আলিয়া ভাটের আংটিতে রণবীর কাপুরের লাকি নম্বর আট, বাগদান সেরে ফেললেন রণবীর-আলিয়া?

ঝরা পাতার আড়ালে মুখ ঢেকে গেল আলিয়া ভাটের। আংটিতে উঁকি দিল রণবীর কাপুরের লাকি নম্বর আট। রবিবাসরীয় দুপুরে নেটিজেনদের প্রশ্ন, তাহলে কি বাগদান সম্পন্ন পাওয়ার কাপলের?

হাইলাইটস

‘দ্য লিটল থিংস’, আলিয়া ভাটের রবিবাসরীয় ইনস্টা পোস্ট দেখে চমকে উঠেছিল নেট পাড়া। সকলের মনে একটাই প্রশ্ন, তাহলে কি কাপুর খানদানের বৌমা হয়েই গেলেন ভাট কন্যা? এদিন নায়িকার বাঁ হাতের রিং ফিঙ্গারে চকচক করছিল সোনার আংটি।

এই সময় ডিজিটাল ডেস্ক: ‘দ্য লিটল থিংস’, আলিয়া ভাটের রবিবাসরীয় ইনস্টা পোস্ট দেখে চমকে উঠেছিল নেট পাড়া। সকলের মনে একটাই প্রশ্ন, তাহলে কি কাপুর খানদানের বৌমা হয়েই গেলেন ভাট কন্যা? এবার প্রশ্ন, কী এমন ছিল আলিয়ার পোস্টে। ছবিতে দেখা গিয়েছে, অভিনেত্রীর পরনে সবুজাভ ক্রপ টপ, টর্নড ডেনিম। চুল এলোমেলো। মুখের সামনে ধরে আছেন একটি ঝরা পাতা। আর বাঁ-হাতের রিং ফিঙ্গারে চকচক করছে সোনার আংটি। ওই আংটিতে খোদাই করা আছে আট নম্বর। প্রেমিক রণবীর কাপুরের লাকি নম্বরও কিন্তু সেটিই। ফলত এই ছবি দেখে রীতিমতো নড়েচড়ে বসেছেন ভক্তরা। তাঁদের প্রশ্ন, তবে কি আংটি বদল হয়েই গেল? যদিও এ প্রশ্নের উত্তর এখনও অজানা।

বর্তমানে রণবীর কাপুর আর আলিয়া ভাটের বিয়ের জল্পনা তুঙ্গে। কবে চার হাত এক হবে, সেদিকেই তাকিয়ে আছেন ফ্যানরা। টিনসেল টাউনে কান পাতলে শোনা যাচ্ছে, ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের মতোই ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর ও আলিয়া। তার আগেই কি চুপিসারে দু’জনে বাগদান পর্ব সেরে ফেলেছেন? তা নিয়েই প্রশ্ন উঠছে। ঝরা পাতা ধরে রাখার বিষয়টি অনেকটা পান পাতার আড়ালে মুখ লুকিয়ে রাখার মতোই। এমনটাই বলছেন নেটিজেনরা।

তাঁদের দাবি, ‘শুভদৃষ্টি আর কয়েকদিনের অপেক্ষা মাত্র।’ এদিন ওই ছবিতে ব্যাক টু ব্যাক কমেন্ট করেন নেটিজেনরা। আয়ুষ্মান খুরানা এদিন বলেন, ‘ দিজ পিকচার ইজ পিওর আর্ট।’ যার আক্ষরিক অর্থ, এই ছবিটি একেবারে নিখাঁদ শিল্প। নয়নদীপ সিংয়ের কথায়, ‘আমি জানি ছবিটা কে তুলেছে! আলিয়া, তোমাকে দারুন লাগছে।’

এদিন আলিয়া যেহেতু ‘লিটল থিংস’ ক্যাপশন দিয়েছেন, তাই তাঁর প্রত্যুত্তরে সোনি রজদান লিখেছেন, ‘জাস্ট লাইক ইউ। যার আক্ষরিক অর্থ, ঠিক তোমার মতো।’

কিছুদিন আগেই সোনি রজদান আলিয়া ও রণবীরের বিয়ে সম্পর্কে বলেছিলেন, ‘আমিও জানিনা কবে ওদের বিয়ে হবে। আমিও সুখবর পাওয়ার জন্য অপেক্ষা করছি। যদিও আমার মনে হয় এখনও বিয়ের দেরি আছে। কবে হবে জানি না। তবে হবে। আলিয়ার এজেন্টকে ফোন করতে পারেন। তবে তিনিও জানেন বলে মনে হয় না।’

অন্যদিকে, আলিয়ার একসময়ের বেস্টি এবং রণবীরের প্রাক্তন ক্যাটরিনা কাইফের সঙ্গে আগামী ৭ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ভিকি কৌশল। ঘনিষ্ঠ মহল সূত্রে খবর এমনটাই।