নতুন লুকে হ্যালোইন পার্টিতে মত্ত মিথিলা, সৃজিত পত্নীর এই লুকে চমকে যাবেন আপনিও, দেখুন ভিডিও

রাত পোহালেই হ্যালোইন। আগামীকাল অর্থাৎ ৩১ অক্টোবর প্রায় সারা বিশ্বজুড়ে পালিত হবে হ্যালোইন উৎসব। বিদেশের মতো এখন এদেশেও ধুমধাম করে পালিত হয় হ্যালোইন উৎসব। তবে বিদেশে যাকে হ্যালোইন বলে আমাদের দেশে সেটাই হল ভূতচর্তুদশী। এবার হ্যালোইন উৎসব বন্ধু-বান্ধব সহ প্রিয়জনদের সঙ্গে সেলিব্রেট করলেন সৃজিত ঘরনি মিথিলা। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হ্যালোইন পার্টির একগুচ্ছ ছবি শেয়ার করলেন মিখিলা। ভিডিও ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। তবে সৃজিত পত্নীর হ্যালোইন লুক দেখে সকলেই বেশ হতবাক হয়েছেন।

রাত পোহালেই হ্যালোইন। আগামীকাল অর্থাৎ ৩১ অক্টোবর প্রায় সারা বিশ্বজুড়ে পালিত হবে হ্যালোইন উৎসব। বিদেশের মতো এখন এদেশেও ধুমধাম করে পালিত হয় হ্যালোইন উৎসব। তবে বিদেশে যাকে হ্যালোইন বলে আমাদের দেশে সেটাই হল ভূতচর্তুদশী। পশ্চিমের এই উৎসবে ছোট থেকে বড়রা সকলেই অংশ নেয়। গত কয়েকবছর ধরে ভারতেও এই উৎসব বেশ ধুমধাম করেই পালিত হচ্ছে। তবে পালিত বললে ভুল হলে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই হ্যালোইন উৎসব। ছোট থেকে বড় সকলেই একসঙ্গে হ্যালোইন পার্টিতে মজছেন।

ভিডিও লিঙ্কঃ https://www.instagram.com/p/CVn_hSshpvJ/

এবার হ্যালোইন উৎসব বন্ধু-বান্ধব সহ প্রিয়জনদের সঙ্গে সেলিব্রেট করলেন সৃজিত ঘরনি মিথিলা। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হ্যালোইন পার্টির একগুচ্ছ ছবি শেয়ার করলেন মিখিলা। যেখানে যেমন খুশি সেজে বিভিন্ন রকম পোজে ছবি শেয়ার করেছেন মিথিলা। ভিডিও ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। তবে সৃজিত পত্নীর হ্যালোইন লুক দেখে সকলেই বেশ হতবাক হয়েছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, মাথায় গোলাপি পরচুলা, ভিন্ন ধরনের চশমায় একঝলকে মিথিলাকে দেখলে চেনা দায়। সৃজিত পত্নীর এহেন লুক দেখে ভিড়মি খেয়েছেন নেটিজেনরা। বেশ কিছুটা সময়ের আগেই প্রিয়জনদের সঙ্গে হ্যালোউন পার্টিতে মেতে উঠেছেন মিথিলা। তুতো ভাই অর্ণব এবং তার স্ত্রী সুনিধিও মিথিলার এই পারিবারিক হ্যালোইন পার্টিতে আড্ডায় মেতেছিলেন। পারিবারিক পার্টির মধ্যে মেয়ে আয়রাকে দেখা যায়নি। নেটিজেনরা মনে করছেন ছোটদের নিয়ে পরে পার্টি করবেন তিনি।

সৃজিতের সঙ্গে ঘনিষ্ঠ রোম্যান্স হোক কিংবা ফোটোশ্যুট সর্বদাই নেটিজেনদের নজরে রয়েছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলা। সৃজিত পত্নী মিথিলাকে নিয়ে উত্তেজনা যেন তুঙ্গে। অভিনেত্রী ছাড়াও সমাজকর্মী হিসেবেই পরিচিত মিথিলা। এবার জমকালো হ্যালোইন পার্টিতে নেটিজেনদের নজর কেড়েছেন মিথিলা। দিন কয়েক আগে ট্রোলিংয়ের মুখে পড়েছিলেন মিথিলা।

প্রাক্তন স্বামীর তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর পেশাদার কাজ করায় ধেয়ে এসেছিল কটাক্ষ। তবে মিথিলা জানায়, প্রাপ্তবয়স্ক মানুষ দুজনে একসঙ্গে কাজ করতেই পারে। বিবাহবিচ্ছেদ হয়ে যাওয়া মানেই কাজ করা যাবে না তা কখনওই নয়। কারণ তিনি ও তাহসান আয়রার বাবা ও মা। তাই মেয়ের কথা ভেবেও তারা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রাখতে চান। বাংলাদেশে থাকলেও আয়রা কখনও বাবা আবার কখনও মায়ের কাছে থাকে। এই নিয়ে তাদের কোনও সমস্যাও নেই। তবে বেশিরভাগ সময়টাতে মা মিথিলার কাছেই থাকে।