হতবাক উর্মিলা শাহরুখের মান-মর্যাদা দেখে! আরিয়ান বাড়ি ফেরায় স্বস্তিতে জুহি, আনন্দে কোনওরকম পার্টি নয়

ছেলের বাড়ি ফেরার আনন্দে মশগুল হলেও কোনওরকম পার্টি নয়! আগামী মাসেই শুটিংয়ে যোগ দেবেন শাহরুখ।

শনিবার সকালে বান্দ্রার প্রাসাদোপম বাংলো মন্নতের (Mannat) সামনে জনতার ঢল। ২৭ দিন জেলে কাটিয়ে শেষমেশ ঘরে ফিরেছেন আরিয়ান খান (Aryan Khan)। আর সেই প্রেক্ষিতেই ঢোল-তাশা নিয়ে অনুরাগীরা স্বাগত জানাতে ভীড় জমিয়েছিলেন কিং খানের বাড়ি সামনে। যা অকাল দীপাবলির থেকে কোনও অংশে কম নয়। এদিকে আরিয়ান ফিরে আসায় উচ্ছ্বাস বলিউডেও। সহকর্মীরা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন কিং খানকে। আর সেই প্রেক্ষিতেই উর্মিলা মাতণ্ডকরের (Urmila Matondkar) উচ্ছ্বসিত টুইট। বলছেন, “এই কঠিন সময়েও শাহরুখের (Shah Rukh Khan) মান-মর্যাদা, শক্তি দেখে আমি হতবাক।” শাহরুখ-পুত্রর জামিন নিয়ে আরেক অভিনেত্রী জুহি বললেন, “বড় স্বস্তি পেলাম।”

উর্মিলার মন্তব্য, “কঠিন সময়েই মানুষের আসল চরিত্র বোঝা যায়। শাহরুখের মর্যাদা, পরিপক্কতা, মানসিক শক্তি দেখে আমি হতবাক হলাম। অন্তত এই কঠিন সময়ে ও যেভাবে নিজেকে সামলেছে তাতে ওঁর সহকর্মী হিসেবে আমি গর্বিত। তুমিই সেরা। ঈশ্বর তোমার মঙ্গল করুন।”

ওদিকে আরিয়ান বাড়ি ফেরায় জুহি চাওলা (Juhi Chawla) বললেন, “বড় স্বস্তি পেলাম।” প্রসঙ্গত শুক্রবারই আরিয়ানের জন্য কোর্টে গিয়ে ১ লক্ষ টাকার বন্ডে সই করে এসেছিলেন জুহি। শাহরুখ নাইট রাইডার্স টিমের ব্যবসায়িক অংশীদার তিনি। উপরন্তু পরিবারেরও বেজায় ঘনিষ্ঠ। যে প্রেক্ষিতে সতীশ মানশিন্ডে জানিয়েছিলেন, “আরিয়ানকে বড় হতে দেখেছে জুহি। তাছাড়া শাহরুখেরও বিজনেস পার্টনার অভিনেত্রী, তাই জামিনদার হিসেবে বন্ডে সই করেছেন।”

উল্লেখ্য, ‘সিম্বা’র প্রত্যাবর্তন নিয়ে ভক্তরা বেজায় মাতামাতি করলেও কিং খান কিন্তু চুপই রয়েছেন। ছেলে বাড়ি ফেরার পরও কোনওরকম মুখ খোলেননি সংবাদমাধ্যমের কাছে। মা গৌরী খানের ক্ষেত্রেও তাঁর অন্যথা হয়নি। তাই আরিয়ানের বাড়ি ফেরা নিয়ে আনন্দে মশগুল থাকলেও কোনওরকম পার্টি করেননি তিনি। তবে অভিনেতার ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, আগামী মাস থেকেই শুটে ফিরবেন শাহরুখ খান। উল্লেখ্য, আগেভাগেই তিনি জানিয়ে দিয়েছিলেন যে, ছেলে বাড়ি না ফেরা পর্যন্ত কাজে যোগ দেবেন না।