দীপাবলির সন্ধ্যায় শাঁখা-পলা-সিঁদুরে রাঙা নতুন মা! ঈশানকে কোলে নিয়ে প্রথমবার প্রকাশ্যে যশ-নুসরত

*দীপাবলির সন্ধ্যায় প্রথমবার একসঙ্গে নিজেদের ছবি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী নুরসত জাহান (Nusrat jahan) এবং অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।

একইসঙ্গে ছেলে ঈশানকেও এ দিন প্রথমবার সকলের সামনে নিয়ে এলেন এই তারকা জুটি (Bangla News)। তিনজনের পরনের ঝলমল করছে একই রঙের পোশাক। যা দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা। ছবিঃ ইনস্টাগ্রাম।

*নুসরত (Nusrat Jahan) ছেলে (Yishaan J Dasgupta) হওয়ার পরে একটি বিপননীর উদ্বোধনে গিয়ে জানিয়েছিলেন, ‘ঈশানের বাবা (Yash Dasgupta) চাইলে, সেদিন সে ক্যামেরার সামনে আসবে।’ তারপর থেকে ক্যামেরার লেন্স তাক করে থাকলেও খুদের দেখা পাওয়া যায়নি। এমনকি ছবির শুটিংয়ে নুসরত এবং যশ দু’জনে কাশ্মীর উড়ে গেলেও কলকাতাতেই ছিল দু-মাসের ছোট্ট ঈশান। সম্ভবত আজই সময় হয়েছে (Tollywood News)। ছবিঃ ইনস্টাগ্রাম।

*ছবিটি সম্ভবত নুসরতের বাড়ির (Bangla News)। সেখানেই বর্তমানে ছেলেকে নিয়ে থাকেন তারকা সাংসদ। সেই বাড়ি সেজে উঠেছে দীপাবলি উপলক্ষে। সেজে উঠেছে অভিনেত্রীর বসার ঘরও। সেই ঘর আলো করে রয়েছে ছোট্ট ঈশান। ছবিঃ ইনস্টাগ্রাম।

*আজ নুসরত (Nusrat Jahan) এবং যশ (Yash Dasgupta) দু’জনেই ইনস্টাগ্রাম স্টোরিতে প্রথমবার দু’জনের একসঙ্গে একটি ছবি শেয়ার করেছেন কিছুক্ষণ আগে। একইসঙ্গে নুসরত ছেলেকে কোলে নিয়ে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, তিনজনের পরনের গাঢ় বেগুলি রঙের পোশাক। ছবিঃ ইনস্টাগ্রাম।

*নুসরত পরেছেন বেগুনি শাড়ি। হাতে শাঁখা-পলা। সিঁথিতে সিঁদুর, কপালে ছোট্ট টিপ। যশের পরনে বেগুনি পাঞ্জাবি, সাদা সিল্কের পাজামা। ঈশান কী পরেছে বোঝা না গেলেও তার পোশাকের রঙও বেগুনি। যশ এবং নুসরতের ছবির সামনে জ্বলছে প্রদীপ। একে অপরের দিকে মুগ্ধ দৃষ্টিতে তাকিয়ে আছেন দু’জনে। সেই ছবি দিয়ে সকলকে দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন। ছবিঃ ইনস্টাগ্রাম।

*তবে ঈশানের ছবি শেয়ার করলেও ছবিতে খুদের মুখ দেখা যাচ্ছে না। তাই একরত্তির মুখ দেখাতে যে আরও বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে, তা বলাই বাহুল্য। ছবিঃ ইনস্টাগ্রাম।

*উল্লেখ্য, ছেলে ঈশান হওয়ার পর যেদিন হাসপাতাল থেকে বাড়ি ফিরেছিলেন বা হাসপাতালে ভর্তি হওয়ার দিনে তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল। তবে নিজেরা কখনও নিজেদের ছবি শেয়ার করেননি বা প্রকাশ্যে ধরা দেননি একসঙ্গে। সেই হিসেবে আজই প্রথমবার নিজেদের ইচ্ছায় প্রকাশ্যে এলেন দু’জনে। ছবিঃ ইনস্টাগ্রাম।