অবশেষে গাঁটছড়া বাঁধছেন অঙ্কিতা লোখান্ডে-ভিকি জৈন, দেখুন বিয়ের তারিখ ও রোম্যান্টিক গ্যালারী

*দীর্ঘ অপেক্ষার অবসান। এ বারে বিয়ের পিঁড়িতে (Ankita Lokhande-Vicky Jain Wedding Dates Out) বসতে চলেছেন পবিত্র রিস্তা খ্যাত অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)

এবং তাঁর দীর্ঘদিনের প্রেমিক ভিকি জৈন (Vicky Jain)। সংগৃহীত ছবি।

*মুম্বইতেই বসবে রাজকীয় (traditional wedding ceremony) বিয়ের আসর। বিয়ের কার্ডও প্রায় তৈরি (Bangla News)। এখন অতিথিদের কাছে সেই নিমন্ত্রনপত্র পৌঁছে যাওয়া সময়ের অপেক্ষা। সংগৃহীত ছবি।

*ই-টাইমসের রিপোর্ট অনুযায়ী, অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) এবং তাঁর দীর্ঘদিনের প্রেমিক ভিকি জৈন (Vicky Jain) ১২ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন। ১২,১৩ এবং ১৪ ডিসেম্বর…এই তিনদিনে একেবারে রীতি মেনে হবে বিয়ে। তার আগে প্রাক বিয়ের নানা মুহূর্তের নানা অনুষ্ঠানও হবে। সংগৃহীত ছবি।

*অঙ্কিতা লোখান্ডে ভীষণই ধার্মিক এবং ঘরোয়া, এ কথা কারও অজানা নয়। নিয়ম এনে নানা পুজ্য তাঁর উজ্জ্বল উপস্থিতি দেখা যায়। ফলে বিয়েতেও তিনি কোনও খামতি (traditional wedding) রাখতে চান না। ফলে একেবারে আবুড়োভাত থেকে রিসেপসন, সবটাই হবে জমিয়ে। সংগৃহীত ছবি।

*চলতি বছরের শুরু থেকেই শুরু হয়েছিল গুঞ্জন। কানাঘুষো শোনা যাচ্ছিল, বছরের প্রথমের বিয়ে সেরে ফেলবেন দু’জনে। কিন্তু, তাঁদের মুখ থেকে কোনও কিছু জানা যায়নি। এ বারে সেই খবর শিলমোহর পেল। অঙ্কিতা ভিকির বিয়ের খবর খুশি অঙ্কিতার গুনমুগ্ধরা। সংগৃহীত ছবি।

*সূত্রের খবর, ইতিমধ্যেই নিমন্ত্রণপত্র তৈরির কাজ শেষের পথে। কিছুদিনের মধ্যেই তা অতিথিদের হাতে পৌঁছে যাবে। উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতাকে বিয়ের পিঁড়িতে কেমন লাগবে দেখাতে? তা দেখার জন্য মুখিয়ে নেটিজেনরা। সংগৃহীত ছবি।

প্রসঙ্গত, গত ১০ দিনে এই নিয়ে তিন নম্বর তারকা জুটির বিয়ের খবর সামনে এল। ৭-৯ ডিসেম্বর ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ের আসর বসবে মরু শহর রাজস্থানে (Rajasthan)। ১০, ১১, ১২ ডিসেম্বর বিয়ে অভিনেতা রাজকুমার রাও (Rajkummar Rao) এবং তাঁর প্রেমিকা পত্রলেখার (Patralekhaa)। সংগৃহীত ছবি।