকাকে সর্বদাই আগলে রাখতে দেখা গেছে অর্জুন কাপুরকে। একে অপরের সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে অর্জুন-মালাইকাকে। দিওয়ালির প্রতিটা ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মুহূর্তে।

গোলাপি রঙের সিল্কের শাড়ি, সবুজ রঙের ব্রালেট, গলায় হিরের মোটা চোকার নেকলেস, চুলে খোপা বেঁধেই নজর কেড়েছেন মালাইকা। দিওয়ালি পুরো সাজের মধ্যে মালাইকার হাতের বটুয়া ব্যাগ নজর কেড়েছে নেটিজনদের।

মালাইকা পাশে অর্জুনকে কালো রঙের কুর্তা পরে দেখা গিয়েছে। কাকা অনিল কাপুরের বাড়িতে ঢুকতেই পাপারাৎজিরা ঘিরে ধরে মালাইকা ও অর্জুনকে। তারপর থেকে গোটা সময়টাতেই মালাইকাকে আগলে রাখতে দেখা গেছে বনি পুত্র অর্জুন কাপুরকে।

কখনও হাতে হাত তো আবার কখনও পিঠে, প্রেমিকা মালাইকাকে সর্বক্ষণই আগলে রেখেছেন অর্জুন। প্রকাশেই ঘনিষ্ঠ অবস্থায় ধরা দিয়েছেন বলিপাড়ার এই হট হ্যাপেনিং কাপল।

ভারতীয় সাজে রীতিমতো চমকে দিয়েছেন মালাইকা আরোরা। দিওয়ালি পার্টির পুরো চমকটাই যেন ছিল মালাইকার উপর। বিকিনি কাট ব্লাউজে উপচে পড়ছে সুডৌল বক্ষযুগল, প্রেমিক অর্জুনের সঙ্গে দিওয়ালি পার্টিতে ঘনিষ্ঠ মালাইকাকে দেখে চোখ সরাতে পারছিলেন না নেটিজেনরা।

অনিল কাপুরের দিওয়ালি পার্টিতে ঢোকার আগে পাপারাৎজির ক্যামেরায় হাসিমুখে একের পর এক পোজ দিয়েছেন এই হট কাপল। পুরো বডিগার্ডের মতোই সারাক্ষণ মালাইকাকে নিজের কাছে রেখেছিলেন অর্জুন কাপুর।

এবছর অর্জুনের পারিবারিক পার্টিতেই সকলের সঙ্গে দিওয়ালি সেলিব্রেশনে মত্ত হয়েছিলেন মালাইকা। তাদের বিয়ের খবরে সর্বদাই উত্তাল বলিপাড়া। কবে চারহাত এক হবে, তা নিয়ে স্পিকটি নন মালাইকা-অর্জুন।