মিডিয়া বিতর্ক থেকে দুরে রাখতেই দুই মেয়েকে লুকিয়ে রেখেছিলেন রবিনা, অবশেষে কারণ খোলসা করলেন নিজেই

বিতর্ক এড়িয়ে চলতে কেইনা পছন্দ করেন, তবে তিনি যদি হয়ে থাকেন সুপারস্টার (Bollywood Star)

তবে বিতর্ক এড়ানোর কোন রাস্তায়ই থাকে না তার হাতে।

ঘুম থেকে ওঠা থেকে ঘুমানো পর্যন্ত প্রতিটি মুহূর্তে থাকতে হয় তাদের সার্ভেলেন্সের আওতায়। ব্যক্তিগত জীবন বলে কিছুই থাকতে নেই তাদের।

আর তাই খুব ভেবেচিন্তে পা ফেলতে হয় প্রতিটা পদক্ষেপে। এমনই এক সিদ্ধান্ত নিয়েছিলেন রবিনা (Raveena Tandon) তার ক্যারিয়ারের শুরুর দিকে।

দত্তক নিয়েছিলেন দুই সন্তান। কিন্তু তাদের কখনো সামনে আনতে রাজি ছিলেন না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় মেয়েদের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন রবিনা (Raveena Tandon)।

এক সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয় কেন সবার চোখের আড়াল থেকে লুকিয়ে রাখা দুই মেয়ে পূজা (Pooja) ও ছায়াকে (Chhaya)। কোনরকম রাখঢাক না করেই সপাট জবাব দিয়েছিলেন রবিনা কারণটা মিডিয়া।

নানারকম গসিপ যখন মিডিয়াতে ছড়িয়ে পড়তে থাকে তখন ছেলেদের জীবনের ওঠাপড়া টা কতটা কঠিন হয়ে দাঁড়ায় তার চাক্ষুষ করেছেন। রবিনা চাননি কোনরকম আলোচনা হোক তার এই দুই সন্তান দত্তক নেওয়া নিয়ে।

যখন তিনি নিয়েছিলেন তার সন্তানদের তখনকার মিডিয়ার ধরণ ছিল বেশ কিছুটা। ইয়োলো জার্নালিজম এর ঝড় ছিল তুঙ্গে। তখন এই খবর সামনে আনলে হয়তো তাকে শুনতে হতো এটা পাবলিসিটির জন্য নেওয়া কোন পদক্ষেপ।

কিন্তু না তেমনটা ঘুরতে দিতে চাননি তিনি। তবে বর্তমানে মিডিয়ার ওপর বেশ খানিকটা ভরসা রাখেন রবিনা। এখনই বিষয়গুলো অনেকখানি সহজ হয়ে গেছে অনেকখানি লিবারেল।

আর তাই এখন যে বিষয়টা খুব সহজ ও স্বাভাবিক লাগছে তখন হয়ত লাগত না। আর তিনি চাননি তার সন্তানেরা কোনরকম বিতরকের মুখে পড়ুক। সেই কারণেই গোপনে সন্তানদের মানুষ করেছেন রবিনা ট্যান্ডন।